scorecardresearch
 

Daily Horoscope: মেষের প্রেমে নতুন যোগ, লক্ষীবারে কন্যার চাকরির সুযোগ

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces করোনা ভাইরাস, লকডাউন, আর্থিক সমস্যায় জেরবার সবাই কি ঘুরে দাঁড়াতে পারব ২০২১-এ? এই বছরে গ্রহ নক্ষত্রে, ভাগ্যে কী প্রভাব পড়বে?

Advertisement
Daily Horoscope Daily Horoscope
হাইলাইটস
  • মিথুনের প্রেমের ব্যাপারে চিন্তা বাড়তে পারে
  • ধনুর অতিরিক্ত কাজের চাপের জন্য ক্লান্তি বাড়তে পারে
  • কুম্ভের স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা


মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

প্রেমে নতুন যোগাযোগ আসতে পারে। মনের ইচ্ছা পূরণ করার জন্য আনন্দ। অভিনেতাদের সামনে খুব ভাল সুযোগ মিলতে পারে। পড়াশোনার জন্য বিদেশযাত্রা হতে পারে। নতুন বাড়ি তৈরির সুযোগ এলে হাতছাড়া না করাই ভাল। প্রতিবাদী মনোভাব ত্যাগ করে ফেলুন। আপনার থেকে বয়সে ছোট কারও জন্য দুশ্চিন্তা হবে। আন্ত্রিক জাতিয় রোগে ভোগান্তির আশঙ্কা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ২

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বাড়িতে অশান্তির জন্য পাড়ার লোকের কাছে হাসির পাত্র হতে হবে। অফিসে সুনাম বাড়বে। ভাল যুক্তির জন্য তর্কে জয় লাভ হবে। ফাটকা আয়ের যোগ রয়েছে, ফলে লটারি কাটার জন্য দিনটি শুভ। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। সাধু সেবায় কাজে আসতে পেরে শান্তি পাবেন।
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ৩

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

সকাল থেকে প্রেমের ব্যাপারে চিন্তার খবর আসতে পারে। আজ বাইরে থেকে কোনও অভিজ্ঞতা সঞ্চয় করতে পারেন। স্ত্রীর কথা রাখার চেষ্টা করুন। হজমের গণ্ডগোল বা পেটের সমস্যা থাকবে। অর্থ সঞ্চয়ের তুলনায় খরচ বেশি হতে পারে। পরিচিত কেউ বাড়িতে আসতে পারেন। দরকারি কাজ মেটানোর জন্য শুভ দিন। অতিরিক্ত লোভনীয় কোনও সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয়। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না।
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ২

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কোনও কারণে উদ্বেগ বাড়তে পারে। আজ বাড়ির দায়িত্ব দ্বিগুণ হওয়ার সম্ভাবনা আছে। বাড়িতে মনোমালিন্য হতে পারে। কোনও পুরনো পাওনা আদায় করতে গিয়ে নাজেহাল হতে হবে। কারও দরকারি কাজে আপনাকে সাহায্য করতে হতে পারে। কর্মক্ষেত্রে বা বাড়িতে যে কোনও জায়গায় মানসিক চাপ বহন করতে হতে পারে। খেলাধূলায় নাম করবার সুযোগ আসতে পারে। দাম্পত্য কলহ মিটে যাবে। উচ্চশিক্ষার ভাল যোগ রয়েছে। পেটের সমস্যা বাড়তে পারে। সন্তানের ব্যাপারে খরচ বাড়তে পারে।
শুভ রং: বাদামি
শুভ সংখ্যা: ২

Advertisement

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সকাল থেকে মানসিক কষ্ট বাড়তে পারে। বাবার সঙ্গে মতান্তর বাধতে পারে। দরকারি কাজ তাড়াতাড়ি মেটান। আপনার জীবনে শুভ কোনও পরিবর্তন ঘটতে পারে। আজ সারা দিন কোনও কারণে চিত্তচাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। মানুষের সেবায় শান্তি মিলবে।

শুভ রং: আকাশি
শুভ সংখ্যা: ৩


কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

অতিরিক্ত উদারতার জন্য কাজের ক্ষতি হতে পারে। হঠাৎ কোনও চাকরির সুযোগ আসতে পারে। ব্যবসায় গুরুজনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন। নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি। অল্প বিস্তর ভোগান্তি থাকতে পারে। আজ আপনার আয়ের থেকে বেশি ব্যয়ের ইচ্ছা দেখা যাবে। কোনও কারণে অযথা হয়রানি হতে পারে। শত্রুর সঙ্গে আপস করুন। সংসারে শান্তি বজায় থাকবে। চোখের সমস্যা বাড়তে পারে।
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ২

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

শত্রুর জন্য সকালের দিকে মাথা গরম হতে পারে। আজ অতিরিক্ত সাবধান থাকতে হবে, শরীরে অস্ত্রোপচারের আশঙ্কা আছে। বাড়ি তৈরির জন্য অতিরিক্ত খরচ হতে পারে। আজ কোনও ঘটনা আপনার মনকে নাড়া দেবে। কাজের জায়গায় অল্পে সন্তুষ্ট থাকুন। আজ বন্ধুদের সঙ্গে বিলাসিতার জন্য সংসারে অশান্তি বাধতে পারে। ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। আর্থিক দিকে থেকে বাধা কেটে যাবে।
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৩

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

সকালের দিকে কিছু দান করার ইচ্ছা হতে পারে। অভিভাবকদের পরামর্শে আজ লাভবান হবেন। অন্য কেউ কোনও পরামর্শ দিলে সেটা না নেওয়াই শ্রেয়। বাড়ির বাইরে বেশি ক্ষণ সময় কাটান। সন্তানের বিষয়ে আজ নিশ্চিন্ত হবেন। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনও অংশে খুব ব্যথার সৃষ্টি হতে পারে। কিছু কেনাবেচার জন্য অতিরিক্ত খরচ হবে। আজ সারা দিন প্রচুর পরিশ্রমের জন্য শারীরিক দুর্বলতা থাকবে। হাড় ও দাঁতের সমস্যা বাড়তে পারে।
শুভ রং: লাল
শুভ সংখ্যা: ২

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

অতিরিক্ত কাজের চাপের জন্য ক্লান্তি বাড়তে পারে। আজ উচ্চশিক্ষা সংক্রান্ত যে কোনও কাজে সফল হবেন। বন্ধুর জন্য কর্মে জটিলতা কেটে যেতে পারে। আইনি কোনও কাজে জড়িয়ে পড়তে পারেন। খেলাধূলায় নাম করার সুযোগ আছে। যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকতে হবে। বুদ্ধির ভুলে হাতে আসা কাজ ভেস্তে যেতে পারে। কাছাকাছি ভ্রমণের সম্ভাবনা আছে।
শুভ রং: মেরুন
শুভ সংখ্যা: ৫

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

সকালের দিকে কোনও অহেতুক অশান্তিতে জড়িয়ে পড়তে পারেন। আজ প্রতিবেশীদের হিংসার জন্য কোনও কাজে বাধা আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যেতে পারেন। পারিবারিক বিষয়ে বেশি না থাকাই ভাল হবে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে। আজ খুব ভাল কোনও বন্ধু আপনাকে ভীষণ ভাবে ঠকাতে পারে। সহকর্মীর সাহায্যে কর্মে সাফল্য পাবেন। অতিরিক্ত খরচে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। গুরুজনদের কথায় মনোযোগ দিন। কাজের চাপ বাড়তে পারে।

Advertisement

শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ৫


কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

আজ প্রভাবশালী কোনও জায়গা থেকে চাপ আসতে পারে। কর্মস্থানে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে। যাঁরা সাংবাদিকতার সঙ্গে যুক্ত তাঁদের জন্য দিনটি শুভ। আজ উচ্চপদস্থ ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হতে পারে। পুলিশদের জন্য দিনটি খুব অনুকূল। প্রেমে করও কাছে অপমানিত হতে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। প্রতিবেশীর সঙ্গে সম্পতি নিয়ে কোনও মামলায় জড়িয়ে পড়তে পারেন।
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ১

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

কিছু কেনার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা হতে পারে। শত্রুর সঙ্গে আপস করতে হতে পারে। শারীরিক দুর্বলতা আসতে পারে। পড়াশোনায় সাফল্য বৃদ্ধি পাবে। সামাজিক কাজের জন্য চাপ বাড়তে পারে। উত্তেজনার কারণে বিপদ আসতে পারে। স্ত্রীর জন্য বাড়তি আয় হতে পারে। সন্তানের জন্য সুনাম আজ মানসিক আনন্দ বৃদ্ধি করবে। ব্যবসার ব্যাপারে বিবাদ হতে পারে।
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৩

 

Advertisement