scorecardresearch
 

Daily Horoscope: সিংহের পারিবারিক অশান্তির সম্ভাবনা, দেখুন শুক্রবারের রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs - Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন শুক্রবারের রাশিফল।

দেখুন শুক্রবারের রাশিফল দেখুন শুক্রবারের রাশিফল
হাইলাইটস
  • চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন?
  • জানুন শুক্রবারের রাশিফল।

Daily Bengali Horoscope for all Zodiac Signs - Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন শুক্রবারের রাশিফল।

 

মেষ ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

মন থেকে দুর্ভাবনা দূর করুন। দান এবং সেবামূলক কাজে ব্যয় করলে শান্তি পাবেন। দাম্পত্য জীবন সুখকর থাকবে। গুরুজনের পরামর্শে কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে।  


বৃষ TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আয়ের চেয়ে ব্যয় বেশি। যাঁরা সম্পর্কে জড়াতে চাইছেন তাঁদের পক্ষে ভালো সময়। হাসিখুশি থাকুন, ভালো পারিবারিক সময় কাটাবেন।


মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

রোজগার বাড়ানোর চিন্তা করলে নিরাপদ জায়গায় বিনিয়োগ করুন। অযথা ঝুঁকি নেবেন না। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। দিনের দ্বিতীয় ভাগ ভালো কাটবে। 


কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

স্ত্রীর সঙ্গে খুব ভালো সময় কাটাতে পারেন। অনেক দিন পর অবসর সময় মিলতে পারে। সৃজনশীল কাজে ব্যয় করুন। মানসিক শান্তি পাবেন।


সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

ক্ষতিকারক আত্মীয়দের থেকে দূরত্ব বজায় রাখুন। পারিবারিক অশান্তি ডেকে আনতে পারেন তাঁরা। পরিবারকে সময় দিন। কঠিন পরিস্থিতিতে শান্ত থাকার চেষ্টা করুন। 


কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কোনও অপ্রিয় বাক্য বলার আগে ভাবুন। সন্দেহজনক আর্থিক প্রলোভনে পা দেবেন না। ক্ষতির প্রভূত সম্ভাবনা রয়েছে। মেজাজ নিয়ন্ত্রণে রাখা প্রয়োজন।


তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

লগ্নি এবং বিনিয়োগের বিষয় সকলের সঙ্গে আলোচনা করবেন না। বহু দিন ধরে অপেক্ষা করছেন এমন কোনও ভালো খবর আসতে পারে।


বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বাবা-মায়ের স্বাস্থ্যহানির সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত নজর দেওয়া প্রয়োজন। এ কারণে বড় রকম অর্থ ব্যয়ও হতে পারে। পরিবরিক সমস্যা আসতে পারে তৈরি থাকুন।


ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

বাহনে ক্ষতির সম্ভাবনা। গাড়ি বা বাইক চালানোর সময় সতর্ক থাকুন। এড়িয়ে যেতে পারলে সবচেয়ে ভালো। শরীর স্বাস্থ্যের দিকে নজর দিন। দাম্পত্য কলহ হতে পারে। মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন।  


মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

বন্ধু বা আত্মীয় স্বজনের সঙ্গে ব্যবসায়িক বা আর্থিক লেনদেন বা সম্পর্ক তৈরির আগে ভালো করে বিবেচনা করে নিন। পরিবারের কাজে ব্যস্ত থাকতে হতে পারে। সন্তানের সঙ্গে সময় কাটালে মানসিক শান্তি পেতে পারেন। 


কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

জিভে রাশ টানা জরুরি। শরীর সুস্থ রাখতে ব্যায়াম করুন। সময় থাকতে সচেতন না হলে বড় সমস্যা আসতে পারে। স্ত্রীর সঙ্গে ভালো বোঝাপড়া আর্থিক সমৃদ্ধি আনতে পারে। যাত্রা শুভ নয়। বাড়িতেই থাকার চেষ্টা করুন। 


মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

দীর্ঘ দিন ধরে চলা মানসিক চাপ কাটিয়ে উঠতে পারেন। অজানা উৎস থেকে অর্থাগম হতে পারে। কাজে মনোনিবেষ করুন। না হলে কর্মক্ষেত্রে অপযশের ভাগীদার হতে পারেন। পেটের সমস্যা ভোগাবে।