scorecardresearch
 

Ajker Rashifal 23 January 2021: প্রতারণা থেকে সাবধান মিথুন! মকরের আয়ের যোগ

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces করোনাভাইরাস, লকডাউন, আর্থিক সমস্যায় জেরবার সবাই কি ঘুরে দাঁড়াতে পারব ২০২১-এ? এই বছরে গ্রহ নক্ষত্রে, ভাগ্যে কী প্রভাব পড়বে?

Advertisement
শনিবারের রাশিফল শনিবারের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces করোনাভাইরাস, লকডাউন, আর্থিক সমস্যায় জেরবার সবাই কি ঘুরে দাঁড়াতে পারব ২০২১-এ? এই বছরে গ্রহ নক্ষত্রে, ভাগ্যে কী প্রভাব পড়বে?


মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

বাড়তি খরচের ব্যাপারে চিন্তা থাকবে। আত্মীয়ের সঙ্গে দূরে বেড়াতে যাওয়ার আলোচনা। কোনও পুরুষের প্রতি দুর্বলতা নিয়ে বাড়িতে বিবাদ। গবেষণায় উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসা টালমাটাল হওয়ায় বুদ্ধিনাশের আশঙ্কা। পৈতৃক সম্পত্তি নিয়ে ঝামেলায় দুশ্চিন্তা। 


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

- নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি। অল্প বিস্তর ভোগান্তি থাকতে পারে। সপ্তাহের শেষের দিকে পেটের সমস্যা বাড়তে পারে। কাজের ক্ষেত্রে খুব ভাল সময়। বাড়িতে আতিথির জন্য খরচ বাড়তে পারে। ঈশ্বরের কাজে আনন্দ পাবেন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)- - 

- বন্ধুর প্রতারণায় সংসারে অশান্তি। পুরনো রোগ ফেলে না রেখে নিজের শরিরের দিকে নজর দিন। সপ্তাহের শেষের দিকে প্রেমে আঘাত লাগতে পারে। কালো কোনও দ্রব্যের ব্যবসায় সাফল্য।  চাকরির থেকে ব্যবসা ভাগ্য ভাল।


কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

বাবার সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হবে। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা থাকবে। স্ত্রীর সঙ্গে কোনও আলচনায় সমস্যার সমাধান হতে পারে। হঠাৎ কোনও চাকরির যোগাযোগ আসতে পারে। ব্যবসায় গুরুজনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

- ঋণ নিয়ে সামান্য আলোচনা হতে পারে। বাড়িতে কোনও দূরের অতিথি আসার যোগ রয়েছে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হবে। এই সপ্তাহে বাড়তি কথা বিপদ বাড়াতে পারে। বাড়তি আয় করতে গিয়ে পুলিশি সমস্যা বাড়তে পারে। 

Advertisement

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

- স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণের আনন্দ বাড়তে পারে। ব্যবসা খুব ভাল যাবে না, তাই আর্থিক চাপ থাকতে পারে। গুরুজনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তির জন্য কষ্ট পাবেন। বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে। 

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

- গবেষণায় সাফল্য লাভ করতে পারবেন। প্রেমের ব্যাপারে জটিলতা বাড়তে পারে। শরীরের সমস্যায় ভ্রমণ বানচাল হতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদের আশঙ্কা। বাড়তি খরচের জন্য সঞ্চয়ে বাধা। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদের আশঙ্কা। 

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)


বাড়তি আয় করতে গিয়ে বিপদের আশঙ্কা। সপ্তাহের মধ্যভাগে কোনও ব্যবসায়ীর সঙ্গে অর্থ নিয়ে তর্ক। বাড়িতে অতিথিকে নিয়ে খরচ বাড়বে। জমি কেনাবেচা নিয়ে আইনি ব্যবস্থা নিতে হবে। সপ্তাহের শেষের দিকে সংসারে নতুন কেউ আসায় দায়িত্ব বাড়বে। প্রতিবেশীকে মানিয়ে নিয়ে না চললে বিপদের আশঙ্কা।  

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

প্রেমে ঝগড়া মিটে যাওয়ার সম্ভাবনা। কর্মক্ষেত্রে বুদ্ধির ভুলে ক্ষতি হওয়ার আশঙ্কা। গুরুজনদের সঙ্গে দুর্ব্যবহারে মানসিক অশান্তি। আইন সংক্রান্ত ঝামেলা থেকে মুক্তি মিলবে। বাবার জন্য কিছু করতে পেরে শান্তি মিলবে। নানা বাধা বিঘ্ন, মানসিক অস্থিরতা, অর্থাভাব। 

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

- পেটের সমস্যা বাড়বে। পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন। নিজের অভিজ্ঞতা দিয়ে ব্যবসায় উন্নতি। আটকে থাকা পাওনা আদায় হতে পারে। সন্তানদের সঙ্গে মনোমালিন্য হওয়ার যোগ আছে। চাকরি অপেক্ষা ব্যবসা জাতকের পক্ষে বিশেষ ফলপ্রদ।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

 প্রযুক্তিবিদদের জন্য এই সপ্তাহটি শুভ। বাড়িতে শুভ কিছু ঘটতে পারে। লেখাপড়ায় অমনোযোগ দেখা যাবে, কিন্তু হাল ছাড়লে বিপদ হবে। উপকারের পরিবর্তে অপমানিত হওয়ার সঙ্কেত রয়েছে। সন্দেহ বাতিকের জন্য বিবাহ জীবন খুব একটা সুখের হয় না। 

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

- মাঙ্গলিক কাজের জন্য খরচ হতে পারে। সারা সপ্তাহ খুব পরিশ্রম হওয়া সত্ত্বেও সঞ্চয় খুব একটা হবে না। শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে। কাজের প্রতি একটু অনিহা আসতে পারে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। চাকরিতে চাপ বাড়তে পারে।


Advertisement