scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ২৩ ফেব্রুয়ারি, ২০২৪: আজ চাকরি ও ব্যবসায় লাভবান হবেন

প্রিয়জনের সাথে সম্পর্কের মধুরতা থাকবে। পারস্পরিক আস্থা বাড়বে। মনের বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। আবেগ মজবুত হবে। আনন্দময় সময় কাটবে।

Advertisement
Ajker Rashifal Ajker Rashifal
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন রাশি: বন্ধুদের সহযোগিতা থাকবে। অনুকূল পরিবেশ আপনাকে উত্তেজিত রাখবে। ব্যক্তিগত সাফল্য বৃদ্ধি পাবে। সর্বক্ষেত্রে সক্রিয় থাকবে। বড় কাজে গতি আসবে। প্রিয়জনের কাছ থেকে ভালো খবর পাবেন। বেড়াতে যাবেন। বিষয়গুলো আটকে এড়িয়ে চলুন। সামঞ্জস্যের শতাংশ ভাল থাকবে। গুরুত্বপূর্ণ কাজ দ্রুত সম্পন্ন হবে। চাকরি ও ব্যবসায় প্রভাব থাকবে। সামনে মিটিং হবে। প্রস্তুতি নিয়ে এগোবেন।

আর্থিক লাভ - কর্মজীবন ব্যবসায় সুযোগকে পুঁজি করবেন। সম্পর্কের সুবিধা নেবে। উন্নতির সুযোগ বাড়বে। ব্যক্তিগত পারফরম্যান্স ভালো হবে। পেশাদারদের সাহায্য পাবেন। আয় ভালো হবে। কাজ সেরে নিতে পারবে। বিভিন্ন বিষয়ে সমাধান করা হবে। পরিকল্পনা অনুযায়ী এগোবে। বিচক্ষণতার সঙ্গে কাজ হবে। বাণিজ্যিক ব্যবসা বাড়বে। সাফল্যের শতাংশ বাড়বে। গতি বজায় রাখবেন।

প্রেম বন্ধুত্ব- প্রিয়জনের সাথে সম্পর্কের মধুরতা থাকবে। পারস্পরিক আস্থা বাড়বে। মনের বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। আবেগ মজবুত হবে। আনন্দময় সময় কাটবে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচকতা থাকবে। সম্পর্ক ভালো অবস্থায় থাকবে। সাক্ষাৎকারে সফল হবেন। ফোকাস রাখবে।

স্বাস্থ্য, মনোবল- শৃঙ্খলা বজায় রাখবেন। কথাবার্তা ও আচরণে সতর্ক থাকবেন। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। আলোচনা ফলপ্রসূ হবে। মনোবল বাড়বে।

শুভ সংখ্যা: ৬ এবং ৯

শুভ রং: কমলা
আজকের প্রতিকার: দেবী দুর্গার সাধনা ও পূজা করুন। বড়দের কথা শুনুন। শৃঙ্খলাবদ্ধ থাকুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement