scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ১৩ ফেব্রুয়ারি, ২০২৪: কাজের দায়িত্ব পালন করবেন

প্রেমের সম্পর্কের ক্ষেত্রে কার্যকর হবে। পরিবারে সম্প্রীতি বজায় থাকবে। সংসার দেখভাল করবে। প্রিয়জনের সাথে সমন্বয় উন্নত হবে। বিষয়টি কার্যকরভাবে উপস্থাপন করবেন।

Advertisement
মীন মীন
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন - সৃজনশীল প্রচেষ্টায় এগিয়ে থাকবেন। আপনি বিনা দ্বিধায় আপনার মনের কথা বলতে পারবেন। সব ক্ষেত্রে সর্বোত্তম প্রচেষ্টা বজায় রাখা হবে. সামঞ্জস্যের শতাংশ বৃদ্ধি পাবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা এগিয়ে নিয়ে যাবে। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। কাজ ও ব্যবসায় স্বস্তি আসবে। আলোচনায় কার্যকর হবে। নতুন বিষয় আপনার অনুকূলে তৈরি হবে। চুক্তি এবং চুক্তি গতি পাবে। স্বাস্থ্যের যত্ন নেবে। সক্রিয়ভাবে স্থান করা হবে. সৃজনশীলতা বাড়বে। অমীমাংসিত কাজে গতি আনবে। কাঙ্খিত ফলাফল দ্বারা উত্তেজিত হবে. স্মার্ট কাজ করতে থাকবে.
.
অর্থলাভ- অনন্য প্রচেষ্টা সাফল্য বাড়াবে। পেশাজীবীদের সহযোগিতা থাকবে। কাজের দায়িত্ব পালন করবেন। গুরুত্বপূর্ণ বিষয়ে ইতিবাচকতা বাড়বে। লাভ ও প্রভাব বৃদ্ধি পাবে। পেশাদার আলোচনা এগিয়ে নিয়ে যাবে। শৈল্পিক দক্ষতা জোরদার হবে। বড় ভাবুন। বিতর্ক এড়িয়ে যাবেন। ঝুঁকিপূর্ণ কাজে আগ্রহ দেখাবে। আপনি একটি উপহার পেতে পারেন. ব্যবসায়িক কাজে তৎপরতা বৃদ্ধি পাবে। উদ্ভাবন বাড়বে। ব্যবসায় পরিষ্কার হবে। ফোকাস রাখবে।


প্রেমের বন্ধুত্ব- প্রেমের সম্পর্কের ক্ষেত্রে কার্যকর হবে। পরিবারে সম্প্রীতি বজায় থাকবে। সংসার দেখভাল করবে। প্রিয়জনের সাথে সমন্বয় উন্নত হবে। বিষয়টি কার্যকরভাবে উপস্থাপন করবেন। সম্পর্ক মজবুত হবে। বন্ধুদের সঙ্গে সমন্বয় বাড়বে। সম্পর্ককে গুরুত্ব দেবে। প্রিয়জনের সুখ বাড়বে। সম্মান পাবে।


স্বাস্থ্য, মনোবল ও শৃঙ্খলা অবলম্বন করবে। সহজে ভারসাম্য বজায় রাখবে। ব্যক্তিত্ব কার্যকর হবে। পরিকল্পনা অনুযায়ী এগিয়ে যান। বিশ্বাসযোগ্যতা ও খ্যাতি লাভ করবে। শারীরিক সমস্যার সমাধান হবে।

ভাগ্যবান সংখ্যা: 3 6 9
শুভ রং: সূর্যোদয়
আজকের প্রতিকার: মহাবীর হনুমানজির পূজা ও আরাধনা করুন। সিঁদুর পরা। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। ভদ্রতা বৃদ্ধি করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement