scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ২৭ এপ্রিল, ২০২৪: কর্মদক্ষতা বৃদ্ধি পাবে

আবেগপূর্ণ সম্পর্ক প্রত্যাশার চেয়ে ভালো হবে। ধৈর্য প্রদর্শন বৃদ্ধি করবে। পারস্পরিক আস্থা বাড়বে। বন্ধুরা খুশি হবে। সবার সহযোগিতা পাবেন।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- শিল্প ব্যবসায় লাভ বাড়বে। প্রিয়জনের সুখের জন্য প্রচেষ্টা অব্যাহত থাকবে। সম্পর্কের ক্ষেত্রে সহজ হবে। সম্পর্ক মধুর থাকবে। স্মরণীয় মুহূর্ত শেয়ার করবেন। বড় ভাবতে থাকবে। লাভ ও প্রভাব বৃদ্ধি পাবে। বিভিন্ন প্রচেষ্টায় শুভতা বৃদ্ধি পাবে। যোগাযোগ কার্যকর হবে। কর্মজীবন ও ব্যবসায় প্রভাব পড়বে। পেশাদাররা আরও ভাল করবে। ব্যবসায় সাফল্য পাবেন। প্রয়োজনীয় বিষয়গুলো সম্পন্ন করবে। অর্জনগুলো বাড়বে। ম্যানেজমেন্ট এটা বাছাই করতে সক্ষম হবে. অর্থনৈতিক ক্ষেত্রে ইতিবাচক হবে। পরিকল্পনা সফল করবে।

আর্থিক লাভ- অর্থনৈতিক ও বাণিজ্যিক কার্যক্রমে গতি আনবে। পরিকল্পনাগুলো এগিয়ে নিয়ে যাবে। নিয়ন্ত্রিত ঝুঁকি নেবে। পেশাদারদের প্রতি সহযোগিতার কথা ভাববে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। বিভিন্ন বিষয়ে প্রতিশ্রুতি রক্ষা করবে। প্রচেষ্টায় সক্রিয়তা থাকবে। স্বচ্ছতা বজায় রাখবে। নতুন সুযোগ বাড়বে। সক্রিয়ভাবে এবং উত্সাহের সাথে কাজ করবে। গুরুত্বপূর্ণ বিষয়ে সমাধান হবে। লেনদেনে কার্যকর হবে। লক্ষ্য অর্জিত হবে। প্রলোভন এড়াবে। উৎসাহ নিয়ে কাজ করবে।


প্রেমের বন্ধুত্ব- আবেগপূর্ণ সম্পর্ক প্রত্যাশার চেয়ে ভালো হবে। ধৈর্য প্রদর্শন বৃদ্ধি করবে। পারস্পরিক আস্থা বাড়বে। বন্ধুরা খুশি হবে। সবার সহযোগিতা পাবেন। মানসিক বিষয়ে ভারসাম্য বজায় রাখবে। প্রিয়জনের সঙ্গে বেড়াতে যাবেন। প্রেমের দিকটি শক্তিশালী থাকবে। পারিবারিক বিষয়গুলো মিটে যাবে।


স্বাস্থ্য মনোবল- শৈল্পিক বোঝাপড়া বাড়বে। জীবনধারা উন্নত হবে। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। ব্যক্তিত্ব কার্যকর হবে। সাক্ষাৎকারে সফল হবেন। স্বাস্থ্য ভালো থাকবে। মনোবল বাড়বে।

ভাগ্যবান সংখ্যা: ৬ ৮ ৯
শুভ রং: গভীর নীল

আজকের প্রতিকার: হনুমানজির দর্শন করুন। শনিদেব সংক্রান্ত সামগ্রীর দান ব্যবহার বৃদ্ধি করুন। নবগ্রহ পূজা করুন। যৌক্তিক হোন।

বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement