scorecardresearch
 

Angarak Yoga: রাহু-মঙ্গল একই রাশিতে, ১০ অগাস্ট পর্যন্ত অশুভ যোগের ইঙ্গিত

Angarak Yoga: গত ২৭ জুলাই মেষ রাশিতে শুরু হয়েছে অঙ্গারক যোগ। জ্যোতিষ মতে, এই যোগ মেষ রাশির জন্য একেবারেই শুভ নয়। অঙ্গারক যোগে কোনও রাশির জাতকদের জীবনে বিপর্যয় নেমে আসে। রাহু ও মঙ্গল কোনও একটি রাশিতে একসঙ্গে অবস্থান করলে এই অঙ্গারক যোগ তৈরি হয়।

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • গত ২৭ জুলাই মেষ রাশিতে শুরু হয়েছে অঙ্গারক যোগ
  • এই যোগ মেষ রাশির জন্য একেবারেই শুভ নয়
  • অঙ্গারক যোগে কোনও রাশির জাতকদের জীবনে বিপর্যয় নেমে আসে

Angarak Yoga: গত ২৭ জুলাই মেষ রাশিতে শুরু হয়েছে অঙ্গারক যোগ। জ্যোতিষ মতে, এই যোগ মেষ রাশির জন্য একেবারেই শুভ নয়। অঙ্গারক যোগে কোনও রাশির জাতকদের জীবনে বিপর্যয় নেমে আসে। রাহু ও মঙ্গল কোনও একটি রাশিতে একসঙ্গে অবস্থান করলে এই অঙ্গারক যোগ তৈরি হয়। বর্তমানে রাহু ও মঙ্গল মেষ রাশিতে অবস্থান করছে। ফলে এই রাশির জন্য সময়টা খুব একটা অনুকূল নয়। রাহু মেষ রাশিতে থাকায় বড়সড় ক্ষতির মুখে পড়তে পারেন এঁরা।

অঙ্গারক যোগ কতদিন থাকবে?

আগামী ১০ অগাস্ট পর্যন্ত এই অশুভ যোগ বজায় থাকবে  মেষ রাশিতে। এরপর মঙ্গল মেষ ছেড়ে বৃষ রাশিতে প্রবেশ করবে। অঙ্গারক যোগ থাকলে ব্যক্তির মধ্যে নিষ্ঠুরতা বৃদ্ধি পায়। মেজাজ হারিয়ে ফেলার কারণে খুব তাড়াতাড়ি রেগে যান। পরিবারে অশান্তি সৃষ্টি হয়। এই সময়টি ভুল সিদ্ধান্ত নেওয়ার সময়।

আগামী ১০ অগাস্ট পর্যন্ত যে কাজগুলি করবেন না-

মেজাজ হারাবেন না। তর্ক, পাল্টা জবাব এড়িয়ে চলুন। কাউকে কটু কথা বলবেন না। অপমান করবেন না। টাকা-পয়সা দেদার খরচ করবেন না। ব্যবহার বদল আনুন। নম্র, ভদ্র থাকুন। বড়দের অসম্মান করা এড়িয়ে চলুন। 

এই সময়ে বাধা কাটানোর উপায় 

হনুমানজির পুজো করুন। প্রতিদিন শিবের ওম নমহঃ শিবায় মন্ত্র জপ করুন।