scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ৪ এপ্রিল, ২০২৪: আলোচনায় সফল হবেন

অংশীদারিত্বের প্রচেষ্টা ফলপ্রসূ হবে। পরীক্ষায় আগ্রহী হবে। মুলতুবি কাজ ত্বরান্বিত করবে। পরিকল্পনাগুলো এগিয়ে নিয়ে যাবে। সুখ থাকবেই। লক্ষ্য অর্জন করবে।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- অনন্য চিন্তাভাবনা এবং পরামর্শের প্রতি মনোযোগ দেবেন। আধুনিক বিষয়ে আগ্রহ থাকবে। ব্যক্তিগত প্রচেষ্টা গতি পাবে। বন্ধুদের সাথে আনন্দময় সময় কাটবে। অনুকূল সময় থাকবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। নতুন কাজে গতি আসবে। বিভিন্ন বিষয় অনুসরণ করা হবে. শিল্প দক্ষতা বৃদ্ধি পাবে। অংশীদারিত্বের প্রচেষ্টা ফলপ্রসূ হবে। পরীক্ষায় আগ্রহী হবে। মুলতুবি কাজ ত্বরান্বিত করবে। পরিকল্পনাগুলো এগিয়ে নিয়ে যাবে। সুখ থাকবেই। লক্ষ্য অর্জন করবে। ব্যবসা ভালো হবে। কাছের মানুষদের বিশ্বাস জয় করবে।


আর্থিক লাভ- সৃজনশীল কার্যক্রম ত্বরান্বিত হবে। অর্থনৈতিক ও বাণিজ্যিক খাতে অভিযোজন হবে। ফলাফল অনুকূলে হবে। সুবিধা এবং প্রভাব একই থাকবে। সিস্টেমের প্রতি আস্থা বাড়বে। জনগণের আস্থা অর্জন করবে। কার্যকলাপ এবং বুদ্ধিমত্তা বৃদ্ধি করবে। পরিকল্পনায় শক্তি যোগাবে। লাভ অটুট থাকবে। ইতিবাচকতার সদ্ব্যবহার করবে। দীর্ঘমেয়াদী বিষয়ে সক্রিয়তা আনবে। বড় ভাববে। সাম্য ও সম্প্রীতি বজায় থাকবে। সংযত হবে।

প্রেমের বন্ধুত্ব- মানসিক যোগাযোগ ও যোগাযোগ বৃদ্ধি পাবে। কাছের মানুষদের সংযুক্ত রাখবে। আলোচনায় সফল হবেন। আকর্ষণ অনুভব করবে। বন্ধুদের সাথে দেখা হবে। পরিবারের সঙ্গে যোগাযোগ বাড়বে। মনের বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। ব্যক্তিগত জীবনে সুখ থাকবে। সম্পর্ক গড়ে তুলবে। প্রেমের সম্পর্কের মধ্যে শুভতা থাকবে। প্রিয়জনের যত্ন নেবে।


স্বাস্থ্য মনোবল- জীবনযাপনের ধরন আকর্ষণীয় হবে। কার্যক্রম বজায় রাখবে। বাড়িতে আনন্দ ও সুখ থাকবে। প্রিয়জনের সাথে আনন্দ ভাগাভাগি করবে। উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে। স্বাস্থ্যের উন্নতি হবে। মহৎ হন।

ভাগ্যবান সংখ্যা: 4 7 8

শুভ রং: ধূসর

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও মহালক্ষ্মীর পূজা করুন। কলা গাছের নিচে ঘি প্রদীপ রাখুন। হলুদ আইটেম দান বৃদ্ধি. আপনার রেজুলেশন রাখুন।

Advertisement

বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement