scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ৪ অক্টোবর, ২০২৪: পরিবারের সদস্যরা খুশি হবেন

বন্ধুত্ব বাড়ানোর উপর জোর দেওয়া হবে। সম্পর্কের ক্ষেত্রে নম্রতা বজায় রাখবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে কার্যকর হবে। ব্যক্তিগত বিষয়ে উন্নতি হবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ - গুরুত্বপূর্ণ বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে বৈঠক হবে। নতুন সম্ভাবনার উন্মেষ ঘটবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা গতি পাবে। ভাগ্যের জোরে লাভবান হতে পারবেন। সব ক্ষেত্রেই চিত্তাকর্ষক পারফরম্যান্স থাকবে। কাজের ব্যবসায় গতি আসবে। চুক্তি ও চুক্তিতে তৎপরতা থাকবে। বিশ্বাস ও বিশ্বাস নিয়ে এগিয়ে যাবে। বিভিন্ন বিষয় অনুকূলে থাকবে। বড়দের কাছ থেকে সহযোগিতা পাবেন। বিভিন্ন ক্ষেত্রে ভালো করবে। পড়াশোনায় ভালো করবে। ধর্মীয় ও বিনোদনমূলক কর্মকান্ড বৃদ্ধি পাবে।

আর্থিক লাভ- কাজের গতি দ্রুত হবে। লাভের শতাংশ বাড়বে। ভাগ্যের সাহায্যে প্রচেষ্টা আরও ভালো হবে। লাভ ভালো থাকবে। সামঞ্জস্যের শতাংশ বাড়বে। সময় উন্নতিতে থাকবে। লক্ষ্য গতি অর্জন করবে। কাজে সময় দিন। বিভিন্ন প্রচেষ্টা এগিয়ে নিয়ে যাবে। বাণিজ্যিক বিষয়ে ইতিবাচক হবে। তথ্যের আদান-প্রদান বাড়বে। কাজের প্রসারে সফল হবেন। মনোযোগ বাড়বে। কর্মজীবন ও ব্যবসায় ফলপ্রসূ হবে।


প্রেমের বন্ধুত্ব- বন্ধুত্ব বাড়ানোর উপর জোর দেওয়া হবে। সম্পর্কের ক্ষেত্রে নম্রতা বজায় রাখবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে কার্যকর হবে। ব্যক্তিগত বিষয়ে উন্নতি হবে। আবেগের বিষয়গুলো ভালো হবে। প্রিয়জনকে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করবে। মানসিক কার্যকলাপ উন্নত হবে। আমার প্রিয়ার সাথে দেখা হবে। মনের বিষয়গুলি আপনার পক্ষে থাকবে।


স্বাস্থ্য মনোবল- আপনি ব্যক্তিগত বিষয়ে সাফল্য পাবেন। পরিবারের সদস্যরা খুশি হবেন। স্বাস্থ্যের দ্রুত উন্নতি হবে। সাহস নেবে এবং সক্রিয়ভাবে কাজ করবে। মনোবল থাকবে উঁচুতে।
ভাগ্যবান সংখ্যা: 4 6 8
শুভ রং: নীলা

আজকের প্রতিকার: দেবী ব্রহ্মচারিণীর আরাধনা করুন, পূজা ও জপ করুন। আপনার উপবাসের রেজোলিউশন বজায় রাখুন। দেবী মাহাত্ম্য দুর্গাশপ্তসতী পাঠ করুন। ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement