scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ১২ ফেব্রুয়ারি, ২০২৪: পরিবারের সঙ্গে বেড়াতে যাবেন

আর্থিক বিষয়ে অগ্রগতি হবে। কাজে নতুনত্ব আনবে। সাহস ও বীরত্ব নিয়ে এগিয়ে যাবে। অনুকূল পরিবেশের সদ্ব্যবহার করবে। ধৈর্য্য ও দ্বীনের সাথে এগিয়ে যাবে।

Advertisement
মীন মীন
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

উদ্যোগ ও সাহসিকতা বজায় রাখবে। সৃজনশীল কাজে গতি আসবে। জনগণের সহযোগিতার আগ্রহ বাড়বে। আচরণে সম্প্রীতি ও মাধুর্য বজায় থাকবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ বিষয়গুলো গতি পাবে। সৌভাগ্যের যোগাযোগ হবে। লক্ষ্যের দিকে এগোতে থাকবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। আপনি সেরা অফার পাবেন. আশানুরূপ লাভ হবে। আপনি উপযুক্ত অফার পাবেন। কাঙ্খিত জিনিস অর্জিত হবে। সুখ বাড়বে। কাছের মানুষের কাছ থেকে সহযোগিতা পাবেন। সাফল্যের শতাংশ বেশি হবে।


আর্থিক সুবিধা- আর্থিক বিষয়ে অগ্রগতি হবে। কাজে নতুনত্ব আনবে। সাহস ও বীরত্ব নিয়ে এগিয়ে যাবে। অনুকূল পরিবেশের সদ্ব্যবহার করবে। ধৈর্য্য ও দ্বীনের সাথে এগিয়ে যাবে। প্রস্তাবগুলো গতি পাবে। দ্রুত কাজ করবে। বিভিন্ন বিষয়ে সমাধান করা হবে। অর্জন শেয়ার করবেন। পেশাদারদের মধ্যে আস্থা বাড়বে। আধুনিক চিন্তাধারা দ্বারা প্রভাবিত হবে। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে। অর্থনৈতিক দিক প্রান্তে থাকবে। ব্যবস্থা ও ব্যবস্থাপনার ওপর জোর দেবে।


প্রেমের বন্ধুত্ব- মনের বিষয়গুলি শক্তিশালী হবে। আপনি আনন্দদায়ক তথ্য পাবেন. সবার কল্যাণের কথা মাথায় থাকবে। প্রেমে কার্যকলাপ দেখাবে। ইতিবাচক আচরণ থাকবে। গুরুত্বপূর্ণ কথা বলতে পারবে। প্রিয়জনের জন্য সময় বের করবেন। আপনি একসাথে বিশ্বাস পাবেন. পরিবারের সঙ্গে বেড়াতে যাবেন। বন্ধু বাড়বে।

স্বাস্থ্য মনোবল- কথাবার্তা ও আচরণ দৃঢ় হবে। প্রিয়জনের সাথে আনন্দ ভাগাভাগি করবে। জনপ্রিয়তা বাড়বে। স্বাস্থ্য সমস্যার সমাধান হবে। খাবার হবে আকর্ষণীয়। মনোবল থাকবে উঁচুতে।
ভাগ্যবান সংখ্যা: 2 3 4
শুভ রং: সূর্যোদয়

আজকের প্রতিকার: মহাদেব শিবশঙ্করের পূজা ও পূজা করুন। ওম নমঃ শিবায় ও ওম সন সোমে নমঃ জপ করুন। আপনার দ্রুত রেজোলিউশন রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement