scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ৯ অক্টোবর, ২০২৪: শৃঙ্খলা বাড়ান

কৌশলগত কাজ করার উপর জোর দিন। কাজের সম্প্রসারণ পরিকল্পনা গতি পাবে। আইনি বিষয়ে ধৈর্যের পরিচয় দেবেন। রুটিন উন্নত করবে। ঝুঁকি নেবেন না।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর - ব্যয় ও বিনিয়োগের প্রতি মনোযোগ বাড়তে পারে। আর্থিক বিষয়ে তাড়াহুড়ো করবেন না। পেশাগত আলোচনায় ব্যস্ত থাকবেন। কেরিয়ার ব্যবসায় সতর্ক থাকবেন। বিচারিক বিষয়ে ধৈর্য বাড়বে। তালিকা তৈরি করে কাজ হবে। লেনদেনে পরিষ্কার থাকুন। আত্মীয়দের সহযোগিতা পাবেন। খরচ বাড়তে থাকবে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যেতে থাকবে। বাজেটের দিকে নজর দেওয়া হবে। তাড়াহুড়ো করে এসো না। ব্যক্তিত্ব কার্যকর হবে। বিদেশী কাজ সম্পূর্ণ করুন। কঠোর পরিশ্রমে বিশ্বাসী। প্রয়োজনীয় কাজগুলো সময়মতো করুন।


আর্থিক সুবিধা- কৌশলগত কাজ করার উপর জোর দিন। কাজের সম্প্রসারণ পরিকল্পনা গতি পাবে। আইনি বিষয়ে ধৈর্যের পরিচয় দেবেন। রুটিন উন্নত করবে। ঝুঁকি নেবেন না। বিতর্ক থেকে দূরে থাকুন। কাজ অমীমাংসিত থাকতে পারে। তাড়াহুড়ো করে জেদ করবেন না। সময় ব্যবস্থাপনার উপর জোর দিন। বুদ্ধিমানের সাথে এগিয়ে যান। লেনদেনে শিথিলতা দেখাবে না। প্রয়োজনীয় তথ্য সংগ্রহের উপর জোর দিন। সচেতনতা বাড়বে। পেশাদাররা অগ্রাধিকার নির্ধারণ করবেন। স্মার্ট ওয়ার্কিং বজায় রাখবে।

প্রেমের বন্ধুত্ব- আপনার অনুভূতি প্রকাশ করার সুযোগের জন্য অপেক্ষা করবে। স্বাচ্ছন্দ্য এবং সম্প্রীতি বজায় রাখা হবে। যৌক্তিকতা বাড়াবে। ব্যক্তিগত বিষয়ে কার্যকর হবে। সম্পর্ক মজবুত হবে। আবেগগত বিষয়ে তাড়াহুড়ো করবেন না। আমাদের প্রিয়জনের জন্য চেষ্টা চালিয়ে যাবে. আপনার প্রিয়জনের জন্য আপনার সামর্থ্যের চেয়ে বেশি খরচ করা সম্ভব।

স্বাস্থ্য মনোবল- নম্রতা ও সরলতা বজায় রাখবে। দূরের বিষয়ে আগ্রহ বাড়বে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। শৃঙ্খলা বাড়ান।

ভাগ্যবান সংখ্যা: 2 5 8 9
শুভ রং: বেগুনি
আজকের প্রতিকার: কাত্যায়নী দেবীর আরাধনা করুন। আপনার সামর্থ্য অনুযায়ী দান করুন। প্রলোভন এড়িয়ে চলুন।

Advertisement
Advertisement