scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ৩ অগাস্ট, ২০২৪: দাম্পত্য জীবনে প্রেম ও বিশ্বাস বাড়বে

ব্যক্তিগত বিষয়ে গভীর আগ্রহ থাকবে। পরিবারে সহযোগিতা থাকবে। দাম্পত্য জীবনে প্রেম ও বিশ্বাস বাড়বে। কর্ম পরিকল্পনা তাদের লক্ষ্য অর্জন করবে। অর্জন আপনাকে উত্তেজিত রাখবে।

Advertisement
মকর মকর
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- ব্যক্তিগত বিষয়ে গভীর আগ্রহ থাকবে। পরিবারে সহযোগিতা থাকবে। দাম্পত্য জীবনে প্রেম ও বিশ্বাস বাড়বে। কর্ম পরিকল্পনা তাদের লক্ষ্য অর্জন করবে। অর্জন আপনাকে উত্তেজিত রাখবে। অংশীদারিত্ব সম্পর্কিত পরিকল্পনা ত্বরান্বিত করবে। জমি ও দালান সংক্রান্ত বিষয়গুলো মীমাংসা করা হবে। স্বাস্থ্য লক্ষণে সতর্ক থাকবেন। ব্যবস্থা জোরদার করা হবে। আয়ের উৎস বাড়বে। আলোচনায় কার্যকর হবে। পেশাগত ব্যবসায় লাভ বাড়বে। বিষয় সম্পর্কে স্বচ্ছতা বৃদ্ধি পাবে। পরিস্থিতি ইতিবাচক হবে। প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। সেরা মানুষের সাথে দেখা হবে।

আর্থিক লাভ- শিল্প ও বাণিজ্যে উন্নতি হবে। ভাগ করা কাজকে শক্তিশালী করবে। দারুণ প্রচেষ্টা চালাবে। কর্মজীবন ব্যবসা ভালো রাখবে। ধারাবাহিকতা ও শৃঙ্খলা বজায় রাখবে। শুভ অফার পাবেন। সুযোগ কাজে লাগাবে। সামঞ্জস্য বজায় থাকবে। সহকর্মীরা সহযোগিতা করবেন। ঝুঁকি নেবে। লক্ষ্যে নিবেদিত থাকবে। কাজের গতি বাড়বে। লাভ ও প্রভাব বৃদ্ধি পাবে। সবার সাথে তাল মিলিয়ে চলবে। নেতৃত্ব ও ব্যবস্থাপনা ভালো হবে।

প্রেমের বন্ধুত্বের সম্পর্ক মজবুত হবে। প্রেমে সাফল্যে উত্তেজিত হবেন। বন্ধুত্ব আরও মজবুত হবে। সম্পর্কের উন্নতি হবে। ভেবেচিন্তে এগিয়ে যাবে। সুখ ভাগাভাগি করবে। যোগাযোগে সফল হবেন। প্রিয়জনের কথা শুনবে। স্মরণীয় মুহূর্ত শেয়ার করবেন। মনের বিষয়গুলো পরিষ্কার হবে।

স্বাস্থ্য মনোবল- বড় প্রচেষ্টায় মনোনিবেশ করবে। বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবে। খাবারের দিকে নজর দেবেন। স্থিতিশীলতা জোরদার করবে। মনোবল উদ্যমে ভরপুর থাকবে। পদমর্যাদা ও মর্যাদা পাবেন।

শুভ সংখ্যা: 3, 8 এবং 9

শুভ রং: বেগুনি

আজকের প্রতিকার: ভগবান হনুমানের পূজা করুন। বিচারপতি শনিদেব সম্পর্কিত জিনিসপত্রের দান ব্যবহার বৃদ্ধি করুন। দলগত মনোভাব আছে।

Advertisement
Advertisement