scorecardresearch
 

Ajker Rashifal 19 January 2021: প্রেমে প্রতারিত হবে তুলা, অতিরিক্ত খরচ বৃশ্চিকের

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces - কার ভাগ্যে লক্ষ্মীলাভ, কার ব্যয় বৃদ্ধি, কেমন যাবে কর্মস্থল, জেনে নিন আপনার রাশিফল।

Advertisement
Horoscope 2021: পড়ুন আপনার রাশিফল Horoscope 2021: পড়ুন আপনার রাশিফল
হাইলাইটস
  • ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন মেষ
  • বন্ধুর সাহায্যে ভাল কিছু হতে পারে কর্কটের
  • বৃশ্চিকের বাবা-মায়ের সঙ্গে অশান্তি বাড়বে

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

- আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হতে পারেন। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা করতে পারেন। স্বামীস্ত্রীর মধ্যে কোনও কারণে অশান্তি বাধতে পারে। ছোটখাটো কোনও আঘাত লাগতে পারে। আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

- আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। ভাল কাজ করেও সুনাম পাবেন না। অযথা তর্কে জড়াবেন না, সমস্যা হতে পারে। ব্যবসায়ী, প্রচারকর্তা, ওকালতি, এজেন্ট, জ্যোতিষী ইত্যাদি শুরু করলে জীবনে অবশ্যই উন্নতি। মন দৃঢ় রাখতে পারলে জীবন খুব সুখকর হবে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

-আজ সারা দিন কোনও ঝুঁকিপ্রবণ কাজ না করাই ভাল। নিজের বুদ্ধিতে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মান প্রাপ্তি যোগ রয়েছে। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ দেখা দেবে। 

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

- নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পাবেন। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা থাকবে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ। স্বজনবর্গের সঙ্গে কোনও বিষয়ে ঝামেলা বাধতে পারে। বন্ধুর সাহায্যে ভাল কিছু হতে পারে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

-ভাল লোকের দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। কোনও কারণে আজ আপনার সম্মানহানি হতে পারে। আপনার বক্তব্যে সকলের মন জয় করতে সক্ষম হবেন। সঙ্গীতশিল্পীদের জন্য শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

Advertisement

-ব্যবসায় জট থাকলে সেটা আজ বাড়তে পারে। ক্রোধ সংযত করা অতিরিক্ত প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বাবা-মায়ের জন্য খরচ বাড়তে পারে। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

-প্রেমের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। নতুন কোনও কাজের ব্যাপারে চিন্তা ভাবনা হবে। আজ কাজের জায়গায় খুব সতর্ক থাকুন, বুদ্ধিভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে মতান্তর ঘটতে পারে। আজ কোনও কারণে বাড়তি উপার্জন হতে পারে। 

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

-শৌখিনতার জন্য অতিরিক্ত খরচ হতে পারে। শরীরে অল্প বিস্তর আঘাত লাগতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। বাবা-মায়ের সঙ্গে অশান্তি বাড়বে। আজ সারা দিন কাজের প্রচুর চাপ থাকবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

-গুরুদেবের সাহায্য পেতে পারেন। আজ ব্যবসার ফল ভাল খারাপ মিশিয়ে থাকবে। অতিরিক্ত পরিশ্রমে শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের কোনও ভাল খবর পেতে পারেন। উকিলদের জন্য সামনে শুভ সময়। ব্যবসায় চিন্তা বাড়তে পারে। বাড়িতে অশান্তির জন্য বদনামের আশঙ্কা। 

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)
-আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো কোনও ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় সমস্যা বাড়তে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

-সামাজিক কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে। অতিরিক্ত উদাসিনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে বিবাদের আশঙ্কা। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। 

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

-সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব গুরুত্বপূর্ণ কাজ আজ না করাই ভাল। পেটের সমস্যা বাড়বে।

Advertisement