scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ৩ অগাস্ট, ২০২৪: ব্যক্তিগত জীবনে সাফল্য পাবেন

সাফল্যের শতাংশ প্রত্যাশার চেয়ে ভাল হবে। তরুণরা ভালো পারফরম্যান্স বজায় রাখবে। কাঙ্খিত সুবিধা পাওয়া সম্ভব। বিচক্ষণতার সাথে এগিয়ে যাবেন। বিনা দ্বিধায় এগিয়ে যাবেন। 

Advertisement
কুম্ভ কুম্ভ
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- ব্যবসায় কঠোর পরিশ্রম দেখাবে। আপনার পেশাগত অবস্থান শক্ত রাখবে। সেবা সংক্রান্ত প্রস্তাব গৃহীত হবে। রুটিন এবং ধারাবাহিকতা উপর ফোকাস করা হবে. লেখা ও পড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকবেন। আপনাকে হোয়াইট কলার ঠগ থেকে রক্ষা করবে। সম্পর্কের মধ্যে সমন্বয় বাড়বে। লেনদেনে স্বচ্ছতা বজায় রাখবে। প্রয়োজনীয় কাজগুলি বজায় রাখবে। সহযোগিতা বজায় রাখবে। কাজের সম্পর্ক মজবুত হবে। কাজের ক্ষেত্রে গতি আসবে। ফলাফল আশানুরূপ হবে. ব্যক্তিগত জীবনে সাফল্য পাবেন। নিয়ম শৃঙ্খলার উপর জোর দেবে।

আর্থিক লাভ- কঠোর পরিশ্রমের উপর জোর রাখবে। সবাইকে সাথে নিয়ে যাবে। কর্মদক্ষতা জোরদার হবে। ইতিবাচক ব্যবস্থাপনা ব্যবসা বৃদ্ধি করবে। সমষ্টিগত বিষয়গুলো সমাধান করা হবে। লক্ষ্য অর্জন করবে। সময়মত কাজ করুন। ঝুঁকিপূর্ণ কাজে জড়িত হওয়া থেকে বিরত থাকুন। পরিশ্রম বৃদ্ধি পাবে। প্রয়োজনীয় প্রচেষ্টা বজায় রাখবে। কঠোর পরিশ্রম ও নিষ্ঠার সাথে অবস্থান বজায় রাখবে। কাজের গতি ভালো হবে। লেনদেনে সতর্কতা বাড়বে।

প্রেমের বন্ধুত্ব- আত্মীয়দের সমর্থনে সুখ বজায় থাকবে। সহযোগিতার মনোভাব ভালো ফলাফলের দিকে নিয়ে যাবে। মনের বিষয়ে স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবেন। প্রিয়জনের সমর্থন বাড়বে। ঘনিষ্ঠ সহযোগী হবেন। মর্যাদা এবং গোপনীয়তার যত্ন নিন। তৈরি হবে স্মরণীয় মুহূর্ত। সম্পর্ক মজবুত থাকবে।
স্বাস্থ্য মনোবল- প্রয়োজনীয় যোগাযোগ করতে সক্ষম হবেন। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। স্বাস্থ্যের দিকে নজর দেবেন। আগের সমস্যা দেখা দিতে পারে। জীবনযাত্রা স্বাভাবিক থাকবে। ওজন উত্তোলন এড়িয়ে চলুন। সম্প্রীতি বাড়ান।

শুভ সংখ্যা: 3, 8 এবং 9

শুভ রং: নীলা-সদৃশ

আজকের প্রতিকার: ভগবান হনুমানের পূজা করুন। ন্যায়ের দেবতা শনিদেবকে স্মরণ করুন। তিলের তৈলবীজের দান বাড়ান। সতর্ক থাকো। বিভ্রান্ত হবেন না।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement