scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ১৩ এপ্রিল, ২০২৪: খাবার হবে আকর্ষণীয়

পরিবারের সাথে সুখে বসবাস করবে। আপনার একটি স্মরণীয় সময় থাকবে। প্রিয়জনের আস্থা রাখবে। সহকর্মীরা সহযোগিতা করবেন। সম্পর্কের ক্ষেত্রে স্বচ্ছতা বাড়বে।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- চারিদিকে সামঞ্জস্য থাকবে। ছোট বা বড় সবাই সহযোগিতা করবে। কাজের গতি বাড়বে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। মনোবল বজায় থাকবে। পদ ও প্রতিপত্তি মজবুত হবে। নম্রতা বজায় রাখবে। নাপাটুলা ঝুঁকি নেওয়ার অনুভূতি থাকবে। বিভিন্ন ক্ষেত্রে লাভের সম্ভাবনা থাকবে। অধ্যয়ন ও অধ্যাপনায় উন্নতি হবে। ব্যক্তিগত প্রচেষ্টায় উদ্দীপনা পূর্ণ হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। শৈল্পিক দক্ষতা দিয়ে স্থান তৈরি করবে। প্রয়োজনীয় কাজ যথাসময়ে সম্পন্ন হবে। সম্প্রীতির জন্য চেষ্টা চালিয়ে যান। পরীক্ষা প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। বিষয়গুলো পেন্ডিং রাখবেন না।


আর্থিক লাভ- বুদ্ধিবৃত্তিক শক্তি শক্তিশালী হবে। প্রভাব বজায় রাখবে। বাড়বে স্মার্ট ওয়ার্কিং। সর্বোত্তম প্রচেষ্টার সাথে সবাইকে আকৃষ্ট করবে। নিয়ম মেনে চলবে। চারিদিকে ইতিবাচক থাকবে। সক্রিয়ভাবে এগিয়ে যাবে। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। কর্মজীবন এবং ব্যবসায় প্রত্যাশার চেয়ে বেশি সাফল্য পাবেন। সময় ব্যবস্থাপনায় মনোযোগ বাড়বে। লাভ ও সম্প্রসারণের প্রচেষ্টা উন্নত হবে। উদ্দীপনায় ভরপুর থাকবে। কার্যকরী আচরণ করবে। সিস্টেমের প্রতি আস্থা বাড়বে।


প্রেমের বন্ধুত্ব- পরিবারের সাথে সুখে বসবাস করবে। আপনার একটি স্মরণীয় সময় থাকবে। প্রিয়জনের আস্থা রাখবে। সহকর্মীরা সহযোগিতা করবেন। সম্পর্কের ক্ষেত্রে স্বচ্ছতা বাড়বে। সম্পর্ক গভীর হবে। সবার সঙ্গে সমন্বয় বাড়বে। দেখা করতে সময় লাগবে। ভালো অফার পাবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে শুভতা বাড়বে। বন্ধুত্ব আরও মজবুত হবে।

স্বাস্থ্য মনোবল- উদ্ভাবনের উপর জোর দেবে। বড় ভাববে। আনুগত্য ও শৃঙ্খলা বজায় রাখবে। বুদ্ধিবৃত্তিক প্রচেষ্টা সফল হবে। ব্যক্তিত্বের দিকে নজর দেবেন। খাবার হবে আকর্ষণীয়। মনোবল ও উদ্যম বৃদ্ধি পাবে।

ভাগ্যবান সংখ্যা: 4 7 8

শুভ রং: বেগুনি
আজকের প্রতিকার: দেবী স্কন্দমাতার সাধন পূজা করুন। হনুমানজী দর্শন করুন। শনিদেব সংক্রান্ত সামগ্রীর দান ব্যবহার বৃদ্ধি করুন। পিপল গাছের নিচে একটি প্রদীপ রাখুন। শেখা বাড়ান।

Advertisement

বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement