scorecardresearch
 

June Lucky Zodiac: ১ বছর পর তৈরি হয়েছে অদ্ভুত রাজযোগ, জুনেই ভাগ্য পাল্টাবে ৪ রাশির, বাড়বে আয়

June Lucky Zodiac: বৈদিক জ্যোতিষ অনুসারে ৩১ মে ব্যবসা, বাণী, সংবাদের কারক বুধ গোচর করে বৃষ রাশিতে রয়েছে। অপরদিকে, ধন, বৈভব, যশের কারক গ্রহ শুক্র প্রথম থেকেই নিজের রাশি বৃষে রয়েছে। বৃষ রাশিতে বুধ ও শুক্রের যুতির ফলে লক্ষ্মী-নারায়ণ যোগ তৈরি হতে চলেছে। অপরদিকে, ধন ও বৈভবের দাতা শুক্র তার স্বরাশি বৃষে গোচর করার ফলে মালব্য রাজযোগ তৈরি হতে চলেছে।

Advertisement
লক্ষ্মী-নারায়ণ যোগ লক্ষ্মী-নারায়ণ যোগ
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষ অনুসারে ৩১ মে ব্যবসা, বাণী, সংবাদের কারক বুধ গোচর করে বৃষ রাশিতে রয়েছে।

বৈদিক জ্যোতিষ অনুসারে ৩১ মে ব্যবসা, বাণী, সংবাদের কারক বুধ গোচর করে বৃষ রাশিতে রয়েছে। অপরদিকে, ধন, বৈভব, যশের কারক গ্রহ শুক্র প্রথম থেকেই নিজের রাশি বৃষে রয়েছে। বৃষ রাশিতে বুধ ও শুক্রের যুতির ফলে লক্ষ্মী-নারায়ণ যোগ তৈরি হতে চলেছে। অপরদিকে, ধন ও বৈভবের দাতা শুক্র তার স্বরাশি বৃষে গোচর করার ফলে মালব্য রাজযোগ তৈরি হতে চলেছে। এছাড়াও সূর্য বৃষ রাশিতে রয়েছে। বুধ ও সূর্যের যুতির ফলে বুধাদিত্য রাজযোগ তৈরি হবে। এইভাবে বৃষ রাশিতে একসঙ্গে সব রাজযোগ তৈরি হওয়ায় অদ্ভুত সংযোগ তৈরি হচ্ছে। এই সব রাজযোগ ১২ জুন ২০২৪ সাল পর্যন্ত তৈরি হয়ে থাকবে। এরপরে শুক্রের মিথুন রাশিতে গোচর করতেই এই গ্রহের জোড় ভাঙবে। 

মেষ রাশি
এই রাজযোগ আপনাকে অঢেল সম্পদ এনে দিতে পারে। পদ ও খ্যাতি পাওয়ার সম্ভাবনাও আছে। আপনি মাঝে মাঝে অর্থ লাভ করতে থাকবেন। সন্তান-সন্ততি সংক্রান্ত ভালো খবর পেতে পারেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা নির্বাচনে জয়ী হতে পারেন, বড় পদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার জনপ্রিয়তা বাড়বে।

বৃষ রাশি
এই সমস্ত রাজযোগ শুধুমাত্র বৃষ রাশিতে গঠিত হচ্ছে এবং এই রাশির জাতকদের অনেক উপকার দেবে। আপনার সকল ইচ্ছা পূরণ হোক। পদ ও প্রতিপত্তি নিশ্চিত। কর্মরত ব্যক্তিরা পদোন্নতি পেতে পারেন। সম্পদ বৃদ্ধি পাবে। আপনার প্রভাব বাড়বে। 

আরও পড়ুন

তুলা রাশি
তুলা রাশির অধিপতি শুক্র এবং এই রাজযোগ এই রাশির লোকদের জন্যও বরের সমান। সম্মান বাড়বে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা বড় অর্জন করতে পারেন। আপনার আয় বাড়বে। বিভিন্ন উৎস থেকে আয় হবে। বিনিয়োগ থেকে লাভ হবে।   

বৃশ্চিক রাশি
লক্ষ্মী নারায়ণ রাজযোগও বৃশ্চিক রাশির জাতকদের উপকারে আসবে। আপনি এমন সাফল্য পেতে পারেন যা আপনি কল্পনাও করতে পারেননি। রাজনীতিবিদরা বড় পদ পেতে পারেন। যারা ব্যবসা করছেন তারাও অনেক লাভবান হবেন। বেকাররা কর্মসংস্থান পাবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। 

Advertisement

Advertisement