scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ২৪ এপ্রিল, ২০২৪: পদ ও প্রতিপত্তি মজবুত হবে

পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মজীবন ও ব্যবসায় ভালো হবে। সিনিয়র সহযোগী হবেন। লক্ষ্যে ফোকাস থাকবে। বড় দায়িত্ব গ্রহণ করবে। পারফরম্যান্সে এগিয়ে থাকবে। পরিকল্পনা গতি পাবে। ব্যাপক প্রচেষ্টা চালানো হবে।

Advertisement
Ajker Rashifal Ajker Rashifal
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- সর্বক্ষেত্রে জয়ের অনুভূতি বাড়বে। ব্যবস্থাপনায় সহজ হবে। সরকারি প্রশাসনের কাজে গতি আসবে। পৈতৃক কাজে ভালো পারফর্ম করবে। পদ ও প্রতিপত্তি মজবুত হবে। এগিয়ে নিয়ে যাবে বিভিন্ন কাজ। সকলের সহযোগিতা থাকবে। চাকরি ও ব্যবসায় গুরুত্বপূর্ণ ফল পাবেন। সরকারি বিষয়গুলো অনুকূলে থাকবে। পেশা ও ব্যবসায় লাভজনক থাকবে। সিরিয়াস বিষয়ে আগ্রহ থাকবে। মহান ব্যক্তিদের সাথে দেখা করার সুযোগ আসবে। শ্রদ্ধাবোধ বাড়বে। বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবে। লক্ষ্য অর্জন করবে। নম্রতা বৃদ্ধি করবে।

আর্থিক সুবিধা- দায়িত্ব ও ঊর্ধ্বতনদের সঙ্গে সমন্বয় বাড়বে। স্মার্ট কাজ করতে থাকবে. পারস্পরিক আস্থা রেখে এগিয়ে যাবে। পেশাদারদের জন্য সর্বাত্মক কাস্টমাইজেশন থাকবে। সবাইকে সহযোগিতা করবে। কর্মজীবন ও ব্যবসায় সক্রিয় থাকবেন। বিভিন্ন কাজ দ্রুত সম্পন্ন করবে। পরিবারের সদস্যদের সমর্থন বজায় থাকবে। সম্পর্কের ক্ষেত্রে কার্যকর হবে। বিচক্ষণতা ও ভারসাম্য বৃদ্ধি পাবে। সিস্টেম শক্তিশালী হবে। বৈঠকে কার্যকর হবে। নিষ্ঠার সাথে কাজ করবে। সমতা বজায় থাকবে।

প্রেমের বন্ধুত্ব- পরিবারের সদস্যদের বিশ্বাস জয় করবে। দায়িত্ব পালন করবে। মন শক্ত রাখবে। প্রিয়জনকে গুরুত্বপূর্ণ কথা বলবে। ভ্রমণ ও বিনোদনে যেতে পারেন। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবে। প্রিয়জনকে সময় দেবেন। কাঙ্খিত সুযোগ আসবে। মানসিক সম্পর্ক মধুর থাকবে। প্রেমে সফলতা পাবেন। সহযোগিতার অনুভূতি বাড়বে।

স্বাস্থ্য ও মনোবল বজায় রাখবে। নিজের উপর ফোকাস করবে। খাবার হবে আকর্ষণীয়। ব্যক্তিত্ব শক্তি লাভ করবে। সুযোগকে কাজে লাগাবে। স্বাস্থ্য ভালো থাকবে।

ভাগ্যবান সংখ্যা: 5, 6, 8 এবং 9
শুভ রং: কাদা রঙ

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের দর্শন করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। দান করুন এবং সবুজ জিনিস ব্যবহার করুন। বিচক্ষণতা বাড়ান।

Advertisement

বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement