scorecardresearch
 

Akshay Tritiya 2024 Rashifal: অক্ষয় তৃতীয়ায় গজকেশরী-সহ ৪ রাজযোগ, এবার স্বপ্ন পূরণ ৫ রাশির

Akshay Tritiya 2024: এবার অক্ষয় তৃতীয়ায়, একটি নয়, রাজযোগের ৪টি শুভ সংযোগের ঘটনা ঘটতে চলেছে৷ আসলে, এবার অক্ষয় তৃতীয়ায় গজকেশরী, শুক্রাদিত্য, কালনিধি এবং শশ রাজযোগ তৈরি হবে। এই রাজযোগের প্রভাবে ৫টি রাশির জাতকরা দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ পাবেন এবং ধন-সম্পদের সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক অক্ষয় তৃতীয়ায় রাজযোগের কারণে কোন ৫টি রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হবে।

Advertisement
অক্ষয় তৃতীয়ায় প্রচুর সুবিধা ৫ রাশির অক্ষয় তৃতীয়ায় প্রচুর সুবিধা ৫ রাশির

Akshay Tritiya 2024 Planet Prediction: এবার অক্ষয় তৃতীয়া ১০ মে শুক্রবার। এবার অক্ষয় তৃতীয়ায় একসঙ্গে অনেকগুলো শুভ যোগ তৈরি হতে চলেছে।  এই দিনে বৃহস্পতি বৃষ রাশিতে থাকবে এবং এই দিনে চন্দ্রও এই রাশিতে গমন করবে যার কারণে গজকেশরী রাজযোগ গঠিত হবে। শুক্র এবং বুধ মেষ রাশিতে একসঙ্গে থাকার কারণে, কালনিধি যোগ থাকবে এবং শনি তার নিজস্ব রাশিতে থাকবে, যা শশ যোগ তৈরি করবে এবং চন্দ্র উচ্চ রাশিতে থাকবে, যা শশ যোগ সৃষ্টি করবে। একই সঙ্গে মেষ রাশিতে সূর্য ও শুক্রের গমনের কারণে শুক্রাদিত্য রাজযোগও হতে চলেছে। অক্ষয় তৃতীয়ায় একসঙ্গে এতগুলি রাজযোগ গঠন বৃষ সহ ৫টি রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক প্রমাণিত হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক অক্ষয় তৃতীয়ায় গঠিত গ্রহের সংযোগ থেকে কোন রাশির জাতকরা  উপকৃত হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
অক্ষয় তৃতীয়ার শুভ সময়ে বৃষ রাশির জাতকরা গজকেশরী রাজযোগের সুবিধা পাবেন। সাহস ও আত্মবিশ্বাসের জোরে আপনি প্রতিটি কাজে সফলতা অর্জন করবেন এবং সম্পদ অর্জন করবেন। বৃষ রাশির জাতকরা কিছু বড় সুবিধা পেতে পারেন। এছাড়াও, এই সময়ের মধ্যে আপনি আপনার কর্মজীবনে নতুন সুযোগ পাবেন। আপনার যদি কোনও আইনি বিরোধ চলছে, আপনি এখন তাতে সাফল্য পাবেন। এছাড়াও, আপনি নিজের জন্য আপনার পছন্দের যে কোনও বিলাসবহুল জিনিস কিনতে পারেন।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকারা অক্ষয় তৃতীয়ায় গঠিত রাজযোগ থেকে প্রচুর সুবিধা এবং সাফল্য পাবেন। এই সময়কালে, আপনি আধ্যাত্মিকতার প্রতি আরও আগ্রহী হবেন। সমাজেও আপনি আলাদা জনপ্রিয়তা ও সম্মান পাবেন। এই সময়ে, আপনি কিছু খুব ভাল খবর পেতে পারেন যার জন্য আপনি দীর্ঘকাল ধরে অপেক্ষা করছিলেন। ব্যবসায়ীরা তাদের ব্যবসায় উন্নতি ও সাফল্য পাবেন। ব্যবসা সম্প্রসারণের জন্যও সময় খুব ভালো। আপনি আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নতুন পরিকল্পনা শুরু করতে পারেন।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকরা অক্ষয় তৃতীয়ায় একটি নতুন যান কিনতে পারেন। এছাড়াও, এই সময়ের মধ্যে আপনার সম্পত্তি কেনার স্বপ্ন পূরণ হতে পারে। এই সমস্ত যোগের প্রভাবে, আপনি আপনার কর্মজীবনে নতুন উচ্চতা অর্জন করতে পারেন। যদি আপনার টাকা কোথাও আটকে থাকে তাহলে এই সময়ের মধ্যে আপনি আপনার টাকা ফেরত পেতে পারেন। এছাড়াও, প্রতিটি কাজে সাফল্য পেলে আপনার মন খুব খুশি হবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
অক্ষয় তৃতীয়া থেকে বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনি আপনার কর্মজীবনে কিছু বড় অর্জন বা সাফল্য পেতে পারেন। এছাড়াও, সমাজে আপনার সম্মান অনেক বৃদ্ধি পাবে। শুধু তাই নয়, এই সময়ে পৈতৃক সম্পত্তির সুবিধাও পেতে পারেন। আপনার সম্পদ বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। এছাড়াও, এই যোগগুলির শুভ প্রভাবের কারণে, আপনার জীবনের সমস্ত সমস্যা এখন চলে যাবে এবং আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। এই সময়ে, আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন এবং ভালবাসা পাবেন।

মকর রাশি (Capricorn)
অক্ষয় তৃতীয়ায় গঠিত শুভ যোগ আপনার জীবনে নতুন উদ্যম এবং সুখ আনতে চলেছে। কোনো বিষয়ে আপনার সঙ্গীর  সঙ্গে আপনার কোনো মতবিরোধ থাকলে, এই সময়ের মধ্যে তা সমাধান হয়ে যাবে। আপনার ধনী হওয়ার সম্ভাবনাও রয়েছে। এছাড়াও আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে। আপনার আর্থিক পরিস্থিতি সম্পর্কে আপনি যে সমস্যার মুখোমুখি হয়েছিলেন তা আগের চেয়ে শক্তিশালী হয়ে উঠবে। এছাড়াও আপনি আপনার কর্মজীবনে অগ্রগতির অনেক ভাল সুযোগ পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement