scorecardresearch
 

April 2024 Masik Rashifal: এপ্রিলে দেবে পদোন্নতি, অর্থ-প্রতিপত্তি, কাদের ভাগ্য উজ্জ্বল? মাসিক রাশিফল

জ্যোতিষশাস্ত্র অনুসারে, এপ্রিল মাসে অনেকগুলি গুরুত্বপূর্ণ গ্রহ স্থানান্তর করছে। তাদের শুভ ও অশুভ প্রভাব সমস্ত রাশির উপর পড়বে। এপ্রিল মাসের মাসিক রাশিফল ​​অনুযায়ী, বৃষ রাশির যুবকদের কেরিয়ার আগামী মাসে ভালো যাবে। অন্যদিকে মেষ রাশির জাতক জাতিকাদের বিবাহিত জীবন সুখের হবে। এপ্রিল মাসের জন্য মেষ থেকে মীন পর্যন্ত সমস্ত রাশিচক্রের মাসিক রাশিফল ​​জেনে নিন।

Advertisement
rashifal rashifal

Masik Rashifal 2024 April: জ্যোতিষশাস্ত্র অনুসারে, এপ্রিল মাসে অনেকগুলি গুরুত্বপূর্ণ গ্রহ স্থানান্তর করছে। তাদের শুভ ও অশুভ প্রভাব সমস্ত রাশির উপর পড়বে। এপ্রিল মাসের মাসিক রাশিফল ​​অনুযায়ী, বৃষ রাশির যুবকদের কেরিয়ার আগামী মাসে ভালো যাবে। অন্যদিকে মেষ রাশির জাতক জাতিকাদের বিবাহিত জীবন সুখের হবে। এপ্রিল মাসের জন্য মেষ থেকে মীন পর্যন্ত সমস্ত রাশিচক্রের মাসিক রাশিফল ​​জেনে নিন।

মেষ রাশি
এপ্রিলে মেষ রাশিদের ষড়যন্ত্র এড়িয়ে অফিসিয়াল কাজ করতে হবে। কঠিন কাজকে সহজ করতে পারদর্শী। আপনার অস্ত্রের মতো প্রতিভা অনেকবার ব্যবহার করতে হতে পারে। এই মাসে খুব উদ্যমী থাকবেন। তবে সঠিকভাবে শক্তি ব্যবহার করতে হবে এবং বিতর্কে এটি নষ্ট করবেন না। হার্ডওয়্যার ব্যবসায়ীরা, আমদানি-রপ্তানি বিনিয়োগ করতে পারেন, সময় ভালো। মাসের মাঝামাঝি পর্যন্ত শিক্ষার্থীরা পড়াশোনার ব্যাপারে উদাসীন থাকবে। তবে ১৫ এপ্রিলের পরে পড়াশোনার পরিস্থিতি ভাল হবে।

বৃষ রাশি
চিকিৎসা ক্ষেত্র, আইটি এবং ইঞ্জিনিয়ারিং ক্ষেত্রের সঙ্গে যুক্ত এই রাশিদের জন্য সময়টি ভাল। আরাম বাড়ানোর জন্য কঠোর পরিশ্রম করতে হবে। চাকরি খুঁজছেন এমন যুবকদের জন্যও সময় ভাল। যারা প্রতিযোগিতার জন্য প্রস্তুত তারা কিছু সময়ের জন্য তাদের লক্ষ্য থেকে বিচ্যুত হতে পারে। এটি যাতে আবার না ঘটে তার জন্য একাগ্রতা বজায় রাখুন। অপ্রয়োজনীয় কথাবার্তা রাগের আগুন বাড়িয়ে দিতে পারে, যার সরাসরি প্রভাব দেখা যাবে সম্পর্কের মধ্যে।

আরও পড়ুন

মিথুন রাশি
মিথুন রাশিদের মনে হতাশা ও ঈর্ষা তৈরি হতে পারে, হীনমন্যতা এড়াতে চেষ্টা করুন এবং আরও আধ্যাত্মিক কাজ করুন। মানুষের সঙ্গে একমত হলে নিজের পায়ে কুড়াল পড়তে পারে।এটি এড়িয়ে চলুন। শুধুমাত্র সেই কাজগুলোকে হ্যাঁ বলুন যেগুলো ভালোভাবে সম্পাদন করতে পারেন। নতুন কাজ সম্পর্কে বিভ্রান্ত হবেন, তবুও সিদ্ধান্তে অটল থেকে কাজ শুরু করবেন।

Advertisement

কর্কট রাশি 
এই রাশির জাতক জাতিকাদের অফিসে টার্গেট বাড়তে পারে। কাজের চাপের কারণে মানুষের সঙ্গে কম কথা বলা এবং তর্ক বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। কাজ শেষ করতে অনেক অসুবিধা হবে। ২৩ এপ্রিলের পরে, কাজ ভাল হবে এবং প্রশংসা পাবেন। অর্থের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টি ভালো, তারা সাহস ও সাহসিকতার পরিচয় দিতে সক্ষম হবেন। পড়াশোনার জন্য কঠোর পরিশ্রম করবেন, কিন্তু তারপরও প্রত্যাশিত ফলাফল পাবেন না। সরকারি পরীক্ষার জন্য ভালোভাবে প্রস্তুতি নিন, আগামী সময়ে নির্বাচিত হওয়ার সম্ভাবনা বেশি।

সিংহ রাশি
সিংহ রাশিদের একটি বিষয় বুঝতে হবে যে আত্মবিশ্বাসী হওয়া ভালো কিন্তু অতিরিক্ত আত্মবিশ্বাসী হওয়া নয়। কর্মজীবনের পথে সহজে কাজ হবে। ব্যবসা ঠিকঠাক থাকবে, নতুন কিছু যোগ করার ভাবনা ভালো প্রমাণিত হতে পারে। লেখাপড়ার জন্য খুব ভালো সময়, কোনো পরীক্ষা দিতে হলে রেজাল্ট ভালো হবে। সঙ্গীর সঙ্গে যোগাযোগ ভাল হবে এবং প্রেম বাড়বে। স্ত্রী আক্রমণাত্মক প্রকৃতির হতে পারে, বুঝতে হবে একজন রেগে গেলে অন্যজনকে শান্ত থাকতে হবে।

কন্যা রাশি
এই রাশির জাতকদের নেতিবাচক চিন্তাভাবনা কাজ করা থেকে বিরত রাখবে, যার কারণে অগ্রগতিতে বাধা আসবে। ব্যবসায়ী শ্রেণী যদি একটি নতুন কাজ শুরু করার পরিকল্পনা করে থাকে, তাহলে ২৪ এপ্রিলের আগে কাজ শুরু করুন। ব্যবসায়ী শ্রেণীকে আত্মসম্মান নিয়ে আপস করতে হবে না। অল্পবয়সী বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার সম্ভাবনা থাকবে। বাড়ি থেকে দূরে থাকতে হতে পারে, কোনও দূরের কলেজে ভর্তি হওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি
তুলা রাশিরা চাকরি নিয়ে চিন্তিত হতে পারেন, মাঝে মাঝে মনে হবে যোগ্যতা অনুযায়ী চাকরি নেই। ব্যবসায়ী শ্রেণীর অপ্রত্যাশিত ব্যয় বৃদ্ধি পাবে, যার কারণে আয় খুব কম হবে। বিরোধীরা সমস্যায় ফেলার ষড়যন্ত্র করবে, তাই আপনারও তাদের ব্যর্থ করার পরিকল্পনা করা উচিত। যুবসমাজকে সামাজিক ভাবমূর্তির ব্যাপারে সক্রিয় হতে হবে, তাদের ভুল মানুষের সঙ্গে মেলামেশা এড়িয়ে চলতে হবে যাতে আপনার দিকে আঙুল না ওঠে।

বৃশ্চিক রাশি
এই রাশির জাতক জাতিকাদের কাজের জন্য বহুবার দীর্ঘ দূরত্বে ভ্রমণ করতে হতে পারে। অন্য প্রতিষ্ঠান থেকে চাকরির অফার পাওয়ার সম্ভাবনা রয়েছে, তবে এবার বেতনের চেয়ে কাজকে বেশি গুরুত্ব দিতে হবে। ব্যবসায়ীদের কোনও ধরনের বিনিয়োগ থেকে বিরত থাকতে হবে। সম্পর্কের শান্তি বজায় রাখতে ধৈর্যের প্রয়োজন হবে। পারিবারিক জীবনে আরো উত্থান-পতন অনুভব করবেন।

ধনু রাশি
ধনু রাশির জাতক জাতিকারা তাদের কাজের ফলে যাই হোক না কেন তারা সন্তুষ্ট হবেন না এবং এই অবস্থা প্রায় ২২ এপ্রিল পর্যন্ত থাকবে। তাই হতাশ হবেন না, ২২-এর পর থেকে পরিস্থিতির উন্নতি হবে এবং কাজ ভালো করতে পারবেন। আয়ের নতুন উত্স পাবেন, যা আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। তরুণরা অবশ্যই ভুল করবে কিন্তু তারা তা সংশোধনের সুযোগও পাবে।

মকর রাশি
এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে সংগ্রাম করতে হতে পারে, প্রযুক্তিগত কাজ করা ব্যক্তিরা সমস্যায় পড়তে পারেন। কর্মক্ষেত্রে কিছু বিষয় গোপন রাখুন এবং কারও সঙ্গে শেয়ার করবেন না। যদি করতেই হয় তাহলে আগে যাচাই করে নিন ওই ব্যক্তি বিশ্বস্ত কিনা। ধূর্ত ও ছদ্মবেশীদের থেকে সাবধান থাকতে হবে। সমাজে ব্যবসায়ী শ্রেণীর আধিপত্য বিস্তার লাভ করবে, সম্মান বৃদ্ধি পাবে। পড়াশোনার জন্য কঠোর পরিশ্রম করতে হবে, দূরের কলেজে নির্বাচিত হতে পারেন। পড়াশোনা নিয়ে টেনশন নেওয়ার দরকার নেই।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকারা তাদের কর্মজীবনে প্রত্যাশিত ফলাফল পাবেন তবে ২৪ এপ্রিল থেকে তাদের সর্বশক্তি দিয়ে চলা উচিত। কোনও কাজ কঠিন নয় এই বিশ্বাস বজায় রাখুন। ব্যবসায়ীদের নতুন বিনিয়োগ এবং অংশীদারিত্ব উভয়ই এড়িয়ে চলা উচিত। যারা উচ্চশিক্ষা, পিএইচডি, মেডিকেলে পড়ছেন তাদের জন্য সময় ভাল। অন্তর্মুখী এবং একগুঁয়ে প্রকৃতি এড়িয়ে চলুন, অন্যথায় আপনার সঙ্গী আপনাকে একগুঁয়ে এবং অহংকারী মনে করতে পারে। অতিরিক্ত চিন্তা করা জিনিসগুলি সমাধান করার পরিবর্তে আপনার বিভ্রান্তি বাড়িয়ে তুলতে পারে।

Advertisement

মীন রাশি
এই রাশির শিক্ষকদের উচিত তাদের জ্ঞানকে সঠিকভাবে ব্যবহার করা এবং তাদের শিক্ষাদানের কাজে কোনও কসরত রাখা উচিত নয়। প্রতিকূল পরিস্থিতি পরিচালনা করা সবচেয়ে বড় কাজ। ব্যবসায়ীদের উচিত আলোচনার পথকে কার্যকর করে চুক্তি করা। অতিরিক্ত চিন্তা করার কারণে একটি সুযোগ হাতছাড়া করতে পারেন। ভাগ্য খুব একটা ভালো যাচ্ছে না তাই পেশাগত দিক থেকে সময়টা স্বাভাবিক হবে। এই মাসে আপনাকে নতুন কাজ এড়িয়ে চলতে হবে।

Advertisement