scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ১১ জুন, ২০২৪: মর্যাদা ও গোপনীয়তা বজায় রাখবেন

পরিবারে সুখ বজায় থাকবে। সর্বত্র আনন্দ ও আনন্দ থাকবে। পরিবারের সদস্যরা উৎসাহিত করবেন। দাম্পত্য জীবনে প্রভাবশালী হবেন।

Advertisement
মকর মকর
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- স্থিতিশীলতা বৃদ্ধি পাবে। শিল্প কর্মের অনুকূলে থাকবে। লক্ষ্যের দিকে এগিয়ে যেতে সক্ষম হবে। কাজের প্রসারের সুযোগ থাকবে। গুরুত্বপূর্ণ আলোচনায় যুক্ত হবেন। পারস্পরিক সহযোগিতা অব্যাহত থাকবে। নেতৃত্ব চাঙ্গা হবে। লাভের বিষয়গুলো মিটে যাবে। লেনদেনে কার্যকর হবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। প্রচেষ্টা ত্বরান্বিত হবে। পরিকল্পনাগুলো সম্পন্ন করবে। অংশীদারিত্ব সংক্রান্ত বিষয়ের সমাধান হবে। বিভিন্ন প্রচেষ্টা বজায় রাখবে। স্থিতিশীলতার ওপর জোর দেওয়া হবে। অর্থনৈতিক দিক শক্তি পাবে। বিভিন্ন কাজে গতি রাখবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে।

আর্থিক লাভ- পেশাদার সহকর্মীদের আস্থা জয় করবে। সাফল্যের শতাংশ বেশি হবে। গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। মামলা বিচারাধীন রাখা হবে না. সৃজনশীল প্রচেষ্টা বাড়বে। দর কষাকষিতে ভালো হবে। জমি তৈরির কাজ শেষ হবে। পরিকল্পনাগুলো এগিয়ে নিয়ে যাবে। শেয়ার করা পুরস্কার ভালো হবে। পেশাদারিত্বের উপর জোর রাখবে। অর্জন বাড়বে। ব্যবসায় প্রভাবশালী হবেন। কর্মদক্ষতা জোরদার হবে। আত্মবিশ্বাসী এবং অনুসন্ধানী থাকবে। লাভের জন্য প্রচেষ্টা ফল দেবে।

প্রেমের বন্ধুত্ব- সবার অনুভূতিকে সম্মান করবে। ঘরে সুখ থাকবে। সবাইকে সাথে নিয়ে যাবে। সম্পর্কের মধ্যে শক্তি থাকবে। আমার প্রিয়ার সাথে দেখা হবে। ব্যক্তিগত বিষয় ভালো হবে। পারস্পরিক সম্প্রীতি বৃদ্ধি করবে। দাম্পত্য জীবনে শুভতা বাড়বে। বন্ধুদের সমর্থনে আপনি আত্মবিশ্বাস পাবেন। প্রিয়জনের বিশ্বাস জয় করবে।

স্বাস্থ্য মনোবল- বড় চিন্তা করবে। সংবেদনশীলতা বাড়বে। জীবনমানে শক্তি আসবে। সততা বজায় রাখবে। গুরুত্বপূর্ণ বিষয়ে গতি পাবে। স্বাস্থ্য ভালো থাকবে। উৎসাহ-উদ্দীপনা বজায় থাকবে।

ভাগ্যবান সংখ্যা: 2 7 8 এবং 9
শুভ রং: গম
আজকের প্রতিকার: হনুমানজি ও গণেশজিকে ছোলা নিবেদন করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। ডেজার্ট শেয়ার করুন। ভদ্র হও. চুক্তি করা.

বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement