scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ৩ অগাস্ট, ২০২৪: আজ আবেগপ্রবণতা এড়িয়ে চলুন

আর্থিক লাভের সম্ভাবনা শক্তিশালী হবে। বুদ্ধিবৃত্তিক ক্ষমতা বৃদ্ধি পাবে। বন্ধুদের সঙ্গে সাফল্য বাড়বে। কাজের অবস্থা ইতিবাচক হবে।

Advertisement
মীন মীন
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন - আর্থিক লাভের সম্ভাবনা শক্তিশালী হবে। বুদ্ধিবৃত্তিক ক্ষমতা বৃদ্ধি পাবে। বন্ধুদের সঙ্গে সাফল্য বাড়বে। কাজের অবস্থা ইতিবাচক হবে। সমাজের সেরা মানুষদের দ্বারা প্রভাবিত হবেন। অনুসরণ বৃদ্ধি হবে। নতুনত্বের ওপর জোর দেবেন। বড় ভাবতে থাকুন। নম্রতা ও শান্তি বজায় রাখুন। উদ্যমে এগিয়ে যাবেন। গুরুত্বপূর্ণ কাজ চলতে থাকবে। একাডেমিক পড়াশোনায় লক্ষ্য অর্জন করবেন। কাজ বিস্তারিত ভাল হবে। পরীক্ষা প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন। খরচ নিয়ন্ত্রণ করবেন। বাড়বে স্মার্ট ওয়ার্কিং।

অর্থ লাভ - বহুমুখী কর্মক্ষমতা এবং প্রচেষ্টার সঙ্গে সবাইকে আকৃষ্ট করবেন। লক্ষ্য অর্জনে এগিয়ে থাকবেন। কর্মজীবন ও ব্যবসায় জ্ঞানের উন্নতি হবে। লাভ ও সম্প্রসারণ ভাল হবে। গুরুত্বপূর্ণ বিষয়গুলো গতি পাবে। কাজ সেরে নিতে পারবেন। পেশাগতভাবে সক্রিয় থাকবেন। প্রয়োজনীয় কাজে গতি দেখান। শক্তি এবং উদ্দীপনায় ভরপুর থাকবেন। সিস্টেমের প্রতি আস্থা বাড়বে। নিয়ম মেনে চলবেন। রুটিন উন্নত করবেন। সময় ব্যবস্থাপনায় মনোযোগ বাড়বে।

প্রেমের বন্ধুত্ব- প্রেম এবং স্নেহের সম্পর্ক আরও দৃঢ় হবে। বন্ধুদের সঙ্গে দেখা করার সুযোগ আসবে। প্রিয়জনের আস্থা বজায় রাখবেন। সহকর্মীরা সহযোগিতা করবেন। সম্পর্ক ও সম্পর্কের মধ্যে স্বচ্ছতা থাকবে। সবার সঙ্গে সমন্বয় বাড়বে। আকর্ষণীয় আচরণ বজায় রাখবেন। ভাল অফার পাবেন।

স্বাস্থ্য মনোবল- স্বাস্থ্য এবং ব্যক্তিত্বের দিকে মনোনিবেশ করবে। শারীরিক লক্ষণে সতর্ক থাকবেন। খাবার আকর্ষণীয় থাকবে। মনোবল ও উদ্যম বৃদ্ধি পাবে। অনলস থাকবেন। আনুগত্য বজায় রাখবেন।

শুভ সংখ্যা: 1, 3 এবং 8

শুভ রং: হালকা বাদামী

আজকের প্রতিকার: মহাবলী হনুমানের পুজো করুন। শনিদেব সম্পর্কিত জিনিস দান করুন। অশ্বত্থ গাছের নীচে প্রদীপ জ্বালান। নবগ্রহ পুজো করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement