scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ২ এপ্রিল, ২০২৪: প্রেমের সম্পর্কে স্থিতিশীলতা থাকবে

গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। সরকার ও প্রশাসনের প্রচেষ্টা জোরদার হবে। সবার আস্থা জয় করবে। লাভের শতাংশ সমন্বয় করা হবে। বাজেট নিয়ন্ত্রিত থাকবে।

Advertisement
min min
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- কাজের ব্যবস্থা জোরদার হবে। নতুন করে শুরু হতে পারে। ব্যবস্থাপনার প্রচেষ্টা সফল হবে। বিশিষ্ট ব্যক্তিদের তাদের বাড়িতে যাওয়া সম্ভব। অর্থনৈতিক সম্পদ তৈরি হবে। পৈতৃক সমস্যা গতি পাবে। আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। শিল্প দক্ষতা সম্মানিত থাকবে। ফোকাস হবে বাণিজ্যে। কার্যকলাপ বৃদ্ধি. কাজের কার্যকারিতা বাড়বে। প্রশাসনিক কাজে গতি আসবে। শিল্প ও ব্যবসায় সাফল্য পাবেন। শুভ অফার পাবেন। কাজের প্রতি মনোযোগ বাড়বে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। বড় ভাবতে থাকবে।


অর্থলাভ- গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। সরকার ও প্রশাসনের প্রচেষ্টা জোরদার হবে। সবার আস্থা জয় করবে। লাভের শতাংশ সমন্বয় করা হবে। বাজেট নিয়ন্ত্রিত থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা রূপ নেবে। সাক্ষাৎকারে সফল হবেন। পৈতৃক বিষয়গুলো অনুকূলে থাকবে। কর্মকর্তাদের সাথে সহযোগিতা ও যোগাযোগ বৃদ্ধি পাবে। বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবে। গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নেবেন। অস্বস্তি আপনাআপনি চলে যাবে। চাকরি জীবনে সুযোগ বাড়বে। অর্জন বাড়বে।

প্রেমের বন্ধুত্ব- প্রেমের সম্পর্কে স্থিতিশীলতা থাকবে। প্রিয়জনের সাথে গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করবেন। সম্পর্কের ক্ষেত্রে সক্রিয় এবং কার্যকর হবে। প্রবীণ ব্যক্তিরা সাহায্য করবে। আস্থা বাড়বে। মনের সম্পর্ক লালন করবে। প্রত্যেকের সুরক্ষা বোধ বৃদ্ধি পাবে। সম্মান বজায় রাখবে। ব্যক্তিগত বিষয়ে মাধুর্য বজায় থাকবে। আমার প্রিয়ার সাথে দেখা হবে।

স্বাস্থ্য মনোবল- আপনার যদি শক্তিশালী ব্যক্তিত্ব থাকে তবে আপনার মনোবল উচ্চ হবে। আরাম ও সুবিধা বৃদ্ধি পাবে। সিস্টেমকে সম্মান করবে। স্বাস্থ্য ভালো থাকবে। স্বচ্ছতা ও আভিজাত্য বজায় রাখবে। লক্ষ্য ভিত্তিক থাকবে।

শুভ সংখ্যা: 2, 3 এবং 9

শুভ রং: সূর্যোদয়

আজকের প্রতিকার: মহাবলী হনুমানজির পূজা করুন। সহযোগিতা ও সহযোগিতার মনোভাব বজায় রাখুন। যোগাযোগ উন্নত করুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement