scorecardresearch
 

Daily Horoscope: তুলা-কুম্ভের আর্থিক লাভ, দেখুন রবিবারের রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs - Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন রবিবারের রাশিফল।

Advertisement
দেখুন রবিবারের রাশিফল দেখুন রবিবারের রাশিফল
হাইলাইটস
  • চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন?
  • জানুন রবিবারের রাশিফল।

Daily Bengali Horoscope for all Zodiac Signs - Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন রবিবারের রাশিফল।

 

মেষ ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

সম্পূর্ণ বিশ্রাম নিতে হবে অন্যথায় ক্লান্তি আপনার মধ্যে হতাশার সৃষ্টি করবে। আজকে করা বিনিয়োগ আপনার সমৃদ্ধি এবং আর্থিক নিরাপত্তা বাড়িয়ে তুলবে।


বৃষ TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

নিজেকে শারীরিক কসরতে ব্যস্ত রাখতে চেষ্টা করুন কারণ খালি মস্তিষ্কই হল শয়তানের কর্মশালা। ঋণ দিলে টাকা ফেরত আসার সম্ভাবনা কম।


মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

স্নায়ুবৈকল্য আপনার প্রতিরোধ ক্ষমতা এবং চিন্তাশক্তিকে দুর্বল করতে পারে। বন্ধুরা সহায়ক এবং অত্যন্ত সাহায্য প্রদানকারী হবে। প্রেমিকার আবেগের চাহিদার সামনেও মাথা নোয়াবেন না।


কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আপনার সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি। ব্যয় বাড়ার ফলে মানসিক চাপ অনুভব করতে পারেন। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ তৈরি হতে পারে।


সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বীরা আজ তাদের খারাপ কাজের ফলাফল পেতে পারে। স্ত্রীর সঙ্গে গোপন কথা ভাগ করে নিন।


কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

সৃজনশীল কাজও আপনাকে চাপমুক্ত রাখবে। কর্মক্ষেত্র বা ব্যবসায়ের যে কোনও অবহেলা আজ আপনাকে আর্থিক ক্ষতির কারণ হতে পারে। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে।

Advertisement


তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

ভাগ্যের ওপর নির্ভর করবেন না এবং স্বাস্থ্যের ব্যাপারটা ভাগ্যের হাতে ছাড়বেন না। আজ ভালো অর্থ উপার্জন করবেন, কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে।


বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

শারীরিক লাভে বিশেষ করে মানসিক দৃঢ়তার জন্য ধ্যান এবং যোগ করতে শুরু করুন। অযথা অর্থ ব্যয় থেকে বিরত থাকুন, না হলে ভবিষ্যতে সমস্যায় পড়তে পারেন।


ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

যে কোনও ওষুধ খাওয়ার আগে একজন চিকিৎসকের পরামর্শ নিন, অন্যথায় ওষুধের উপর নির্ভরতার সম্ভাবনা অত্যন্ত প্রবল। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে।


মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আনন্দদায়র সফর এবং সামাজিক জমায়োত আপনাকে ভারমুক্ত এবং খুশি করে রাখবে। আপনার কষ্টার্জিত পয়সা কোথায় বিনিয়োগ করছেন সে সম্পর্কে নিশ্চিত হোন।


কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন এবং আপনার ওজন নিয়ন্ত্রণে রাখুন। আপনার ভাইবোনদের সহায়তায় আজ আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারবেন। কথা বলায় রাশ না টানলে আপনি সহজেই আপনার খ্যাতি হারাবেন।


মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আপনি সমস্ত অনাদায়ী পারিবারিক ঋণ মিটিয়ে দিতে সক্ষম হবেন। ঘরে সমস্যার উত্থান হতে পারে। যোগ্য কর্মচারীদের জন্য পদোন্নতি বা আর্থিক লাভের যোগ রয়েছে।

 

Advertisement