scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ৮ মে, ২০২৪: সময়মতো কাজ শেষ করবেন

পরিবারে সুখ থাকবে। প্রিয়জনের মধ্যে যোগাযোগ উন্নত হবে। পারস্পরিক সম্প্রীতি বৃদ্ধি পাবে। আত্মীয়-স্বজনের সঙ্গে সমন্বয় বাড়বে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- সামাজিক আলোচনায় উৎসাহ থাকবে। বাণিজ্যিক কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ততা বাড়বে। কাজের প্রতি আগ্রহ বাড়বে। আত্মীয়দের সহযোগিতা বাড়বে। সম্পর্কের মধ্যে শুভতা থাকবে। ফলাফল নিয়ে উত্তেজিত হবে। পরিস্থিতি অনুকূল থাকবে। কার্যকলাপ বজায় রাখুন। গুরুত্বপূর্ণ প্রচেষ্টা গতি পাবে। ভ্রাতৃত্ব শক্তিশালী হবে। সবাইকে সাথে নিয়ে যাবে। বাণিজ্যিক বিষয়ের উপর জোর দেওয়া হবে। সহযোগিতা বৃদ্ধি পাবে। বিভিন্ন বিষয়ে সমাধান করা হবে। বড়দের সম্মান বজায় রাখবে। সুসংবাদ পাবেন। অভিযোজন অব্যাহত থাকবে।


অর্থলাভ- সহযোগিতার অনুভূতি বজায় থাকবে। উল্লেখযোগ্য কর্মকান্ডে জড়িত থাকবেন। দুঃসাহসিক কাজে হস্তক্ষেপ বাড়বে। উদ্যোগ ও সাহসিকতা বজায় রাখবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। পরিকল্পিতভাবে এগোবে। কাজের গতি চিত্তাকর্ষক থাকবে। সাফল্যের শতাংশের উন্নতি হবে। ব্যবসায়িক প্রচেষ্টা চালানো হবে। স্বল্প দূরত্বে ভ্রমণ সম্ভব। সভা-সমাবেশে আগ্রহ থাকবে। ক্যারিয়ার ও ব্যবসায় এগিয়ে যাবে। যোগাযোগের যোগাযোগ আরও ভাল হবে। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে।


প্রেমের বন্ধুত্ব- পরিবারে সুখ থাকবে। প্রিয়জনের মধ্যে যোগাযোগ উন্নত হবে। পারস্পরিক সম্প্রীতি বৃদ্ধি পাবে। আত্মীয়-স্বজনের সঙ্গে সমন্বয় বাড়বে। সংবেদনশীলতা থাকবে। কাছের মানুষ খুশি হবে। অংশীদাররা বিশ্বস্ত হবে। শুভ অফার পাবেন। সংলাপে আগ্রহী হবে। মধুরতম আচরণ থাকবে। সুখ বাড়বে। বন্ধুরা আপনাকে সমর্থন করবে।

স্বাস্থ্য মনোবল-আত্মবিশ্বাস বাড়বে। গতিশীলতা থাকবে। বাধা স্বয়ংক্রিয়ভাবে দূর হয়ে যাবে। সময়মতো কাজ শেষ করবেন। শৃঙ্খলা বজায় রাখবে। চারদিকে অনুকূলতা থাকবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

ভাগ্যবান সংখ্যা: 2 3 5 এবং 8

শুভ রং ফিরোজা

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের পূজা করুন। ধর্মীয় আচার-অনুষ্ঠানে যোগ দিন। সামাজিকীকরণ।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement