scorecardresearch
 

Akshaya Tritiya 2024: অক্ষয় তৃতীয়ায় একাধিক শুভ রাজযোগ, এই ৩ রাশিতে টাকার বৃষ্টি হবে

অক্ষয় তৃতীয়াকে বিয়ের জন্য শুভ সময় বলে মনে করা হয়। অক্ষয় তৃতীয়াকে আখা তীজও বলা হয়। বৈশাখ মাসের শুক্লপক্ষের তৃতীয়া তিথিতে পালিত হয় অক্ষয় তৃতীয়ার উৎসব। প্রকৃতপক্ষে, এই দিনে শুভ কাজ, বিয়ে, সোনা-রুপো কেনা, নতুন জিনিস করা ইত্যাদি কোনও শুভ সময় ছাড়াই করা যেতে পারে।

Advertisement
অক্ষয় তৃতীয়ায় একাধিক শুভ রাজযোগ, এই ৩ রাশিতে টাকার বৃষ্টি হবে অক্ষয় তৃতীয়ায় একাধিক শুভ রাজযোগ, এই ৩ রাশিতে টাকার বৃষ্টি হবে
হাইলাইটস
  • বৈশাখ মাসের শুক্লপক্ষের তৃতীয়া তিথিতে পালিত হয় অক্ষয় তৃতীয়ার উৎসব
  • এ বছর অক্ষয় তৃতীয়া পালিত হবে ১০ মে

অক্ষয় তৃতীয়াকে বিয়ের জন্য শুভ সময় বলে মনে করা হয়। অক্ষয় তৃতীয়াকে আখা তীজও বলা হয়। বৈশাখ মাসের শুক্লপক্ষের তৃতীয়া তিথিতে পালিত হয় অক্ষয় তৃতীয়ার উৎসব। প্রকৃতপক্ষে, এই দিনে শুভ কাজ, বিয়ে, সোনা-রুপো কেনা, নতুন জিনিস করা ইত্যাদি কোনও শুভ সময় ছাড়াই করা যেতে পারে। কিন্তু এবার অক্ষয় তৃতীয়ায় শুক্র অস্ত যাওয়ার কারণে বিয়ে সম্ভব হবে না।

এ বছর অক্ষয় তৃতীয়া পালিত হবে ১০ মে। অক্ষয় তৃতীয়ার দিনে অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে। অক্ষয় তৃতীয়ার দিনে গজকেশরী যোগ এবং ধন যোগ গঠিত হচ্ছে, যা ৩টি রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। অন্যদিকে, এই দিনে মেষ রাশিতে সূর্য ও শুক্রের মিলন রয়েছে, যার কারণে শুক্রাদিত্য যোগ তৈরি হচ্ছে। এর পাশাপাশি মীন রাশিতে মঙ্গল ও বুধের মিলনের ফলে ধন যোগ তৈরি হবে, শনি মূল ত্রিভুজ রাশি কুম্ভ রাশিতে থাকার কারণে মালব্য রাজযোগের সৃষ্টি হবে। মঙ্গল মীন রাশিতে থাকার কারণে মালব্য রাজযোগ তৈরি হবে এবং গজকেশরী যোগ তৈরি হবে বৃষ রাশিতে চন্দ্র ও বৃহস্পতির মিলনের ফলে। এইভাবে, অক্ষয় তৃতীয়ায় অনেক রাজযোগ গঠন ৩টি রাশির মানুষকে ধনী করে তুলবে।

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য অক্ষয় তৃতীয়ার দিনটি খুবই শুভ হতে চলেছে। এই দিনে মেষ রাশির জাতক জাতিকারা যে কোন কাজেই সফলতা পাবেন। আপনার দীর্ঘদিন ধরে অমীমাংসিত কাজটিও আখা তিজের দিনে শেষ হবে। পারিবারিক সমস্যা যা চলছিল তাও শেষ হবে। সম্পত্তি ইত্যাদি কেনারও সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি

বৃষ রাশির জাতকদের কথা বললে, অক্ষয় তৃতীয়ার দিনটি বৃষ রাশির জাতকদের জন্য ফলদায়ক হবে। বৃষ রাশির জাতকদের আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকারা দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন এবং ভাগ্য তাদের প্রতিটি কাজে সাহায্য করবে। চাকরিতে পদোন্নতি পাবেন এবং বড় পদও পেতে পারেন। বেকারদের আয় বাড়তে পারে। আপনি যদি আগে বিনিয়োগ করে থাকেন, তবে আপনি এর সুবিধা পাবেন।

Advertisement

মীন রাশি

মীন রাশির জাতকদের জন্য আখা তিজের দিনটি সাফল্যে পরিপূর্ণ হবে। এই রাশির জাতক জাতিকারা কঠোর পরিশ্রমের ফল পাবেন। কর্মক্ষেত্রে সব পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। একের পর এক সাফল্য পাবেন। অফিসে আপনার সহকর্মীদের সাথেও আপনার ভাল সম্পর্ক থাকবে। আপনি যে লক্ষ্য স্থির করেছেন, তাতে আপনি সফলতা পাবেন। এছাড়াও, আপনার আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে।

Advertisement