scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ১০ সেপ্টেম্বর, ২০২৪: কর্মক্ষমতা উন্নত হবে

সম্পর্কের ক্ষেত্রে ভদ্রতা বজায় থাকবে। পরিবার ও কাছের মানুষের প্রতি আস্থা বাড়বে। তৈরি হবে স্মরণীয় মুহূর্ত। বিনোদনের প্রতি আগ্রহ থাকবে। মনে যা আছে তাই বলবে।

Advertisement
min min
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন - আপনার ভাগ্য উন্নতিতে সাহায্য করবে। এটি একটি লাভজনক সময়। আর্থিক কাজ ও ব্যবসায় উন্নতি হবে। দীর্ঘমেয়াদী কর্মকাণ্ডে নতুন উচ্চতা স্পর্শ করবে। তৎপরতা বাড়াবে। প্রচেষ্টা গতি পাবে। পরিকল্পনায় মনোযোগ বাড়বে। ঈমান ও বিশ্বাসে শক্তি পাবেন। ভ্রমণের পরিস্থিতি তৈরি হবে। অগ্রজদের সহযোগিতায় এগিয়ে যাবে। দ্রুত এগিয়ে যাবে সাফল্যের দিকে। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। সবার সাথে যোগাযোগ রাখবে। ভ্রাতৃত্ব ধারে থাকবে। সামাজিক ইস্যুতে সক্রিয়তা দেখাবে। যোগাযোগ ব্যবস্থা শক্তিশালী থাকবে।

আর্থিক লাভ- গুরুত্বপূর্ণ লক্ষ্য অর্জন করবে। পেশাগত আলোচনায় সফল হবেন। সুযোগের সদ্ব্যবহার করবে। ঝুঁকি নেওয়ার চিন্তা থাকবে। বাড়বে স্মার্ট ওয়ার্কিং। কেরিয়ার এবং ব্যবসার দিকে মনোনিবেশ করবে। ভালো খবর পাবেন। বিচারাধীন মামলা ত্বরান্বিত হবে। সাফল্যের শতাংশ বেশি হবে। চারিদিকে চমৎকার ফলাফল হবে। বাণিজ্যিক কাজে গতি আসবে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। সম্পদের বৃদ্ধি হবে। গতির ওপর জোর দেওয়া হবে।


প্রেমের বন্ধুত্ব- সম্পর্কের ক্ষেত্রে ভদ্রতা বজায় থাকবে। পরিবার ও কাছের মানুষের প্রতি আস্থা বাড়বে। তৈরি হবে স্মরণীয় মুহূর্ত। বিনোদনের প্রতি আগ্রহ থাকবে। মনে যা আছে তাই বলবে। সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে। সম্পর্কের মধ্যে শুভতা থাকবে। প্রিয়জনের কথা শুনবে। সমতা ও সম্প্রীতি বৃদ্ধি করবে। প্রেমের বিষয়গুলিকে আরও শক্তিশালী করবে।


স্বাস্থ্য মনোবল- মহত্ব বজায় রাখবে। সাহস, যোগাযোগ ও সাহসিকতা বৃদ্ধি পাবে। কর্মক্ষমতা উন্নত হবে। আত্মবিশ্বাস বজায় রাখবে। স্বাস্থ্য ভালো থাকবে। মনোবল থাকবে উঁচুতে। প্রভাবশালী হবে।
শুভ সংখ্যা: 1, 3 এবং 9

শুভ রং: গোল্ডেন

আজকের প্রতিকার: হনুমানজিকে ছোলা নিবেদন করুন। ডেজার্ট শেয়ার করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। ঐশ্বরিক স্থানে যান।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement