scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ১৬ মে, ২০২৪: আলোচনা ও সংলাপে সতর্ক থাকুন

অর্থনৈতিক ও বাণিজ্যিক কার্যক্রমে সময় ব্যবস্থাপনার উন্নতি। পলিসি সিস্টেমের দিকে নজর দেবেন। পেশাদার ফলাফল পাবেন। দায়িত্ব পালনে সতর্ক থাকবে।

Advertisement
min min
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- কঠোর পরিশ্রমে বিশ্বাস বজায় থাকবে। নিষ্ঠার সাথে কাজ শেষ করবেন। পারস্পরিক সচেতনতা ও সতর্কতার ওপর জোর দেবে। কাজের ফলাফল ভালো থাকবে। পেশাগত আলোচনা সফল হবে। সহকর্মীদের মধ্যে সম্প্রীতি বাড়বে। সেবা ব্যবসায় আরও কার্যকর হবে। বাণিজ্যিক সম্পর্ক ভালো হবে। কর্মক্ষেত্রে স্থান বজায় রাখবে। বিরোধীদের উপর নিয়ন্ত্রণ বাড়ান। আর্থিক দিক স্বাভাবিক থাকবে। লেনদেনের উপর ফোকাস বাড়ান। ধার করা এড়িয়ে চলুন। চাকরিজীবীরা ভালো করবেন। শৃঙ্খলা বাড়বে। ভদ্র হও. বিচক্ষণতা ব্যবহার করুন।

আর্থিক সুবিধা - অর্থনৈতিক ও বাণিজ্যিক কার্যক্রমে সময় ব্যবস্থাপনার উন্নতি। পলিসি সিস্টেমের দিকে নজর দেবেন। পেশাদার ফলাফল পাবেন। দায়িত্ব পালনে সতর্ক থাকবে। বিভ্রান্ত হবেন না। লোভের প্রলোভন এড়িয়ে চলুন। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। ব্যবসায় সহজে উন্নতি হবে। সমতা ও সম্প্রীতি নিয়ে কাজ করবে। বড় ভাবুন। বিভিন্ন বিষয়ে স্বতঃস্ফূর্ত হন। যোগাযোগ ও সমন্বয় বজায় রাখবে। ছলনা থেকে দূরত্ব বজায় রাখুন। ব্যয় নিয়ন্ত্রণ করুন।

প্রেমের বন্ধুত্ব- মনের বিষয়ে ধৈর্য ও নম্রতা বাড়ান। আলোচনা ও সংলাপে সতর্ক থাকুন। দূরে নিয়ে যাবেন না। আভিজাত্যের সাথে কাজ করুন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আস্থা বজায় থাকবে। মিলনের সুযোগ থাকবে। বন্ধুত্বের সম্পর্ক সহজ হবে। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। সম্পর্ক ভালো থাকবে। স্বতঃস্ফূর্ততা বাড়বে। সংযত হও।

স্বাস্থ্য মনোবল- ব্যক্তিত্ব ও খাদ্যাভ্যাস স্বাভাবিক থাকবে। স্বাস্থ্য মাঝারি থাকবে। শৃঙ্খলা বজায় রাখবে। প্রথা ও নীতির ওপর জোর দেবে। মৌসুমী সতর্কতা অবলম্বন করবে। নিজের প্রতি মনোযোগ থাকবে।
ভাগ্যবান সংখ্যা: 2 3 7

শুভ রং: হালকা হলুদ

আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। হলুদ ফল ও ফুল নিবেদন করুন। ডেজার্ট শেয়ার করুন। শ্রম দান করুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement