scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ১৪ মে, ২০২৪: যোগাযোগে ভালো হবে

প্রেম এবং বন্ধুত্বের দিকে মনোনিবেশ করবে। পারস্পরিক আস্থা বাড়বে। মানসিক বিষয়গুলো ভালো হবে। সম্পর্ক সুখী হবে। আচরণ ভালো থাকবে।

Advertisement
min min
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন - বোঝাপড়া, সতর্কতা ও সক্রিয়তা নিয়ে এগিয়ে যাবেন। প্রস্তুতি দেখে মুগ্ধ হবেন সবাই। কাজের উন্নতি অব্যাহত থাকবে। লক্ষ্যে নিবেদিত থাকবে। গুরুত্বপূর্ণ বিষয়ে আগ্রহ বাড়বে। লেখাপড়া ও শিক্ষকতায় এগিয়ে থাকবে। প্রভাব বাড়বে। সন্তানদের কাছ থেকে ভালো খবর আসতে পারে। বন্ধুরা ভালো করবে। জয়ের জন্য জোর দেবে। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। বুদ্ধিবৃত্তিক প্রচেষ্টা আরও ভাল হবে। নীতিমালা মেনে চলবে। আর্থিক বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। ঘনিষ্ঠদের সঙ্গে দেখা হবে। বেড়াতে যাবেন আর বিনোদনে।

আর্থিক লাভের সুযোগ আসবে। প্রতিযোগিতায় আগ্রহী হবে। নীতিমালা মেনে চলবে। নতুন কাজে তৎপরতা দেখাবে। উৎসাহ নিয়ে কাজ করবে। মেধার ভিত্তিতে স্থান ধরে রাখবে। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। অর্থনৈতিক কাজ ও ব্যবসা ভালো হবে। লক্ষ্য পেন্ডিং রাখবেন না। পরিকল্পনা অনুযায়ী এগোবে। বোঝাপড়া ও স্বচ্ছতা বাড়বে। ব্যক্তিগত প্রচেষ্টায় ফলপ্রসূ হবে। গুজব এড়িয়ে চলবেন। শৈল্পিক দক্ষতার উপর জোর দেওয়া হবে। ইতিবাচকতা প্রান্তে থাকবে।

প্রেম বন্ধুত্ব- প্রেম এবং বন্ধুত্বের দিকে মনোনিবেশ করবে। পারস্পরিক আস্থা বাড়বে। মানসিক বিষয়গুলো ভালো হবে। সম্পর্ক সুখী হবে। আচরণ ভালো থাকবে। সুখ বাড়বে। সম্পর্কের ক্ষেত্রে ইতিবাচকতা আসবে। অভিজ্ঞদের পরামর্শ নেবেন। প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। আত্মীয়স্বজনের বিশ্বাস জয় হবে।

দেখাবে স্বাস্থ্য, মনোবল ও সতর্কতা। যোগাযোগে ভালো হবে। ব্যক্তিত্ব কার্যকর থাকবে। বিভিন্ন কর্মকাণ্ডে যুক্ত থাকবেন। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাবে। শিক্ষা ও পরামর্শ বৃদ্ধি পাবে।

শুভ সংখ্যা: 3, 6 এবং 9

শুভ রং: বাদাম

আজকের প্রতিকার: বায়ুর পুত্র হনুমানজির পূজা করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। সাক্ষাতের কথা বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement