scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ২৫ এপ্রিল, ২০২৪: পরিবারের সদস্যদের সমর্থন থাকবে

পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। পরামর্শ করে কাজ করবে। প্রিয়জনকে অবহেলা করবেন না। মানসিক দিকটা শক্ত রাখবে। আবেগপ্রবণ হওয়া এড়িয়ে চলুন।

Advertisement
min min
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- পরিবারের সদস্যদের সাথে স্বাচ্ছন্দ্য ও সমন্বয় বজায় রাখুন। প্রয়োজনীয় কাজে ধৈর্য ও নম্রতা বজায় রাখুন। ঘর সংসারে সাদামাটা থাকবে। প্রিয়জনের সাহায্যে কাজ শেষ করুন। পারস্পরিক আস্থা বজায় রাখুন। সিস্টেম লঙ্ঘন করবেন না. ভদ্রভাবে কাজ করুন। আপনার রুটিন উন্নত করুন। মানুষের কথাবার্তায় জড়ানো থেকে বিরত থাকুন। সতর্ক হোন. কথাবার্তা ও আচরণে মাধুর্য বৃদ্ধি। সবার প্রতি শ্রদ্ধাশীল। নীতি বিধির উপর ফোকাস থাকবে। উদ্যোগ নেওয়া থেকে বিরত থাকুন। সময় সাধারণ। আপনার স্বাস্থ্য বজায় রাখুন। অহেতুক ভয়ে জড়িয়ে পড়বেন না। শান্ত থাক.

আর্থিক সুবিধা: পেশাগত বিষয়ে যুক্তিযুক্ত হন। পরিস্থিতি স্বাভাবিক থাকবে। ক্যারিয়ার ব্যবসায় শৃঙ্খলা বজায় রাখুন। তাত্ক্ষণিক বিষয়গুলিতে ফোকাস বাড়ান। আপনার কাজের মধ্যে স্বচ্ছতা আছে. প্রজ্ঞা এবং সংবেদনশীলতার সাথে এগিয়ে যান। প্রিয়জনের কাছ থেকে শিখবেন এবং পরামর্শ দেবেন। পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নেবেন। সতর্ক এবং বিনয়ী হন। অপ্রত্যাশিত ফলাফল সম্ভব। কাজ মিশ্র হবে। ব্যক্তিগত ব্যয়ের উপর নিয়ন্ত্রণ বাড়ান। 


প্রেমের বন্ধুত্বের সম্পর্ক মজবুত হবে। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। পরামর্শ করে কাজ করবে। প্রিয়জনকে অবহেলা করবেন না। মানসিক দিকটা শক্ত রাখবে। আবেগপ্রবণ হওয়া এড়িয়ে চলুন। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। ব্যক্তিগত সম্পর্ককে গুরুত্ব দেবেন। বন্ধুরা একসাথে থাকবে। সম্পর্কের ক্ষেত্রে সহনশীলতা বজায় রাখবে।

স্বাস্থ্য মনোবল- নিয়ন্ত্রণ বাড়বে। স্বচ্ছতা বজায় রাখবে। রাগ করবে না। আচরণে নম্রতা বজায় রাখবে। উস্কানি এড়াবে। সাবধানে কাজ করবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।
ভাগ্যবান সংখ্যা: 1 3 7
শুভ রং: বাসন্তী

আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণু ও মাতা মহালক্ষ্মীজির পূজা করুন। কলা গাছের নিচে একটি বাতি রাখুন। হলুদ আইটেম দান বৃদ্ধি. সতর্কতা বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement