scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ০৯ মে, ২০২৩: আর্থিক অবস্থা অনুকূলে হবে

Aquarius daily horoscope 09 May-2023: শিল্প ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভাল সুবিধা এবং প্রভাব বজায় রাখবেন। পেশাগত সম্পর্ক ঠিক হবে। ভালো তথ্য পাওয়া যাবে। সব ক্ষেত্রে ইতিবাচকতা বাড়বে। অর্থনৈতিক সামাজিক ক্ষেত্রে অর্জন হবে। আলোচনা সংলাপে আভিজাত্য বজায় থাকবে। আর্থিক অবস্থা অনুকূলে হবে।

Advertisement
কুম্ভ রাশি কুম্ভ রাশি

কুম্ভ- শিল্প ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভাল সুবিধা এবং প্রভাব বজায় রাখবেন। পেশাগত সম্পর্ক ঠিক হবে। ভালো তথ্য পাওয়া যাবে। সব ক্ষেত্রে ইতিবাচকতা বাড়বে। অর্থনৈতিক সামাজিক ক্ষেত্রে অর্জন হবে। আলোচনা সংলাপে আভিজাত্য বজায় থাকবে। আর্থিক অবস্থা অনুকূলে হবে। সহযোগিতার দিকটি শক্তিশালী থাকবে। ব্যবস্থাপনা মেরামত করা হবে। কাজে গতি আনবে। বন্ধুদের সঙ্গে রাখবে। প্রতিযোগিতায় ফলপ্রসূ হবে। পড়ালেখায় ভালো করবে। সম্প্রসারণ পরিকল্পনার গতি বাড়বে। বিচক্ষণতার সঙ্গে কাজ করবে।

অর্থ, লাভ, পেশা- বিনা দ্বিধায় প্রয়োজনীয় কাজে এগিয়ে যাবেন। সম্প্রসারণের চিন্তা থাকবে। বিষয়ের উন্নতি হবে। কাজের গতি দেখাবে। পেশাদারদের প্রতি আস্থা বাড়বে। প্রস্তাব সমর্থন পাবেন। সৃজনশীল কাজের উপর জোর রাখবে। লক্ষ্যের প্রতি নিষ্ঠা বাড়বে। সুযোগ কাজে লাগাবে। কাজের দক্ষতা বৃদ্ধি পাবে। বিভিন্ন কাজে কার্যকরী হবে। ব্যবসায়িক সম্পর্ক মজবুত হবে। কেরিয়ার ব্যবসায় সাহস বাড়বে। বোঝাপড়া দেখাবে।

প্রেম, বন্ধুত্ব- কাছের মানুষকে গুরুত্বপূর্ণ কথা বলতে পারবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে। ভালোবাসা দেখানোর সুযোগ থাকবে। ব্যক্তিগত বিষয়ে ধৈর্য ধরবেন। পাবেন আকর্ষণীয় অফার। আরাম হবে। একসঙ্গে সমর্থন পাবেন। সম্পর্কের ক্ষেত্রে ইতিবাচকতা বাড়বে। প্রিয়জন সময় কাটাতে পারেন। ভালোবাসার শক্তি পাবেন।

স্বাস্থ্য, মনোবল- কথাবার্তা ও আচরণে স্বচ্ছতা বজায় রাখবে। জীবন যাপন মহান হবে। ব্যক্তিত্বের উন্নতি ঘটবে। সক্রিয়তা দেখাবে। মনোবল থাকবে উঁচুতে। স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ সংখ্যা: ৩, ৬, ৮, ৯

শুভ রং: পীচ

আজকের প্রতিকার: বজরঙ্গবলী হনুমানজির পূজা করুন। লাল আইটেম দান বৃদ্ধি করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement