scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ৩ এপ্রিল, ২০২৪: স্বাস্থ্য ভালো থাকবে

পেশা ও ব্যবসায় ইতিবাচকতা বাড়বে। সুযোগ বাড়বে। সর্বত্র সাফল্যের সম্ভাবনা থাকবে। বিভিন্ন প্রচেষ্টা জোরদার করা হবে। জনপ্রিয়তার গ্রাফ বাড়বে।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- গঠনমূলক ও সৃজনশীল চিন্তাভাবনা বজায় রাখবে। সম্পর্কের ক্ষেত্রে আভিজাত্যের সাথে আচরণ করুন। মানসিক প্রতিক্রিয়া এড়াবে। উদ্যোগ গ্রহণের অভ্যাস বজায় রাখবে। বিবিধ কাজের বৃদ্ধি হবে। কথাবার্তা ও আচরণ আকর্ষণীয় হবে। সর্বত্র মঙ্গলময়তার বিস্তার ঘটবে। সময় দ্রুত উন্নতি হবে। শৈল্পিক কার্যক্রম ত্বরান্বিত করবে। নতুন কাজে আগ্রহ বাড়বে। নিজের উপর ফোকাস করবে। তার বহুমুখিতা প্রদর্শনে সবাই মুগ্ধ হবে। গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। কাছের মানুষদের বিশ্বাস জয় করবে। শুভ অফার পাবেন।

অর্থলাভ- পেশা ও ব্যবসায় ইতিবাচকতা বাড়বে। সুযোগ বাড়বে। সর্বত্র সাফল্যের সম্ভাবনা থাকবে। বিভিন্ন প্রচেষ্টা জোরদার করা হবে। জনপ্রিয়তার গ্রাফ বাড়বে। তার সাহস ও সাহসিকতায় সবাইকে মুগ্ধ করবে। কাঙ্খিত ফল পাবেন। পেশাদারদের সাথে যোগাযোগ বাড়বে। ভালো মানুষের সাথে দেখা হবে। খ্যাতি বাড়বে। ব্যবসায়িক বিষয়ে সফলতা আসবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা রূপ নেবে। পদ্ধতিগত ব্যবস্থাপনা উন্নত হবে। স্ব-শৃঙ্খলা বজায় রাখবে।

প্রেমের বন্ধুত্ব- প্রিয়জনের মধ্যে পারস্পরিক আকর্ষণ বৃদ্ধি পাবে। বন্ধুত্বের সম্পর্ক দৃঢ় হবে। সম্পর্ক ঘনিষ্ঠ থাকবে। যৌথ প্রচেষ্টা শক্তি লাভ করবে। প্রিয়জন খুশি হবে। ভালোবাসা ও সম্প্রীতি বৃদ্ধি পাবে। প্রস্তাবগুলো সমর্থন পাবে। পরিবার সহায়ক হবে। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। আমার প্রিয়ার সাথে দেখা হবে। বড়দের সম্মান করবে।

স্বাস্থ্য, মনোবল ও বাচনভঙ্গি ভালো হবে। স্বাস্থ্য ভালো থাকবে। স্বাস্থ্যের উন্নতি হবে। উৎসাহ বাড়বে। দ্বিধা দূর হবে। ফোকাস রাখবে। মনোবল উঁচু হবে। লাইফস্টাইল হবে আকর্ষণীয়।


ভাগ্যবান সংখ্যা: 2 5 6 8

শুভ রং: জলা

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশজির পূজা করুন। দূর্বা পান ও মোদক নিবেদন করুন। তোমার প্রতিশ্রুতি রক্ষা কর. গ্রুমিং বাড়ান।

বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement