scorecardresearch
 

Aquarius Ajker Rashifal: কুম্ভ রাশির আজ উপার্জনের নতুন উৎস তৈরি হবে

Aquarius daily horoscope 10 August 2022: গুরুত্বপূর্ণ কাজ সন্ধ্যার আগে শেষ করার চেষ্টা করুন। উল্লেখযোগ্য প্রচেষ্টা করা হবে। ব্যবসায়িক পরিকল্পনার উন্নতি হবে। কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করবেন। প্রস্তাব সমর্থন করা হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। পেশাগত প্রচেষ্টা ও প্রভাব বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে।

Advertisement
কুম্ভ রাশি কুম্ভ রাশি

কুম্ভ- গুরুত্বপূর্ণ কাজ সন্ধ্যার আগে শেষ করার চেষ্টা করুন। উল্লেখযোগ্য প্রচেষ্টা করা হবে। ব্যবসায়িক পরিকল্পনার উন্নতি হবে। কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করবেন। প্রস্তাব সমর্থন করা হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। পেশাগত প্রচেষ্টা ও প্রভাব বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। সবাইকে সঙ্গে নিয়ে চলুন। প্রতিযোগিতা বাড়বে। চারিদিকে সৌভাগ্য হবে। পরীক্ষা প্রতিযোগিতায় ভালো করবে। আকর্ষণীয় অফার পাওয়া যাবে। কর্মক্ষেত্রে বেশি সময় কাটান। আয়-ব্যয় বাড়বে। উপার্জনের নতুন উৎস তৈরি হবে।

অর্থলাভ, পেশা- অর্থনৈতিক কর্মকাণ্ডে গতি দেওয়ার সময় এসেছে। পেশাগত বিষয়ে উৎসাহিত করা হবে। ক্যারিয়ার ব্যবসা আশানুরূপ হবে। সাফল্যের শতাংশ বেশি থাকবে। উপার্জনের নতুন উৎস তৈরি হবে। সুযোগগুলো কাজে লাগাবে। দ্রুত এগিয়ে যাবে। আপনি গুরুত্বপূর্ণ অফার পাবেন। ব্যবসা সম্প্রসারণের সুযোগ থাকবে। প্রতিযোগিতার উপর জোর। সবার আস্থা জয় করবে।

প্রেম, বন্ধুত্ব- বন্ধুর সংখ্যা বাড়বে। মনের সম্পর্ক মজবুত হবে। স্মরণীয় মুহূর্ত থাকবে। ভালোবাসা স্নেহ প্রদর্শনে এগিয়ে থাকবে। আরো ভালো কথা বলবে। ব্যক্তিগত বিষয়গুলো অনুকূলে থাকবে। প্রিয়জনের আত্মবিশ্বাস বাড়বে। সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। বিনোদনের জন্য ভ্রমণ হবে। 

স্বাস্থ্য, মনোবল- আভিজাত্য বজায় থাকবে। স্বাস্থ্য সুবিধা অব্যাহত থাকবে। উদ্যমে ভরপুর থাকবে শক্তি। ইতিবাচকতা বাড়বে। কাঙ্খিত ফলাফল চালাবে। মনোবল উঁচু হবে।

শুভ সংখ্যা: ১ এবং ৬
 
শুভ রং: আপেল সবুজ

আজকের প্রতিকার: গৌরীপুত্র ভগবান গণেশের পূজা করুন। সবুজ জিনিস দান করুন। ধর্মীয় বই পড়ুন।

 

সৌজন্য- জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement