scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ১৬ এপ্রিল, ২০২৪: মর্যাদা এবং গোপনীয়তার উপর জোর দিন

মনের বিষয়ে ধৈর্য দেখান। সংকীর্ণতা ত্যাগ করুন। আপনার প্রিয়জনের পরামর্শ অনুসরণ করুন. সংবেদনশীল বিষয় স্পষ্টতা বৃদ্ধি. বিশেষজ্ঞদের পরামর্শ নিয়ে এগিয়ে যান।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- স্বাস্থ্য লক্ষণের দিকে নজর রাখুন। বিচক্ষণতা এবং নম্রতা বজায় রাখুন। স্বাস্থ্যের সাথে আপস করবেন না। মানসিক চাপ এড়িয়ে চলুন। আপনার কথাবার্তা এবং আচরণে সতর্ক থাকুন। খাদ্যাভ্যাসের উন্নতি হবে। পরিকল্পনা অনুযায়ী প্রয়োজনীয় কাজ নিয়ে এগিয়ে যান। মহানতা চিন্তা করুন. মসৃণ গতিতে এগিয়ে যেতে থাকবে। নীতি নিয়ম বিশ্বাস করুন. ধৈর্য ধরে এগিয়ে যেতে থাকবে। শৃঙ্খলা ও শৃঙ্খলার ওপর জোর দেবে। দায়িত্ব পালন করবে। পরিবারের সদস্যদের সাথে পরামর্শ বজায় রাখার চেষ্টা করবেন।


লাভ- বাণিজ্যিক কার্যক্রম মধ্যম থাকবে। পেশা ও ব্যবসায় ঝুঁকিপূর্ণ বিষয় এড়িয়ে যাবেন। লেনদেনে ভারসাম্য বজায় থাকবে। সম্প্রীতি নিয়ে এগিয়ে যাবে। পেশাদারদের জন্য সহজ ইতিবাচক. ভেবেচিন্তে সিদ্ধান্ত নেবেন। অনির্দেশ্যতা থেকে যাবে। পেশাগত ব্যবসা স্বাভাবিক হবে। চুক্তিগুলো অনুসরণ করবে। সম্পদের ওপর জোর দেওয়া হবে। রুটিন উন্নত করবে। ক্যারিয়ার ব্যবসা একই থাকবে। ধারাবাহিকতা নিয়ন্ত্রণ বাড়ান।

প্রেমের বন্ধুত্ব- মনের বিষয়ে ধৈর্য দেখান। সংকীর্ণতা ত্যাগ করুন। আপনার প্রিয়জনের পরামর্শ অনুসরণ করুন. সংবেদনশীল বিষয় স্পষ্টতা বৃদ্ধি. বিশেষজ্ঞদের পরামর্শ নিয়ে এগিয়ে যান। মর্যাদা এবং গোপনীয়তার উপর জোর দিন। সম্পর্ককে সম্মান করবে। তুচ্ছ জিনিস উপেক্ষা করুন। পরিবারের সদস্যদের সাথে ব্যবস্থা করুন।

স্বাস্থ্য মনোবল- লক্ষণ সম্পর্কে সতর্ক থাকুন। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। অলসতা নিয়ন্ত্রণ করুন। অসতর্ক হবেন না। আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে সাহায্য পাবেন। আত্মবিশ্বাস বজায় রাখুন।
ভাগ্যবান সংখ্যা: 2 7 8

শুভ রং: ধূসর

আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। হলুদ ফল ও ফুল অর্পণ করুন। ডেজার্ট শেয়ার করুন। নিয়ম মেনে চলুন।

বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement