scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ১৩ এপ্রিল, ২০২৪: মিলন ও যোগাযোগের সুযোগ থাকবে

প্রিয়জনের সাথে সমন্বয় বজায় রাখবে। মিলন ও যোগাযোগের সুযোগ থাকবে। আবেগপূর্ণ আলোচনা ফলপ্রসূ হবে। আত্মীয়দের সাহায্য করবে।

Advertisement
min min
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- সামাজিক যোগাযোগে কার্যকর হবে। সামাজিক যোগাযোগ বৃদ্ধিতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। ভালো মানুষদের প্রভাবে রাখবে। বিনয় বিচক্ষণতার সাথে কাজ করবে। আবেগপূর্ণ বিষয়ে উৎসাহ দেখাবে। কর্মজীবন ও ব্যবসায় শৃঙ্খলা বাড়বে। পরিবারে আনন্দ ও উদ্দীপনা থাকবে। যোগাযোগ আরও ভালো হবে। প্রয়োজনীয় কাজে গতি আনবে। যোগাযোগের পরিধি বাড়বে। সবাইকে সাথে নিয়ে যাবে। সম্প্রীতি বজায় রাখবে। সহযোগিতা ও অংশীদারিত্বে আগ্রহী হবে। তথ্য সংগ্রহের ওপর জোর দেওয়া হবে। আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে।

অর্থ লাভ - বিভিন্ন অর্থনৈতিক এবং বাণিজ্যিক বিষয়ে অলস হবেন না। যোগাযোগে কার্যকর হবে। ব্যবস্থাপনার কাজ শেষ হবে। পেশাগত কাজকে অগ্রাধিকার দিয়ে রাখবে। সাফল্যের শতাংশ ভাল হবে। ব্যবসায়িক কাজে গতি আনবে। সিস্টেম আরও ভালো করবে। সীমিত দূরত্বের কাজের ভ্রমণ হতে পারে। মনোবল বেড়েছে। বিভিন্ন অর্জন জোরদার হবে। কাজ সেরে নিতে পারবে। প্রয়োজনীয় কাজে বিচক্ষণতা বজায় রাখবে।

প্রেমের বন্ধুত্ব- প্রিয়জনের সাথে সমন্বয় বজায় রাখবে। মিলন ও যোগাযোগের সুযোগ থাকবে। আবেগপূর্ণ আলোচনা ফলপ্রসূ হবে। আত্মীয়দের সাহায্য করবে। আপনি পারস্পরিক বিশ্বাসে শক্তি অর্জন করবেন। মানসিক বিষয়গুলো সমাধান করতে সক্ষম হবেন। ভালো সময় কাটবে। সম্পর্কের বিভেদ মিটে যাবে। অতিথি আসবেন। সম্পর্কের দিকে মনোনিবেশ করবে। ভাইদের সাথে দেখা হবে।

স্বাস্থ্য মনোবল- লক্ষ্য গতি বজায় রাখবে। খাবার হবে আকর্ষণীয়। পারফরম্যান্স ভালো হবে। সুখ বাড়বে। শান্ত ও ভদ্র থাকবে। থাকবে সাহস ও বীরত্ব। স্বাস্থ্য ভালো থাকবে।
ভাগ্যবান সংখ্যা: 3 7 8

শুভ রং: আনারস

আজকের প্রতিকার: দেবী স্কন্দমাতার সাধন পূজা করুন। হনুমানজির পূজা ও আরাধনা করুন। শনিদেব সংক্রান্ত জিনিসপত্রের দান বাড়ান। উদ্যোগ বজায় রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement