scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ৯ এপ্রিল, ২০২৪: আত্মবিশ্বাস বজায় থাকবে

কাজের গতি দ্রুত হবে। সম্পদের জন্য প্রচেষ্টা উন্নত হবে। সংগ্রহ সংরক্ষণে আগ্রহ থাকবে। অর্থনৈতিক বিষয়ে স্বচ্ছতা বৃদ্ধি পাবে। প্রলুব্ধ হবে না।

Advertisement
min min
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- বাড়িতে অতিথিদের আগমন অব্যাহত থাকতে পারে। খ্যাতি ও গৌরব বৃদ্ধি পাবে। আনন্দে সময় কাটবে। কাছের লোকের সমর্থন থাকবে। সেরা অফার পাবেন. ঋণ লেনদেন এড়িয়ে চলুন। দেওয়া টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা কম। আর্থিক বিষয়ে উন্নতি হবে। রুটিনে ফোকাস বজায় রাখবে। ব্যবস্থার উন্নতি ঘটাবে। কঠোর পরিশ্রমে আত্মবিশ্বাস থাকবে। এগিয়ে যাবে স্বাভাবিক গতিতে। ঝুঁকি নেওয়ার অনুভূতি এড়িয়ে চলুন। নম্রতা বজায় রাখুন। বিচক্ষণতার সাথে কাজ করবে। পরিবারের সদস্যদের পরামর্শ মেনে চলবেন।

আর্থিক লাভ- কাজের গতি দ্রুত হবে। সম্পদের জন্য প্রচেষ্টা উন্নত হবে। সংগ্রহ সংরক্ষণে আগ্রহ থাকবে। অর্থনৈতিক বিষয়ে স্বচ্ছতা বৃদ্ধি পাবে। প্রলুব্ধ হবে না। জীবনযাপনের অভ্যাস কার্যকর হবে। প্রতিশ্রুতি পূরণ করবে। গতানুগতিক কাজে মনোযোগ বাড়বে। সম্পদ বৃদ্ধি পাবে। নিয়মতান্ত্রিক প্রস্তুতির ওপর জোর দেবে। কাজের আলোচনায় যোগ দেবেন। সেভিংস ব্যাংকিং এর উপর জোর রাখবে। নিয়ম-শৃঙ্খলা বজায় রাখবে। ধারাবাহিকতা থাকবে। সকলের সহযোগিতা ও সহযোগিতা পাব।

প্রেমের বন্ধুত্ব- পরিবারের সাথে আনন্দদায়ক সময় কাটবে। ঘরে সুখ থাকবে। রক্তের সম্পর্কের ক্ষেত্রে উৎসাহ দেখাবে। আচরণে সহজ হবে। পরিবারের সদস্যরা খুশি হবেন। মানসিক যোগাযোগ বজায় রাখবে। প্রিয়জনকে সম্মান করবে। ঐতিহ্য ও মূল্যবোধের ওপর জোর দেবে। দায়িত্ব নিয়ে এগিয়ে যান। সম্পর্ক সংবেদনশীল থাকবে।
 
স্বাস্থ্য মনোবল-আত্মবিশ্বাস বজায় থাকবে। বিভ্রম দ্বারা বিভ্রান্ত হবেন না। খাবার এবং ব্যবস্থার উপর জোর দিন। স্বাস্থ্যের উন্নতি হবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

শুভ সংখ্যা: 3, 6 এবং 9

শুভ রং: জাফরান

আজকের প্রতিকার: দেবী মাতার প্রথম রূপ শৈলপুত্রীর পূজা করুন। বজরঙ্গবলী হনুমানজির পূজা করুন। দান এবং লাল আইটেম ব্যবহার বৃদ্ধি. শ্রদ্ধাশীল হওয়া.

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement