scorecardresearch
 

Daily Horoscope: কন্যার অর্থক্ষতির সম্ভাবনা, কুম্ভের জীবনে সমস্যা বৃদ্ধি

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন মঙ্গলবারের রাশিফল।

Advertisement
জানুন আজকের রাশিফল জানুন আজকের রাশিফল
হাইলাইটস
  • বিষ রাশির অর্থাগমে বিলম্ব হতে পারে।
  • ধনুর সৃষ্টিশীল কাজে সাফল্য আসবে।
  • মীন বিপর্যয়ের সম্মুখীন হতে পারেন।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

মিত্র স্নেহ লাভ হবে। সঠিক সিদ্ধান্ত নিয়ে লাভবান হবেন। আপনার মনের মানুষ খুশি হবে। সম্পত্তির ব্যাপারে কোনও অশান্তি থেকে সাবধান। ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন যারা, সাবধানে সিদ্ধান্ত নেবেন।  

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

অর্থাগমে বিলম্ব। আইন আদালত এড়িয়ে চলুন। একটা সুন্দর রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি।  সাংস্কৃতিক ক্ষেত্রে অনেকটা সময় কাটবে। তবে সামাজিক ক্ষেত্রে কিছু বাঁধা আসতে পারে। 


মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

কর্মোন্নতির যোগ। জলপথে বিপদ হতে পারে। অন্যায় বহুদিন ধরে সহ্য করে চলেছেন, এবার প্রতিবাদ করার সময় এসেছে। অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান। ভাল কোনও জিনিস উপহার পেতে পারেন। ব্যবসায় বাধা আসতে পারে। 


কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)  

মিশ্রফল লাভ। দাম্পত্যে জটমুক্তি। বাড়তি কোনও খরচের জন্য ধার নিতে হতে পারে। পরিবারের কারোর সঙ্গেই ব্যক্তিত্বের সংঘাত হতে পারে। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না। তাতে ব্যক্তিগত এবং পেশাগত, দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে।  


সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সহায়তা লাভ। জীবিকার ব্যাপারে খুব একটা চিন্তা থাকবে না। ব্যবসার দিকে নতুন যোগাযোগ হতে পারে। চাকরির দিকে উন্নতির যোগ আসতে পারে। তবে ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে। 


কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

অর্থক্ষতির সম্ভাবনা। একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে। সম্পত্তির ব্যাপারে কোনও অশান্তি থেকে সাবধান। ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন যারা, সাবধানে সিদ্ধান্ত নেবেন। 

Advertisement


তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

অসদুপায় গ্রহণ। অন্যান্য গ্রহের সঙ্গে চন্দ্রের সম্পর্ক ভাল না থাকায় বিভ্রান্তি দেখা দিতে পারে। এরমধ্যে কোনও বিশেষ কাজ করার থাকলে তা আপাতত স্থগিত রাখুন।  প্রয়োজনে তাঁদের সঙ্গে থাকুন যাঁরা স্বাভাবিকের তুলনায় তাঁদের কাজে একটু বেশি দৃঢ়সংকল্প। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। 


বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

পতনাশঙ্কা রয়েছে। আবারও পুরনো ছন্দে ফেরার সময় এসেছে, জীবনের গতি পরিবর্তনের জন্য দৃঢ়প্রতিজ্ঞ হন। চন্দ্র আপনার সেরার সেরাটি দিতে সাহয্য করবে, পাশাপাশি কেউ একজন আপনার জন্য অপেক্ষা করছে। তার সঙ্গে যোগাযোগ হলেই আপনার জীবনে পরিবর্তন আসতে চলেছে। 
  

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)  

সৃষ্টিশীল কাজে সাফল্য আসবে। মানসিক ও শারীরিক স্বাস্থ্যের দিকে নজর রাখুন। কাজের চাপ বৃদ্ধির সম্ভবনা আছে। সঠিক প্ল্যানিং করে চললে সমস্যার সমাধান হবে। ধার্মিক দিকে মন যেতে পারে, যা আপনার জন্য শুভ। তবে প্রেমে আঘাত পাওয়ার সম্ভবনা আছে।  


মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

পৃষ্ঠবেদনার সম্ভবনা রয়েছে। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত আসতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণ।খুব চিন্তা করে সকাল দিকে লটারি কাটতে পারেন। নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি। নতুন উপার্জনের চেষ্টা না করাই ভাল। বায়ু পথ এড়িয়ে চলাই শ্রেয়। 


কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

জীবনে সাময়িক সমস্যা বৃদ্ধি। আজ প্রবাসীদের খুব সতর্ক থাকতে হবে। কর্মস্থলে কোন প্রকার দুর্ঘটনা ঘটতে পারে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল  এজেন্সী ব্যবসায়ীদের কোন প্রকার আইনগত জটিলতার সম্মূখীন হতে হবে। বিদেশ থেকে কোন ভালো সংবাদ পেতে পারেন। 


মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

বিপর্যয়ের সম্মুখীন হতে পারেন। দিনটি ঝামেলাপূর্ণ। বিদ্যার্থীদের পড়াশোনায় অনেক ঝামেলা দেখা দেবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে ঝামেলা হবে। রোমান্টিক যোগাযোগের ক্ষেত্রে একটু সতর্ক হবার চেষ্টা করুন। কোন অনৈতিক সম্পর্কের কারণে কিছু ঝামেলা দেখা দেবে।

 

Advertisement