scorecardresearch
 

Daily Horoscope: শক্রভয় মেষের, আর্থিক ক্ষতি কর্কটের, পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces করোনা ভাইরাস, লকডাউন, আর্থিক সমস্যায় জেরবার সবাই কি ঘুরে দাঁড়াতে পারব ২০২১-এ? এই বছরে গ্রহ নক্ষত্রে, ভাগ্যে কী প্রভাব পড়বে?

Advertisement
পড়ুন আজকের রাশিফল। পড়ুন আজকের রাশিফল।
হাইলাইটস
  • কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে বৃষর
  • কর্মস্থানে সহকর্মীরা মিথুনের সঙ্গে ভাল ব্যবহার করবে
  • কারও সমালোচনায় সম্মান নষ্ট হতে পারে সিংহর

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

কাছের মানুষ জনের সঙ্গে আলোচনায় মানসিক সমস্যাগুলোর সমাধান হবে। মানসিক শান্তি পাবেন পুরনো সমস্যার থেকে। শত্রুভয় থেকে সাবধান থাকুন। চিকিৎসা সংক্রান্ত খরচ বৃদ্ধি পেতে পারে। বন্ধু বিবাদ হতে পারে। কর্মস্থানে সম্মান বাড়তে পারে। পিতার জন্য বিপদ থেকে উদ্ধার হবেন আজ। বাড়তি কোনও খরচ হতে পারে। প্রিয়জনের জন্য মনে কষ্ট বাড়বে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। আজ ব্যবসা শুভ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। ব্যবসায় মাত্রাছাড়া ব্যয় হতে পারে, সামলে চলুন। পরিবার আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর নির্ভর করবে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

আজ কর্মস্থানে সহকর্মীরা আপনার সঙ্গে ভাল ব্যবহার করবে। স্ত্রীর কথায় বিশেষভাবে মনোযোগ দেওয়া প্রয়োজন, কাজে আসবে তা। খেলাধূলায় নাম করার ভাল সুযোগ আছে। গুরুজনদের জন্য মনমালিন্য হতে পারে। বুদ্ধিমত্তার সঙ্গে লড়তে হবে, ফলস্বরূপ আপনার অবস্থান আরও দৃঢ় হবে এ ক্ষেত্রে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

পূর্বের চিন্তাগুলি সামনে আনতে সমস্ত বিকল্প পথ খুলে রাখুন। আর্থিক বিষয় নিয়ে এখন কোনও চর্চা না করাই ভাল। এ ক্ষেত্রে প্রয়োজনের অতিরিক্ত ব্যায় হতে পারে। অদ্ভুত নানা বিষয়ে জড়িয়ে পড়তে পারেন। আপনার বিরোধিতা করবে অনেকেই, তবে হতাশ হওয়ার কোনও কারণ নেই।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

একটা সুন্দর রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। সাংস্কৃতিক ক্ষেত্রে অনেকটা সময় কাটবে আপনার। তবে সামাজিক ক্ষেত্রে কিছু বাঁধা আসতে পারে। পুরনো বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। কারও সমালোচনায় সম্মান নষ্ট হতে পারে। মাত্রাছাড়া রাগ সংসারে অশান্তি ডেকে আনবে।তাই সংযত হন।

Advertisement

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

নতুন করে সবটা শুরু করার এটাই সুবর্ণ সুযোগ এবং সামাজিক যত অবহেলা আপনার রয়েছে তাও কেটে যেতে পারে। তবে আপনার সমস্ত প্রশ্নের উত্তর রয়েছে অন্য কারও হাতে। তাঁকে খুঁজে নিলেই কেল্লাফতে। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। সংসারে প্রচুর শ্রীবৃদ্ধি হওয়ায় মানসিক শান্তি পাবেন। সন্তানের ব্যাপারে অভিজ্ঞ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা করুন।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

আবারও পুরনো ছন্দে ফেরার সময় এসেছে, জীবনের গতি পরিবর্তনের জন্য দৃঢ়প্রতিজ্ঞ হন। চন্দ্র আপনার সেরার সেরাটি দিতে সাহায্য করবে, পাশাপাশি কেউ একজন আপনার জন্য অপেক্ষা করছে। তার সঙ্গে যোগাযোগ হলেই আপনার জীবনে পরিবর্তন আসতে চলেছে। বেশি উদারতা কারও প্রতি না দেখানোই ভাল, সে সুযোগ নিতে পারে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

সময়টা খারাপ যাচ্ছে কিছুদিন, তবে সময়ের পরিবর্তন হবে এবার। শুধু বর্তমান পরিস্থিতিটি মেনে নিতে হবে। আজ এমন কিছু কাজ করবেন যাতে সকলের প্রীতিলাভ করতে পারবেন। বন্ধুরা আজ আপনাকে ঠকাতে পারে, সাবধান থাকুন। স্বামী, স্ত্রীর মধ্যে কোনও কারণে মতান্তর হতে পারে। ভ্রমণের সুযোগ রয়েছে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

এখনও আপনি অতীতের ঘটনাতেই আটকে রয়েছেন। এবার সেসব ভুলে ভবিষ্যতের পরিকল্পনা করুন। আজ কর্মের জায়গায় ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হতে পারে। সরকারি কর্মচারীদের শুভ দিন নয়। আপনার কোনও আর্থিক ঋণ মুকুব হতে পারে। আজ আপনার খুব কাছের কেউ বা প্রিয় কারও সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আপনার উন্মুক্ত স্বভাবের জন্য ঘনিষ্ঠ মহলে আপনার স্থান আরও ভাল হবে। আপনার গুরুত্ব বাড়বে। আপনার নিকটজনদের সঙ্গে আপনার প্ল্যান শেয়ার করার পরেই বুঝতে পারবেন আদৌ আপনার কার্যসিদ্ধি হবে কিনা। শারীরিক অবস্থা বেশি ভাল না হলেও আর্থিক অবস্থা ভাল থাকবে। পারিবারিক সমস্যা অনেকটা মিটে যাবে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

অন্যান্য গ্রহের সঙ্গে চন্দ্রের সম্পর্ক ভাল না থাকায় বিভ্রান্তি দেখা দিতে পারে আজ। এরমধ্যে কোনও বিশেষ কাজ করার থাকলে তা আপাতত স্থগিত রাখুন, কারণ সময়টা উপযুক্ত নয়। প্রয়োজনে তাঁদের সঙ্গে থাকুন যাঁরা স্বাভাবিকের তুলনায় তাঁদের কাজের প্রতি একটু বেশি দৃঢ়সংকল্প। পরিবারে সকলের সঙ্গে সম্পর্কের ব্যাপারে একটু চিন্তা বাড়তে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

বুধ আপনার যোগাযোগের রাস্তা তৈরি করেছে সুন্দরভাবে। এ ক্ষেত্রে অর্থ উপার্জন হওয়ার সম্ভবনা রয়েছে বেশ অনেকাংশে। পাশাপাশি ভবিষ্যত সমৃদ্ধির পরিকল্পনার সময় এসে গিয়েছে এবার। ভাই ভাই সমস্যা কিছুটা মিটতে পারে। মায়ের সঙ্গে কোনও ছোট কারণে এই সময় বিবাদ বাড়তে পারে। তবে তা সাময়িক।

Advertisement