scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ১৩ ফেব্রুয়ারি, ২০২৪: প্রিয়জনের বিশ্বাস জয় করবে

ব্যবসায়ীরা তাদের লক্ষ্য অর্জন করবে। পেশাগত ভ্রমণের সুযোগ আসবে। আপনি সেরা অফার পাবেন. লেনদেনে উন্নতি হবে। পেশা ও ব্যবসায় সৌভাগ্য থাকবে।

Advertisement
মকর মকর
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর - বাণিজ্যিক প্রচেষ্টা শক্তি লাভ করবে। সামাজিক কর্মকান্ডে আগ্রহী হবেন। সবাইকে সাথে নিয়ে যাবে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্প্রীতি বজায় থাকবে। আত্মীয়-স্বজনের সাথে সুখ-সমৃদ্ধি ভাগাভাগি করবে। সম্মান বাড়বে। কথাবার্তা ও আচরণ আকর্ষণীয় হবে। সবাই ক্ষতিগ্রস্ত হবে। সাহস ও বীরত্ব বজায় থাকবে। সুসংবাদ পাবেন। গুরুত্বপূর্ণ বিষয়গুলো গতি পাবে। অলসতা ত্যাগ করুন। যোগাযোগ, যোগাযোগ ও সহযোগিতা বাড়াবে। ব্যবসায় ভালো করবে। সম্পর্ক মজবুত রাখবে। চারদিকে অনুকূল পরিবেশ থাকবে।

আর্থিক লাভ - ব্যবসায়ীরা তাদের লক্ষ্য অর্জন করবে। পেশাগত ভ্রমণের সুযোগ আসবে। আপনি সেরা অফার পাবেন. লেনদেনে উন্নতি হবে। পেশা ও ব্যবসায় সৌভাগ্য থাকবে। কাঙ্খিত ফল পাবেন। আলোচনা এবং সংলাপ ফোকাস হবে. যোগাযোগে স্বচ্ছতা বাড়বে। সাফল্যের দ্বারপ্রান্তে থাকবে। সম্পদের দিকে মনোযোগ দেওয়া হবে। পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ বাড়বে। সম্পদের বৃদ্ধি হবে। ধার করা এড়িয়ে চলুন। সুসংবাদ পাবেন। ভ্রাতৃত্বের ওপর জোর দেওয়া হবে। উদ্যোগের বোধ থাকবে।

প্রেমের বন্ধুত্ব- ভালবাসা এবং বিশ্বাস প্রিয়জনের মধ্যে থাকবে। সাহচর্যের বিষয়গুলো প্রভাবশালী হবে। সম্পর্কের মাধুর্য বজায় রাখবে। বাড়ি ও পরিবারের কাছাকাছি থাকবেন। বন্ধুদের সাথে সমন্বয় উন্নত হবে। আভিজাত্য বজায় রাখবে। প্রেমের সম্পর্কের মধ্যে আনন্দ ও সুখ থাকবে। সুখ ও সমৃদ্ধি থাকবে। কার্যকরী প্রস্তাব গৃহীত হবে। সবাই খুশি হবে।

স্বাস্থ্য, মনোবল ও ব্যক্তিত্বের উন্নতি হবে। যোগাযোগের উপর ফোকাস করবে। প্রিয়জনের বিশ্বাস জয় করবে। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যক্তিগত বিষয় প্রবল হবে। জীবনযাত্রার মান উন্নত হবে। আকর্ষণীয় হবে। নিজের উপর ফোকাস করবে।
ভাগ্যবান সংখ্যা: 4 5 8 9

শুভ রং: কাদা রঙ

আজকের প্রতিকার: মহাবীর হনুমানজির পূজা ও আরাধনা করুন। সিঁদুর পরা। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। নৈবেদ্য বাড়ান।

Advertisement

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের পূজা ও আরাধনা করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। মোদক ও পানের মালা অর্পণ করুন। ধর্মীয় স্থানে যান। অনুদান বাড়ান।শক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement