scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ১২ ফেব্রুয়ারি, ২০২৪: স্বাস্থ্যের দিকে নজর দেবেন

পরিবারের সদস্যদের প্রতি দায়বদ্ধ থাকবে। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে আভিজাত্য দেখাবে। সমন্বয়ের দিকে নজর দেবে। কার্যকরভাবে কথা বলতে পারবে।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- ভাইদের মধ্যে প্রেম ও বিশ্বাস দৃঢ় হবে। সামাজিক কর্মকান্ডে উন্নতি হবে। ইতিবাচকতা বজায় রাখবে। বাণিজ্যিক সুযোগ বাড়বে। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। সহযোগিতায় এগিয়ে থাকবে। রক্তের আত্মীয়দের সহযোগিতা থাকবে। বোঝার সাথে এবং সাহসের সাথে কাজ করুন। যোগাযোগ ও যোগাযোগের ওপর জোর দেওয়া হবে। প্রজ্ঞা এবং নম্রতার সাথে এগিয়ে যান। ধৈর্যের ধর্ম গ্রহণ করবে। উপযুক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখবেন। ব্যস্ত থাকবে। জনকল্যাণমূলক কাজে মনোনিবেশ করবে। গাণিতিক কাজে আগ্রহ থাকবে। বিভিন্ন কাজ সময়মতো সম্পন্ন হবে।

আর্থিক লাভ- ব্যবসায়িক দিক শক্তিশালী থাকবে। কাজের প্রসারের প্রচেষ্টা সফল হবে। উপকারী পরিস্থিতিতে পুঁজি করা হবে. কর্মক্ষেত্রে ভ্রমণের সম্ভাবনা। পেশাদারদের সঙ্গে সমন্বয় বাড়বে। যোগাযোগের উন্নতি হবে। সুসংবাদ পাবেন। সামঞ্জস্য তার সেরা হবে. বড় লক্ষ্য অর্জন করবে। অর্থনৈতিক সুবিধার উপর জোর দেওয়া হবে। সাহস ও বীরত্ব দেখাবে। বিভিন্ন বিষয়ে পক্ষে করা হবে। ব্যবসায়ীদের আস্থা জয় করবেন। কাজের ব্যবস্থাপনা বাড়বে। সবার সাথে সম্প্রীতি বজায় রাখবে।


প্রেমের বন্ধুত্ব- পরিবারের সদস্যদের প্রতি দায়বদ্ধ থাকবে। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে আভিজাত্য দেখাবে। সমন্বয়ের দিকে নজর দেবে। কার্যকরভাবে কথা বলতে পারবে। সুসংবাদ পাবেন। আলোচনায় ফলপ্রসূ হবে। সুখ ভাগাভাগি করবে। মর্যাদাপূর্ণ আচরণ বজায় রাখবে। উৎসর্গ বোধ বাড়বে। সবাই ক্ষতিগ্রস্ত হবে। প্রিয়জন সমর্থন করবে।


স্বাস্থ্য মনোবল- সবাইকে সম্মান করবে। সুবিধার সংস্থান বাড়াবে। অলসতা ত্যাগ করবে। স্বাস্থ্যের দিকে নজর দেবেন। উৎসাহ ও মনোবল বজায় থাকবে। সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে।
ভাগ্যবান সংখ্যা: 2 4 8

শুভ রং: চাঁদের আলো
আজকের প্রতিকার: ভগবান শিবের পূজা করুন এবং মহাদেবের পূজা করুন। ওম সোম সোমে নমঃ জপ করুন। বিভ্রান্তি এড়ান।

Advertisement

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের পূজা ও আরাধনা করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। মোদক ও পানের মালা অর্পণ করুন। ধর্মীয় স্থানে যান। অনুদান বাড়ান।শক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement