scorecardresearch
 

Daily Horoscope: নতুন বছরে অর্থলাভ বা প্রেমে আঘাত কোন রাশির জাতকের?

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার নতুন বছরের দ্বিতীয় দিন? জানুন শুক্রবারের রাশিফল।

জানুন আজকের রাশিফল জানুন আজকের রাশিফল
হাইলাইটস
  • মিথুনের দাম্পত্যে জটমুক্তি।
  • সিংহ রাশির জলপথে বিপদ হতে পারে।
  • কন্যা আইন আদালত এড়িয়ে চলুন।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

সন্তানের জন্য চিন্তা থাকবে। শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণ বাতিল হতে পারে। আজ নিজেকে খুব নিঃসঙ্গ বলে মনে হবে। আজ সকালের দিকে আর্থিক ক্ষতি হতে পারে। ব্যবসায় বেশি লোভ ভাল হবে না। কোনও ভাল কাজে গিয়ে নিরাশ হয়ে ফিরে আসতে হবে। 


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

কর্মে অগ্রগতির সম্ভবনা। বন্ধুর কোনও কাজের জন্য বিরক্তি আসবে। পেটের সমস্যা বাড়তে পারে। শারীরিক রোগের জন্য চাপ বাড়বে। আজ বিপদে বন্ধুর সাহায্য পাবেন না। কাজের জন্য নতুন কোনও ব্যবস্থা। ভাল কোনও জিনিস উপহার পেতে পারেন। ব্যবসায় বাধা আসতে পারে।

 

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

দাম্পত্যে জটমুক্তি। বাড়তি কোনও খরচের জন্য ধার নিতে হতে পারে। পরিবারের কারোর সঙ্গেই ব্যক্তিত্বের সংঘাত হতে পারে। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না। তাতে ব্যক্তিগত এবং পেশাগত, দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে। 


কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22) 

অতিক্রোধ থেকে বিপদের সম্ভবনা, তাই সচেতন থাকুন। সার্বিক বিচারে সময়টা ভালমন্দে মিশিয়ে কাটলেও আর্থিক ব্যাপারে অতিশয় শুভ সন্দেহ নেই। নতুন বছরে মোটা উপার্জন হবে। দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। 


সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

জলপথে বিপদ হতে পারে। অন্যায় বহুদিন ধরে সহ্য করে চলেছেন, এবার প্রতিবাদ করার সময় এসেছে। অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান।  শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। পায়ের কোনও সমস্যা বাড়তে পারে। 

 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আইন আদালত এড়িয়ে চলুন। একটা সুন্দর রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে  আপনার সম্পর্কের উন্নতি হবে। সাংস্কৃতিক ক্ষেত্রে অনেকটা সময় কাটবে। তবে সামাজিক ক্ষেত্রে কিছু বাঁধা আসতে পারে। 


তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

সংসারে অশান্তি বৃদ্ধি হতে পারে। অন্যান্য গ্রহের সঙ্গে চন্দ্রের সম্পর্ক ভাল না থাকায় বিভ্রান্তি দেখা দিতে পারে। এরমধ্যে কোনও বিশেষ কাজ করার থাকলে তা আপাতত স্থগিত রাখুন।  প্রয়োজনে তাঁদের সঙ্গে থাকুন যাঁরা স্বাভাবিকের তুলনায় তাঁদের কাজে একটু বেশি দৃঢ়সংকল্প। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। 


বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) 

আর্থিক চিন্তা বৃদ্ধি পাবে। কাছের মানুষজনের সঙ্গে আলোচনায় মানসিক সমস্যাগুলোর সমাধান হবে। মানসিক শান্তি পাবেন পুরনো সমস্যার থেকে। দিন ভাল কাটবে সব মিলিয়ে। কোনও বাজে খবর বাড়িতে আসার সম্ভাবনা। আজ রাগের মাত্রা বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ভাল ফল পাবেন না। 


ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

পদমর্যাদা লাভ হতে পারে। বাড়ীতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো লাভ হবে।  জীবন সাথীকে নিয়ে কোথাও ঘুরতে যেতে পারেন। চিকিৎসক ও ওষুধ বিক্রেতাদের ভালো আয় হবে। 


মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

কর্মক্ষেত্রে উন্নতি হবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে। সম্পত্তির ব্যাপারে কোনও অশান্তি থেকে সাবধান।


কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

ব্যবসায়ে ক্ষতির সম্ভাবনা তাই সাবধান থাকুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন। কাজের জন্য ঘুরতে যাওয়ার পরিকল্পনা পণ্ড হতেও পারে। শরীরে ব্যথা বাড়তে পারে। প্রেমের জন্য বিরহ আসতে পারে। 


মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) 

সঠিক সিদ্ধান্ত নিয়ে লাভবান হবেন। আপনার মনের মানুষ খুশি হবে। সম্পত্তির ব্যাপারে কোনও অশান্তি থেকে সাবধান। ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন যারা, সাবধানে সিদ্ধান্ত নেবেন।