scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ২৬ এপ্রিল, ২০২৪: প্রয়োজনীয় তথ্য শেয়ার করবেন

উল্লেখযোগ্য কাজ অনুকূলে হবে। কর্ম ব্যবস্থাকে শক্তিশালী করবে। অর্থনৈতিক ও বাণিজ্যিক কার্যক্রমে গতি আনবে। আপনি সময়মতো আপনার দায়িত্ব শেষ করার কথা ভাববেন।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- কাজের রুটিনে উন্নতি হবে। লক্ষ্যের দিকে এগিয়ে যাবে। গুরুত্বপূর্ণ কাজ সময়মতো সম্পন্ন হবে। অর্থনৈতিক সাফল্যের উন্নতি হবে। ট্যালেন্ট শোতে এগিয়ে থাকবে। আর্থিক দিক ব্যবস্থাপনার চেষ্টা করা হবে। কাজের সামঞ্জস্য দ্বারা উত্তেজিত হবে। দ্রুত কাজ হবে। পরিবারের সদস্যদের সাথে দেখা হবে। লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় প্রস্তুতি নিয়ে কাজ এগিয়ে যাবে। বিভিন্ন কার্যক্রম কার্যকর থাকবে। শিল্প কর্মক্ষমতা আরও ভাল থাকবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। কর্মকর্তা ও উপদেষ্টাদের সাথে পরামর্শ বজায় রাখবে।


আর্থিক সুবিধা- উল্লেখযোগ্য কাজ অনুকূলে হবে। কর্ম ব্যবস্থাকে শক্তিশালী করবে। অর্থনৈতিক ও বাণিজ্যিক কার্যক্রমে গতি আনবে। আপনি সময়মতো আপনার দায়িত্ব শেষ করার কথা ভাববেন। লাভ ভালো থাকবে। গুরুত্বপূর্ণ প্রচেষ্টা সমর্থন পাবে। কাজ অনুকূল হবে। এগিয়ে নিয়ে যাবে বিভিন্ন কাজ। আর্থিক দিক ভালো হবে। সবাই সহযোগিতা করবেন। আয় ভালো হবে পরিকল্পনা নিয়ে এগিয়ে যাবে। ক্রেডিট প্রভাব বৃদ্ধি থাকবে.

প্রেমের বন্ধুত্ব- পারিবারিক বিষয়ে গতি আনবে। প্রয়োজনীয় তথ্য শেয়ার করবেন। মেইল মিটিংয়ের সুযোগ বাড়বে। প্রেমে স্মৃতিময় মুহূর্ত তৈরি হবে। আবেগের দিকটা ভালো থাকবে। স্নেহ প্রদর্শনের সুযোগ বাড়বে। আপনার প্রিয় কি বলে মনোযোগ দিতে হবে. আকর্ষণ অনুভব করবে। মহত্ব বজায় রাখবে।
স্বাস্থ্য মনোবল- একটি চিত্তাকর্ষক অবস্থায় থাকবে। সকলের সমর্থন ও আস্থা পাবেন। সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বাড়বে। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাবে। খাবার হবে আকর্ষণীয়। স্বাস্থ্য ভালো থাকবে।

ভাগ্যবান সংখ্যা: 2 5 6 8
শুভ রং: গাঢ় নীল
আজকের প্রতিকার: মাতৃদেবীর পূজা ও আরাধনা করুন। চুনরি ফুল ও অলংকরণ সামগ্রী নিবেদন করুন। ওম শুম শুক্রায় নমঃ জপ করুন। সক্রিয় থাকা।

বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement