scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ২৪ এপ্রিল, ২০২৪: ধৈর্য ধরে রাখুন

মীন: জরুরী পরিস্থিতিতে সিদ্ধান্তহীনতার পরিস্থিতি হতে পারে। সময় মিশ্র ফল দিতে চলেছে। প্রয়োজনীয় কাজে ধৈর্য ধরে রাখুন। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যেতে থাকুন। শৃঙ্খলা ও ধারাবাহিকতা বজায় রাখুন। আর্থিক বিষয়ে স্বাভাবিক থাকবে। আত্মনিয়ন্ত্রণ বজায় রাখবে। প্রস্তুতি ও বোঝাপড়া নিয়ে কাজ করবে। পরিবারের সদস্যদের কাছ থেকে শেখা উপদেশে মনোযোগ দেবেন। সিস্টেমের প্রতি আস্থা বাড়বে।

Advertisement
মীন মীন

মীন: জরুরী পরিস্থিতিতে সিদ্ধান্তহীনতার পরিস্থিতি হতে পারে। সময় মিশ্র ফল দিতে চলেছে। প্রয়োজনীয় কাজে ধৈর্য ধরে রাখুন। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যেতে থাকুন। শৃঙ্খলা ও ধারাবাহিকতা বজায় রাখুন। আর্থিক বিষয়ে স্বাভাবিক থাকবে। আত্মনিয়ন্ত্রণ বজায় রাখবে। প্রস্তুতি ও বোঝাপড়া নিয়ে কাজ করবে। পরিবারের সদস্যদের কাছ থেকে শেখা উপদেশে মনোযোগ দেবেন। সিস্টেমের প্রতি আস্থা বাড়বে। নীতিমালা গ্রহণ করবে। একটি স্মার্ট বিলম্ব নীতি গ্রহণ করুন। কাজ ও ব্যবসা স্বাভাবিক থাকবে। লেনদেনে সতর্ক থাকবেন। গবেষণা কাজে গতি আসবে।
আর্থিক সুবিধা- অপ্রত্যাশিত পরিস্থিতিতে শৃঙ্খলা বৃদ্ধি পাবে। কাজে কোনো প্রভাব পড়বে না। কাছের মানুষদের সমর্থন থাকবে। অন্যদের দ্রুত বিশ্বাস করবেন না। ব্যবসায় সাবধানে এগোবেন। ক্যারিয়ার ব্যবসায় স্বচ্ছতা আনবে। লাভের হার স্বাভাবিক থাকবে। আপনার ঘনিষ্ঠদের প্রতি মনোযোগ দিন। বাণিজ্যিক ঝুঁকি এড়িয়ে চলুন। আপনার রুটিন উন্নত করুন। জমি ও ভবনের বিষয়ে আগ্রহ থাকবে। সময়মত কাজ করুন। লেনদেনে সতর্ক থাকবেন।

প্রেমের বন্ধুত্ব- মনের বিষয়ে উদ্যোগ নেওয়া এড়াবে। ক্ষমার বোধ বজায় রাখবে। আবেগপ্রবণতা এড়াবে। বিরোধীদের থেকে সাবধান। তাড়াহুড়ো এড়িয়ে চলুন। সম্পর্কের ক্ষেত্রে মর্যাদা ও গোপনীয়তা বজায় রাখবে। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে পারেন। পারিবারিক সম্পর্কের উন্নতি হবে। শেখা এবং পরামর্শ দ্বারা পরিচালিত হবে.
স্বাস্থ্য মনোবল- আবেগের উপর নিয়ন্ত্রণ বাড়ান। লক্ষণ সম্পর্কে সতর্ক থাকুন। সুস্বাস্থ্য বজায় রাখুন। মনোবল অটুট থাকবে। রুটিন ঠিক রাখবে। লোভের কাছে নতি স্বীকার করবে না।

শুভ সংখ্যা: 3, 6 এবং 9

শুভ রং: আমলা-সদৃশ

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের দর্শন করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। সবুজ আইটেম দান করুন। কম ভাগ্যবানদের সাহায্য করুন।

Advertisement
Advertisement