scorecardresearch
 

Panchgrahi Yog 2023: ৭ দিন পর পঞ্চগ্রহী যোগ, দু’হাতে টাকা কামাবে ৪ রাশি

Panchgrahi Yog 2023, Lucky Zodiac: এ বছর ২২ এপ্রিল অক্ষয় তৃতীয়া উদযাপিত হবে। এই দিন বৃহস্পতি মেষ রাশিতে গমন করবে। এর পাশাপাশি সূর্য, বুধ, ইউরেনাসও থাকবে মেষ রাশিতে। এইভাবে মেষ রাশিতে পঞ্চগ্রহী যোগ তৈরি হবে। এই যোগ ৪ রাশির জন্য খুব শুভ হতে চলেছে।

Advertisement
মেষ রাশিতে পঞ্চগ্রহী যোগ তৈরি হবে। এই যোগ ৪ রাশির জন্য খুব শুভ হতে চলেছে। মেষ রাশিতে পঞ্চগ্রহী যোগ তৈরি হবে। এই যোগ ৪ রাশির জন্য খুব শুভ হতে চলেছে।
হাইলাইটস
  • এ বছর ২২ এপ্রিল অক্ষয় তৃতীয়া উদযাপিত হবে।
  • এই দিন বৃহস্পতি মেষ রাশিতে গমন করবে।
  • এর পাশাপাশি সূর্য, বুধ, ইউরেনাসও থাকবে মেষ রাশিতে।
  • এইভাবে মেষ রাশিতে পঞ্চগ্রহী যোগ তৈরি হবে।

Panchgrahi Yog 2023, Lucky Zodiac: হিন্দু ধর্মে, অক্ষয় তৃতীয়াকে আবুজ মুহুর্তের দিন বলা হয়েছে। অর্থাৎ এই দিনে কোনও শুভ কাজ করার জন্য কোনও শুভ সময় নির্বাচন করার প্রয়োজন নেই। এই দিনটি বিবাহ, শেভিং, ঘর গরম করা, সোনা-রূপা কেনা ইত্যাদির জন্য শুভ এবং এই দিনে করা কাজ দীর্ঘস্থায়ী ফল দেয়। তাই এই দিনে এমন কাজ করা উচিত যা সুখ ও সমৃদ্ধি দেয়। এ বছর ২২ এপ্রিল অক্ষয় তৃতীয়া উদযাপিত হবে। এই দিন বৃহস্পতি মেষ রাশিতে গমন করবে। এর পাশাপাশি সূর্য, বুধ, ইউরেনাসও থাকবে মেষ রাশিতে। এইভাবে মেষ রাশিতে পঞ্চগ্রহী যোগ তৈরি হবে। এই যোগ কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। 

মেষ রাশি: পঞ্চগ্রহী যোগ শুধুমাত্র মেষ রাশিতে তৈরি হচ্ছে। অক্ষয় তৃতীয়ার দিন ৫ গ্রহ মেষ রাশিতে উপস্থিত থাকবে এবং এর প্রভাব মেষ রাশির জাতকদের উপর সর্বাধিক পড়বে। এরা সমাজে সম্মান পাবে। চাকরিতে লাভ হবে। পদোন্নতি-বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় লাভ হবে। এই দিনে দান করা ভাল হবে, তা করলে বহুগুণ ফল পাওয়া যাবে। 

আরও পড়ুন: কেতুর কৃপা, দুর্দশা কাটিয়ে দু’হাতে টাকা কামাবে ৪ রাশি

বৃষ রাশি: পঞ্চগ্রহী যোগ বৃষ রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। এই ব্যক্তিদের কুণ্ডলীতে তৈরি হওয়া রাজ যোগ এই ব্যক্তিদের পদোন্নতি, অর্থ, পদ, প্রতিপত্তি সবকিছুই দেবে। লোকেরা আপনার কাজের প্রশংসা করবে। আপনার জীবনে সুখ বাড়বে। আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। আপনিও সংরক্ষণ করতে পারবেন। পরিবারের সাথে মানসম্পন্ন সময় কাটান। 

কর্কট রাশি: পঞ্চগ্রহী যোগ কর্কট রাশিদের অনেক উপকার দেবে। এই ব্যক্তিরা তাদের কাজে সাফল্য পাবেন। বড় কোনও অর্জন হতে পারে। সোনা ও রুপো কেনা খুব শুভ ফল দেবে। ব্যবসায় লাভ হবে। লাভ বাড়বে। 

Advertisement

সিংহ রাশি: অক্ষয় তৃতীয়া সিংহ রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ এখন গতি পাবে। অর্থ লাভ হবে। অগ্রগতি পাবে। বিশেষ করে যারা ব্যবসা করছেন তারা উপকৃত হবেন। পরিবারে ভাল সময় কাটবে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement