scorecardresearch
 

Akhand Samrajya RajYog: শনি- বৃহস্পতির মিলনে গঠিত হবে অখন্ড সাম্রাজ্য রাজযোগ, বছরভর ভাগ্য চমকাবে ৩ রাশির

Shani- Jupiter Transit: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ের ব্যবধানে এক রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে। যার প্রভাব দেখা যায় মানব জীবনে।

Advertisement
শনি ও বৃহস্পতির মিলনে গঠিত হবে অখন্ড সাম্রাজ্য রাজযোগ শনি ও বৃহস্পতির মিলনে গঠিত হবে অখন্ড সাম্রাজ্য রাজযোগ

Akhand Samrajya RajYog: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ের ব্যবধানে এক রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে। যার প্রভাব দেখা যায় মানব জীবনে। ১৭ জানুয়ারি শনিদেব এবং এপ্রিল মাসে দেবগুরু বৃহস্পতি রাশিচক্র পরিবর্তন করতে চলবে। এর ফলে গঠিত হবে অখন্ড সাম্রাজ্য রাজযোগ (Akhand Samrajya RajYog)। 

কোনও গ্রহ আয়ের ঘরে (একাদশ) এবং দ্বিতীয় (ধন) ঘরে দীর্ঘকাল অবস্থান করলে এই যোগ তৈরি হয়। এই যোগে ব্যক্তি ধনলাভ করেন। এর পাশাপাশি অগ্রগতি হয়। জানুন কোন রাশির জন্য এই যোগ শুভ প্রমাণিত হতে পারে। 
 
* মেষ/ARIES (March 21-April 20)

অখন্ড সাম্রাজ্য রাজযোগ আপনার জন্য শুভ এবং ফলদায়ক হতে পারে। কারণ আপনার ট্রানজিট রাশির আয়ের স্থানে শনিদেব বসবেন। সারা বছরের টাকা পাবেন। যারা আমদানি-রপ্তানির ব্যবসা করেন, তারাও ভাল লাভ পেতে পারেন। এই সময়ে শেয়ার বাজার থেকে ভাল টাকা পেতে পারেন। রাজনৈতিক বা প্রশাসনিক ক্ষেত্রেও উচ্চ পদ পেতে পারেন। এপ্রিল পর্যন্ত আপনার ট্রানজিট রাশিতে বৃহস্পতি গ্রহ ঋণের স্থানে বসে থাকবে। যা দিয়ে আপনি ঋণ পরিশোধ করতে পারবেন।

* মিথুন/ GEMINI (May 21-June 21) 

অখন্ড সাম্রাজ্য রাজযোগ আপনার জন্য উপকারী হতে পারে। ১৭ জানুয়ারি থেকে আপনার জীবনে শনি ঢাইয়ার প্রভাব শেষ হবে। ২২ এপ্রিলের পরে, আপনার ট্রানজিট রাশিতে দেবগুরু বৃহস্পতি আয়ের ঘরে বসে থাকবে। তাই এই সময়ে চাকরিজীবীদের পদোন্নতি ও বৃদ্ধির সম্ভাবনা। পৈতৃক সম্পত্তি পেতে পারেন। চাকরি পরিবর্তনও সম্ভব। এপ্রিলের পরে, আপনি শেয়ার বাজারেও লাভ পেতে পারেন।

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21) 

অখন্ড সাম্রাজ্য রাজযোগ আপনার পক্ষে অনুকূল হতে পারে। ১৭ জানুয়ারি শনিদেব আপনার ধন বাড়িতে বসবেন। ফলে আপনার আত্মবিশ্বাস বাড়বে। সম্মান এবং জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। আটকে থাকা টাকা মিলতে পারে। ভাই বোনের ভেদাভেদ দূর হবে। দাম্পত্য জীবনে সম্পর্কের উন্নতির যোগ। আগের ঋণ শেষ হবে। ২২ এপ্রিলের পরে বিদেশ ভ্রমণ করতে পারেন।  

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement