scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২৬ এপ্রিল, ২০২৪: সকলের সুখ বজায় রাখবে

লাভ অটুট থাকবে। অভিযোজন বাড়তে থাকবে। গুরুত্বপূর্ণ প্রস্তাব গৃহীত হবে। সবার সহযোগিতা ও সহযোগিতা থাকবে। বাধা দূর হবে। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে বৈঠক হবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- ব্যবস্থাপনার কাজে গতি আসবে। সিনিয়র এবং দায়িত্বশীল ব্যক্তিদের সাথে সমন্বয় উন্নত হবে। লাভের প্রভাব আশানুরূপ থাকবে। এগিয়ে নিয়ে যাবে বিভিন্ন কাজ। আর্থিক দিক ভালো হবে। কাজে সবার সহযোগিতা থাকবে। ভারসাম্য বজায় রাখবে। পদ ও প্রতিপত্তি মজবুত হবে। প্রতিযোগিতা চালিয়ে যাবে। কর্মকর্তারা খুশি হবেন। সুখ ও সম্পদ বৃদ্ধি পাবে। পরিকল্পনা অনুসরণে সফল হবেন। মহত্ব বজায় রাখবে। পৈতৃক সমস্যা গতি পাবে। পারফরম্যান্সে এগিয়ে থাকবে। নিষ্ঠার সাথে লক্ষ্য অর্জন করবে। গতি বজায় রাখবে।


আর্থিক লাভ- লাভ অটুট থাকবে। অভিযোজন বাড়তে থাকবে। গুরুত্বপূর্ণ প্রস্তাব গৃহীত হবে। সবার সহযোগিতা ও সহযোগিতা থাকবে। বাধা দূর হবে। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে বৈঠক হবে। বিভিন্ন ক্ষেত্রে প্রভাবশালী হবে। প্রতিপক্ষ কমে যাবে। প্রথা ও নীতিমালা এগিয়ে নিয়ে যাবে। সবাইকে সাথে নিয়ে যাবে। ব্যবস্থাপনা বিষয়গুলো শক্তি পাবে। অর্জন করবে। লক্ষ্যে নিবেদিত থাকবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। সক্রিয়ভাবে কাজ করবে।

প্রেমের বন্ধুত্ব- সকলের সুখ বজায় রাখবে। কথাবার্তা ও আচরণ আকর্ষণীয় হবে। সিনিয়রদের সম্মান করবে। মনে যা আছে তাই বলতে পারবে। আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে সুখবর পেতে পারেন। আপনি আকর্ষণীয় অফার পেতে পারেন. ব্যক্তিগত আলোচনা উপকারী হবে। আত্মীয়দের সহযোগিতা পাবেন। ভালোবাসার অনুভূতি বাড়বে। পরিচিতি যোগাযোগ উন্নত করবে।

স্বাস্থ্য মনোবল- বড় চিন্তা করবে। সম্প্রীতি বাড়বে। ইতিবাচক সিদ্ধান্ত নেবে। সক্ষমতা বাড়বে। স্বাস্থ্যের উন্নতি হবে। শারীরিক ত্রুটি দূর হবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

ভাগ্যবান সংখ্যা: 2 5 6 8

শুভ রং: ময়ূর পালক

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। চুনরি ফুল ও অলংকরণ সামগ্রী নিবেদন করুন। ওম শুম শুক্রায় নমঃ জপ করুন। আপনার আধ্যাত্মিক অনুশীলন বাড়ান।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement