scorecardresearch
 

Ajker Rashifal 14 January 2021: মকরসংক্রান্তিতে ভাগ্যে শুভ যোগ কোন কোন রাশির?

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces কেমন যাবে চাকরি ও ব্যবসা, লক্ষ্মীলাভ না ব্যয়বৃদ্ধি, কেমন থাকবে স্বাস্থ্য। জেনে নিন আপনার রাশিফল।

Advertisement
পড়ুন আপনার রাশিফল পড়ুন আপনার রাশিফল
হাইলাইটস
  • ক বিষয়ে বাড়িতে চিন্তা বাড়তে পারে মেষের
  • অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বিবাদ মিথুনের
  • মকরের বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

- বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। অভিনয় নিয়ে যাঁরা কাজ করেন তাঁদের জন্য ভাল সময়। ব্যবসায় ভাল কাজের সুযোগ আসতে পারে। আর্থিক বিষয়ে বাড়িতে চিন্তা বাড়তে পারে। দাঁতের সমস্যা বাড়বে। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

- পরের উপকার করে সম্মান পাবেন। মায়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। সপরিবারে বায়ু পথে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। উত্তরাধিকার সুত্রে আত্মীয় স্বজনের অর্থ বা সম্পত্তি পেতে পারেন। 

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

- গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। সপ্তাহের মধ্যভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বিবাদ। অফিসে সুনাম বাড়তে পারে। 

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

- আর্থিক দিক ভালই দেখা যাচ্ছে। বুদ্ধির ভুলে ক্ষতি হতে পারে, একটু সাবধান থাকা দরকার। কোনও ভাল কাজে নিরাশ হয়ে ফিরে আসতে হবে। সন্তানের আবদার পূরণে খরচ বাড়বে। সকলে মিলে দূরে বেড়াতে যাওয়ার আলচনা ভেস্তে যেতে পারে। রক্তচাপ বাড়তে পারে। 

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

- রাস্তাঘাটে দুর্ঘটনা হতে পারে, খুব সাবধান থাকুন। কারও বিরোধিতা করবেন না। গয়না ব্যবসায়ীদের জন্য শুভ সময়। ব্যবসায় নতুন কিছু হতে চলেছে। পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

Advertisement

- বাড়তি কথা বন্ধু মহলে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের জন্য চিকিৎসার খরচ বাড়তে চলছে। পুলিশের কাজে উন্নতির সম্ভাবনা। চাকরির জন্য নতুন সুযোগ আসতে পারে। ঈশ্বরের চিন্তায় মনোনিবেশ করার ইচ্ছা করবে। খরচ বাড়তে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

- ভাল কথা বলবার জন্য সুনাম পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। নানা দিক থেকে যোগাযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে বা সংসারে দায়িত্ব বেড়ে যেতে পারে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

- সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি খরচ নিয়ে চিন্তা থাকবে। শরীরের কোনও ক্ষত নিয়ে চিকিৎসার খরচ বাড়বে। বাকপটুতায় প্রভুত্ব বিস্তার হতে পারে। প্রচুর উদ্যমে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত। হঠাৎ করে কোনও আয় আপনাকে অবাক করতে পারে। 

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

- শৌখিনতার জন্য অতিরিক্ত খরচ হবে। আইনি ঝামেলায় ভোগান্তি। শরীর নিয়ে চাপের জন্য কাজের জায়গায় ক্ষতি হতে পারে। ব্যবসায় চিন্তা বাড়তে পারে। বাড়িতে অশান্তির জন্য বদনামের আশঙ্কা। 

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

- বাড়িতে কোনও দূরের অতিথি আসার যোগ রয়েছে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হবে। এই সপ্তাহে বাড়তি কথা বিপদ বাড়াতে পারে। বাড়তি আয় করতে গিয়ে পুলিশি সমস্যা বাড়তে পারে। পেটের সমস্যা বাড়বে। 

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

- পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন। নিজের অভিজ্ঞতা দিয়ে ব্যবসায় উন্নতি। আটকে থাকা পাওনা আদায় হতে পারে। সন্তানদের সঙ্গে মনোমালিন্য হওয়ার যোগ আছে। আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

- প্রতিবেশীকে মানিয়ে নিয়ে না চললে বিপদের আশঙ্কা। মাঙ্গলিক কাজের জন্য খরচ হতে পারে। সারা সপ্তাহ খুব পরিশ্রম হওয়া সত্ত্বেও সঞ্চয় খুব একটা হবে না। শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে।

Advertisement