scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২৭ জুলাই , ২০২৪: আজ কাজের চেষ্টা অনুকূলে থাকবে

অর্থনৈতিক এবং বাণিজ্যিক পরিকল্পনাগুলিতে মনোনিবেশ করবেন। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। পেশাগত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- পরিস্থিতি সব ক্ষেত্রেই প্রভাবশালী থাকবে। পরিবারে আনন্দের মুহূর্ত আসবে। উৎসবমুখর পরিবেশ থাকবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। মূল্যবোধ মজবুত হবে। তার প্রতিশ্রুতি ভালোভাবে পালন করবেন। সুখ বাড়বে। ব্যবসার সাথে তাল মিলিয়ে চলবে। মধুর আচরণ বাড়বে। জয় করবেন সবার মন। স্বজনদের সাথে দেখা হবে। অতিথি আগমন বাড়বে। সবদিক থেকে সমর্থন থাকবে। সহযোগিতার মনোভাব বাড়বে।

আর্থিক সুবিধা- অর্থনৈতিক এবং বাণিজ্যিক পরিকল্পনাগুলিতে মনোনিবেশ করবেন। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। পেশাগত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। এগিয়ে যাবেন বিভিন্ন কাজ। ঐতিহ্যবাহী কর্মকান্ডের প্রচার করবে। আকর্ষণীয় অফার পাবেন। সংগ্রহ সংরক্ষণের উপর জোর দেওয়া হবে। ব্যাংকিং কাজ হবে। ব্যবসায়িক বিষয়ে মনোযোগ দেবেন। কাজের দক্ষতা বৃদ্ধি পাবে। অর্থনৈতিক ও বাণিজ্যিক চেষ্টা অনুকূলে থাকবে। সুযোগ আরও ভালো থাকবে।

প্রেমের বন্ধুত্ব- মনের সম্পর্কের মধ্যে মধুরতা বজায় থাকবে। পরিবারের প্রতি মনোযোগী হবেন। আবেগগত দিকটি শক্তিশালী থাকবে। সবাই সহযোগিতা করবেন। গ্রুমিং এর উপর জোর দিবে। সম্মানবোধ বাড়বে। সুখ থাকবে। বন্ধু সংখ্যা বাড়বে। 

স্বাস্থ্য, মনোবল ও সম্মান বৃদ্ধি পাবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। স্বাস্থ্য ভালো থাকবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

শুভ সংখ্যা: ৫, ৬ ও ৮

শুভ রং: নীল

আজকের প্রতিকার: হনুমানজি ও গণেশজির পুজো করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement