scorecardresearch
 

Aquarius Ajker Rashifal: কুম্ভ রাশির আজ অর্থনৈতিক দিক শক্তিশালী হবে

Aquarius daily horoscope 1 December-2022: সময় আনন্দদায়ক থাকবে। আচার-অনুষ্ঠানের ওপর জোর রাখবে। পুরো পরিবারের নীতি ও রীতিনীতি মেনে চলবে। স্তর উচ্চ থাকবে। ব্যক্তিত্বে থাকবে সরলতা ও মৃদুতা। আচরণে মাধুর্য বজায় রাখবে। পারিবারিক বিষয়ে আগ্রহ বাড়বে। নতুনত্বের ওপর জোর দেবে।

কুম্ভ রাশি কুম্ভ রাশি

কুম্ভ- সময় আনন্দদায়ক থাকবে। আচার-অনুষ্ঠানের ওপর জোর রাখবে। পুরো পরিবারের নীতি ও রীতিনীতি মেনে চলবে। স্তর উচ্চ থাকবে। ব্যক্তিত্বে থাকবে সরলতা ও মৃদুতা। আচরণে মাধুর্য বজায় রাখবে। পারিবারিক বিষয়ে আগ্রহ বাড়বে। নতুনত্বের ওপর জোর দেবে। স্মৃতিশক্তি শক্তিশালী হবে। সর্বাধিক করুন এবং এগিয়ে যান। বাজেট অনুযায়ী ব্যয় বিনিয়োগ রাখুন। প্রদর্শন এড়িয়ে চলুন। সৃজনশীল কাজে এগিয়ে থাকবেন। ইতিবাচকতা প্রান্তে থাকবে। পরিবেশের সঙ্গে খাপ খাইয়ে নেওয়া হবে। কাঙ্খিত কাজ এগিয়ে নিয়ে যাবে।

অর্থ, লাভ, পেশা- ক্যারিয়ার ব্যবসায় নতুন ও বড় করার চিন্তা থাকবে। পেশাদাররা গতি বজায় রাখবে। সহজ গতিতে কাজ করবে। বিশ্বাসযোগ্যতা ও সম্মান বৃদ্ধি পাবে। অসাধারণ পারফরম্যান্স অব্যাহত থাকবে। গুরুত্বপূর্ণ প্রচেষ্টা গতি পাবে। সক্রিয়তা সম্প্রীতি বজায় রাখবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। সমবয়সীদের আস্থা জয় করবে। বিশ্বাসযোগ্যতা বাড়বে। সাহস ও উপলব্ধি থাকবে। সব ক্ষেত্রে ভালো করবে। লক্ষ্য অর্জন করবে। শুভ কাজ হবে।

প্রেম, বন্ধুত্ব- মানসিক সম্পর্কের ক্ষেত্রে বিশ্বাস বাড়বে। প্রেম ও প্রভাব বৃদ্ধি পাবে। সম্পর্ক মজবুত হবে। শুভর যোগাযোগ অব্যাহত থাকবে। ব্যক্তিগত বিষয়ে স্বস্তি আসবে। ইন্টারভিউতে ভালো হবে। দায়িত্বশীলদের সঙ্গে বৈঠক হবে। সবাইকে সম্মান করবে। প্রিয়জনের সঙ্গে ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে।

স্বাস্থ্য, মনোবল- শিল্প দক্ষতার প্রচেষ্টা ফল দেবে। উদ্যম মনোবল বাড়বে। শারীরিক ত্রুটি দূর হবে। ক্যাটারিং কার্যকর হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ সংখ্যা: ১ এবং ৩

শুভ রং: হালকা বাদামী

আজকের প্রতিকার: শ্রী হরি বিষ্ণু ও লক্ষ্মীজীর পূজা করুন। পুরুষসূক্ত ও শ্রীসূক্ত পাঠ ও শ্রবণ করুন। হলুদ আইটেম দান বৃদ্ধি করুন।
 

সৌজন্য- জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।