scorecardresearch
 

Ajker Rashifal 26 January 2021: মিথুনের আশা পূরণ, আইনি সমস্যায় কর্কট, পড়ুন রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces - কার ভাগ্যে লক্ষ্মীলাভ, কার ব্যয় বৃদ্ধি, কেমন যাবে কর্মস্থল, জেনে নিন আপনার রাশিফল।

পড়ুন আজকের রাশিফল। পড়ুন আজকের রাশিফল।
হাইলাইটস
  • সপ্তাহের প্রথম দিকে শত্রুর জন্য বাড়িতে অশান্তি বাড়বে মেষের
  • মাঙ্গলিক কাজের জন্য খরচ হতে পারে বৃষর
  • সিংহ-র ব্যবসা খুব ভাল যাবে না তাই আর্থিক চাপ বাড়তে পারে

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

-শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে। সপ্তাহের প্রথম দিকে শত্রুর জন্য বাড়িতে অশান্তি বাড়বে। প্রিয় জনের বাজে ব্যবহারের জন্য মানসিক কষ্ট। বাড়তি আয় করতে গিয়ে বিপদ হতে পারে। সপ্তাহের মধ্য ভাগে ব্যবসায়ীর সঙ্গে অর্থ নিয়ে তর্ক। বাড়িতে অতিথির জন্য খরচ বাড়বে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

-জমি কেনাবেচা নিয়ে আইনি ব্যবস্থা। সপ্তাহের শেষের দিকে সংসারে নতুন কেউ আসায় দায়িত্ব বাড়বে। প্রতিবেশীকে মানিয়ে নিয়ে না চললে বিপদ। মাঙ্গলিক কাজের জন্য খরচ হতে পারে। সারা সপ্তাহ প্রচুর পরিশ্রম করা সত্ত্বেও সঞ্চয় খুব একটা হবে না।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

-নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। পেটের সমস্যার জন্য শরীরে ক্লান্তি বাড়বে। গবেষণায় সাফল্য লাভ। প্রেমের ব্যাপারে জটিলতা আসতে পারে। শরীরে সমস্যার জন্য ভ্রমণ বানচাল হতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদের আশঙ্কা।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

-বাড়তি খরচের জন্য সঞ্চয়ে বাধা। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদের আশঙ্কা। প্রেমে ঝগড়া মিটে যাবে। কর্মক্ষেত্রে বুদ্ধির ভুলে ক্ষতির আশঙ্কা। গুরু জনদের সঙ্গে দুর্ব্যবহারে মানসিক অশান্তি। আইন সংক্রান্ত ঝামেলা থেকে মুক্তি। বাবার জন্য কিছু করতে পেরে মানসিক শান্তি।


সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

-সপ্তাহের প্রথম দিকে বাইরের লোকের সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা বাড়তে পারে। স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণে আনন্দ বাড়তে পারে। পূজাপাঠের জন্য খরচ বাড়বে। ব্যবসা খুব ভাল যাবে না তাই আর্থিক চাপ বাড়তে পারে। গুরু জনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তির জন্য মানসিক কষ্ট। 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

-বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে। প্রযুক্তিবিদদের জন্য এই সপ্তাহটি শুভ। বাড়িতে শুভ কিছু ঘটতে পারে। লেখাপড়ায় অমনোযোগ দেখা যাবে কিন্তু হাল ছাড়লে বিপদ। উপকারের বিনিময়ে অপমানিত হওয়ার সঙ্কেত। বন্ধুদের থেকে কোনও সাহায্য এই সপ্তাহে পাবেন না।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

-স্ত্রীর সঙ্গে অশান্তি দিয়ে সপ্তাহটি শুরু হতে পারে। বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি। গুরু জনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। পরিবারের কোনও কাজের ব্যাপারে মা-বাবার সঙ্গে বিবাদ। বাড়তি খরচের ব্যাপারে চিন্তা। আত্মীয়ের সঙ্গে দূরে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। 

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

-গবেষণায় উন্নতির সুযোগ মিলতে পারে। ব্যবসা টালমাটাল হওয়ায় বুদ্ধিনাশের আশঙ্কা। পৈতৃক সম্পত্তি নিয়ে ঝামেলায় চিন্তা। বন্ধুর প্রতারণায় সংসারে অশান্তি। পুরনো রোগ ফেলে না রেখে শরিরের দিকে নজর দিন। সপ্তাহের শেষের দিকে প্রেমে আঘাত পেতে পারেন।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

-কাজের ক্ষেত্রে খুব ভাল সময়। বাড়িতে কোনও আতিথির জন্য খরচ বাড়তে পারে। ঠাকুরের কাজের জন্য আনন্দ পাবেন। সবার সঙ্গে একটু বুঝে কথা বলুন, কোনও বিবাদ এই সপ্তাহে একটু চিন্তার কারণ হতে পারে। বাবার সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হবে। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা থাকবে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

- স্ত্রীর সঙ্গে কোনও আলোচনায় সমস্যার সমাধান হতে পারে। হঠাৎ চাকরির যোগাযোগ আসতে পারে। ব্যবসায় গুরু জনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন। নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি। অল্প বিস্তর ভোগান্তি থাকতে পারে। সপ্তাহের শেষের দিকে পেটের সমস্যা বাড়তে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

-কাজের জন্য বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির সম্ভাবনা। প্রেমে জটিলতা নিয়ে বাড়িতে বিবাদ বাধতে পারে। লটারি বা ফাটকা প্রাপ্তি হতে পারে। শত্রুর ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভাল ভাবে চিন্তা করুন। প্রিয় জনের শরীর খারাপ থাকায় মানসিক কষ্ট। 

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

-বাবা-মায়ের সঙ্গে তীর্থ ভ্রমণের আলোচনা। সপ্তাহের শেষের দিকে কারও সমালোচনায় না যাওয়াই ভাল, অশান্তি বাধতে পারে। শত্রুর প্রস্তাবে সাড়া দিতে পারেন, উপকার পাবেন। অর্থনৈতিক দিক ভাল মন্দ মিশিয়ে কাটবে। টনসিলের সমস্যায় ভোগান্তির আশঙ্কা।