scorecardresearch
 

April 2023 Grah Gochar Lucky Zodiac: গুরু-সূর্য সহ চার গ্রহের গোচর, ৫ রাশির জাতককে ধনী করবে এপ্রিল

Horoscope April 2023: এপ্রিল মাসটি জ্যোতিষ শাস্ত্রের দিক থেকে খুবই বিশেষ। এই মাসে বৃহস্পতি, বুধ, শুক্র এবং সূর্য তাদের রাশি পরিবর্তন করবে। এই গুরুত্বপূর্ণ গ্রহ গোচরগুলি ৫টি রাশির জাতকদের জন্য খুব উপকারী প্রমাণিত হবে।

Advertisement
এপ্রিল ২০২৩ এর জন্য ভাগ্যবান রাশি কারা? এপ্রিল ২০২৩ এর জন্য ভাগ্যবান রাশি কারা?

Planet Transits 2023 April: গ্রহের গোচরের দিক থেকে এপ্রিল মাসটি খুব বিশেষ হতে চলেছে। দেবগুরু বৃহস্পতি, যিনি বছরে একবার রাশি পরিবর্তন করেন, তিনি তার নিজস্ব রাশি মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করবেন ২০২৩ সালের এপ্রিলে। অন্যদিকে রাহুর সঙ্গে সূর্য থাকবে। ২২ এপ্রিল গুরু গোচরের পরে, মেষ রাশিতে গুরু এবং রাহু থাকবে, যা গুরু চণ্ডাল যোগ তৈরি করবে। এ ছাড়া শুক্র ও বুধও রাশি গোচর করবে। সূর্যও তার রাশি পরিবর্তন করবে। এইভাবে, এপ্রিলের এই গ্রহ গোচর সমস্ত অর্থাৎ ১২টি রাশির জাতকদের জীবনে একটি বড় প্রভাব ফেলবে এবং ৫টি রাশির জন্য অত্যন্ত শুভ প্রমাণিত হবে। 
 
এপ্রিল ২০২৩ এর জন্য ভাগ্যবান রাশি কারা?

বৃষ রাশি (Taurus)
 এপ্রিলের গ্রহ গোচর বৃষ রাশির জাতক জাতিকাদের সমস্ত কাজে সাফল্য দেবে। কোনো ভালো খবর পেতে পারেন। পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। অর্থের দিক থেকে এই মাসটি খুব ভালো যাবে। আপনার সম্মান বাড়বে। তবে কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না। 

মিথুন রাশি (Gemini)
এপ্রিল মাসটি মিথুন রাশির জাতকদের প্রভাব ও প্রতিপত্তি বৃদ্ধি করবে। সাহস ও বীরত্ব বাড়তে থাকবে। ব্যবসায় বড় সাফল্য আসতে পারে। অর্থ লাভ হবে। তবে নিজের স্বাস্থ্যের যত্ন নিন। 

কর্কট রাশি (Cancer)
 কর্কট রাশির জন্য এপ্রিল মাসটি শুভ। কারো সাহায্যে বড় কাজে সাফল্য আসতে পারে। নতুন মানুষের সাথে যোগাযোগ তৈরি হবে যা সুবিধা দেবে। পরিবারে সুখ থাকবে। 

কুম্ভ রাশি (Aquarius)
 এপ্রিল মাসটি কুম্ভ রাশির জাতকদের অনেক স্বস্তি দেবে। পুরনো সমস্যা দূর হবে। কাজে সাফল্য আসবে। এই মাসে কঠিন কাজগুলিও সম্পন্ন হবে। সমস্যা থাকলেও সহজেই সমাধান হয়ে যাবে। 

Advertisement

মীন রাশি (Pisces)
 এপ্রিলের গ্রহ গোচর মীন রাশির জাতকদের সাফল্য দেবে। আপনি এমন সাফল্য পেতে পারেন, যা আপনি আশাও করেননি। অর্থ লাভ হবে, যা আর্থিক শক্তি দেবে। কিছু ভালো খবর পাওয়া যেতে পারে যা হৃদয়কে খুশি করবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংবা এটি নিশ্চিত করে না।)

Advertisement